সংবাদ শিরোনাম
বাংলাদেশে মুসলিমরা নির্যাতিত হিন্দুদের আশ্রয় দেয় : তসলিমা নাসরিন  » «   আদর্শ শিক্ষক জাতি গঠনের কারিগর: গণশিক্ষা প্রতিমন্ত্রী  » «   দিনের অনশনে অসুস্থ ৫১ শিক্ষার্থী  » «   বিদ্যুতের বাড়তি দাম মেনে নিতে বললেন ওবায়দুল কাদের  » «   বিয়ে করেই শাস্তির মুখে সৌম্য সরকার  » «   ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী  » «   ওসমানীনগরে অগ্নিকাণ্ডে দুই লক্ষ টাকার মালামাল পুড়ে ছাঁই  » «   দিল্লিতে মুসলিম হত্যার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ  » «   স্পেনের চার শহরে করোনাভাইরাস: বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   মোদীকে বাংলাদেশে আসতে দেওয়া হবেনা:সিলেটে জমিয়তের নেতৃবৃন্দ  » «   সিলেটে বাংলাবিদ ২০২০ বাছাইপর্বে পনেরশো ছাত্রছাত্রীর অংশগ্রহণ  » «   দিল্লি সহিংসতা: নিহত বেড়ে ৩৮  » «   বিদ্যুতের মূল্যবৃদ্ধির পেছনে যেসব যুক্তি দিল এনার্জি কমিশন  » «   মুজিববর্ষে বাংলার মাটিতে মোদিকে দেখতে চায় না মানুষ : আল্লামা শফী  » «   আরেক দফা বাড়ছে বিদ্যুতের দাম, ঘোষণা বিকালে  » «  

আনফলো করতে ফেসবুকের নতুন উপায়

সিলেটপোস্ট ডেস্ক ::ফেসবুকে ফ্রেন্ডলিস্টে থাকা কারো পোস্ট অনেক সময় ভালো না লাগতে পারে আপনার। কিন্তু পরিচিত হওয়ায় তাকে হয়তো আনফ্রেন্ডও করতে পারছেন না। এক্ষেত্রে তাকে কিছুদিনের জন্য আনফলো করে দিতে পারেন। 
তবে কিছুদিন আগেও, একবার আনফলো করে দিলে পরে নিজ থেকেই আবার অপশন চেঞ্জ করে ফলো করতে হতো।
সম্প্রতি রিডার্স ডাইজেস্ট জানিয়েছে, নির্দিষ্ট সময়ের জন্য আনফলো করে রাখার নতুন একটি অপশন এনেছে ফেসবুক। ‘স্নুজ’ নামে এই অপশনের মাধ্যমে কাউকে নির্দিষ্ট সময়ের জন্য আনফলো করা সম্ভব হবে।
ফেসবুকের প্রোডাক্ট ম্যানেজার শ্রুতি মুরালিধরন বলেন, কেউ হয়তো তার এক বন্ধুর নানান পোস্ট দেখতে দেখতে ক্লান্ত। তখন নির্দিষ্ট সময়ের জন্য তাকে আনফলো করে রাখতে এই স্নুজ অপশন। সর্বোচ্চ ৩০ দিন কাউকে আনফলো করে রাখতে এই অপশন ব্যবহার করা যাবে।
ফেসবুকের যে কারও পোস্টের ডানপাশের কোনায় তিনটি ডট দেখা যায়। সেখানে স্পর্শ করলেই এই স্নুজ ফর থার্টি ডেজ অপশন খুঁজে পাওয়া যাবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.