সংবাদ শিরোনাম
৭৫ বছর বয়সে কন্যা সন্তানের মা হলেন ভারতীয় নারী  » «   দিরাইয়ে তুহিন হত্যাকাণ্ড: ১০ জনকে আসামি করে মামলা  » «   শায়েস্তাগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত  » «   রোনালদোর ইতিহাসগড়া ম্যাচে পর্তুগালের হার  » «   সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ ৪ বনদস্যু নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   ধামরাইয়ে চার শিশুকে হাত-পা বেঁধে ধর্ষণ  » «   টাঙ্গাইলে মা ও মেয়েকে গলাকেটে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার  » «   নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের মতবিনিময়  » «   ফেঞ্চুগঞ্জে শাহজালাল সার কারখানায় চুরির অভিযোগে গ্রেফতার ২ কর্মকর্তা  » «   জকিগঞ্জে নবম শ্রেণীর এক ছাত্রীকে টমটম থেকে নিয়ে জোরপূর্বক ধর্ষন  » «   নগরীর শামীমাবাদ থেকে কুখ্যাত ‘ডাকাত’ জয়নাল গ্রেপ্তার  » «   মাধবপুর নয়াপাড়া ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জাবেদ বিজয়ী  » «   নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী  » «   হবিগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১  » «  

আনফলো করতে ফেসবুকের নতুন উপায়

সিলেটপোস্ট ডেস্ক ::ফেসবুকে ফ্রেন্ডলিস্টে থাকা কারো পোস্ট অনেক সময় ভালো না লাগতে পারে আপনার। কিন্তু পরিচিত হওয়ায় তাকে হয়তো আনফ্রেন্ডও করতে পারছেন না। এক্ষেত্রে তাকে কিছুদিনের জন্য আনফলো করে দিতে পারেন। 
তবে কিছুদিন আগেও, একবার আনফলো করে দিলে পরে নিজ থেকেই আবার অপশন চেঞ্জ করে ফলো করতে হতো।
সম্প্রতি রিডার্স ডাইজেস্ট জানিয়েছে, নির্দিষ্ট সময়ের জন্য আনফলো করে রাখার নতুন একটি অপশন এনেছে ফেসবুক। ‘স্নুজ’ নামে এই অপশনের মাধ্যমে কাউকে নির্দিষ্ট সময়ের জন্য আনফলো করা সম্ভব হবে।
ফেসবুকের প্রোডাক্ট ম্যানেজার শ্রুতি মুরালিধরন বলেন, কেউ হয়তো তার এক বন্ধুর নানান পোস্ট দেখতে দেখতে ক্লান্ত। তখন নির্দিষ্ট সময়ের জন্য তাকে আনফলো করে রাখতে এই স্নুজ অপশন। সর্বোচ্চ ৩০ দিন কাউকে আনফলো করে রাখতে এই অপশন ব্যবহার করা যাবে।
ফেসবুকের যে কারও পোস্টের ডানপাশের কোনায় তিনটি ডট দেখা যায়। সেখানে স্পর্শ করলেই এই স্নুজ ফর থার্টি ডেজ অপশন খুঁজে পাওয়া যাবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.