সংবাদ শিরোনাম
নাগরিকত্ব আইনের বিরুদ্ধে এবার পশ্চিমবঙ্গ আর মেঘালয়ে বিক্ষোভ  » «   যুক্তরাজ্যের নির্বাচনে ৪ বাংলাদেশি নারীর নিরঙ্কুশ জয়  » «   বাংলাদেশের ভাগ্য নিয়ে কেউ যেন ছিনিমিনি খেলতে না পারে : প্রধানমন্ত্রী  » «   বঙ্গবন্ধু বিপিএলে টস জিতে ফিল্ডিং নিয়েছে সিলেট  » «   দৈনিক সংগ্রামের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ॥ মুক্তিযুদ্ধ মন্ত্রী  » «   সিলেট-তামাবিল থেকে জালনোটসহ গ্রেপ্তার ২  » «   মহাজনপট্রি থেকে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  » «   সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  » «   ব্রিটেনে কনজারভেটিভ পার্টির বড় জয়  » «   কেরানীগঞ্জ ট্র্যাজেডি: এ নিয়ে ১৪ জনের মৃত্যু  » «   বিজয় দিবসে মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা  » «   দক্ষিণ সুরমা থেকে ডাকাত রশিদ গ্রেফতার  » «   কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «  

মুখের অবাঞ্ছিত লোম তোলার সহজ উপায়

সিলেটপোস্ট ডেস্ক ::অনেক সময়েই মুখে জন্ম নেয় অবাঞ্ছিত লোম। ঘরোয়া উপায়ে মুখের অবাঞ্ছিত লোম সরানোর উপায় বাতলে দেয়া হলো- 
* হলুদ গুঁড়া পানিতে ভিজিয়ে রাখুন কিছুক্ষণ। মুখের যে অংশে অবাঞ্ছিত লোম রয়েছে সেখানে লাগিয়ে রাখুন হলুদের পেস্ট। শুকিয়ে গেলে কুসুম গরম পানিতে পাতলা কাপড় ভিজিয়ে ঘষে ঘষে উঠিয়ে নিন।
 * সমপরিমাণ বেসন ও হলুদের গুঁড়া একসঙ্গে মিশিয়ে পেস্ট বানিয়ে নিন। ত্বকে লাগিয়ে রাখুননা শুকানো পর্যন্ত। শুকিয়ে গেলে ঘষে ঘষে উঠিয়ে ফেলুন।
 *   ডিমের সাদা অংশের সঙ্গে ১ টেবিল চামচ কর্ন ফ্লাওয়ার ও ১ টেবিল চামচ চিনি মিশিয়ে নিন। মিশ্রণটি ত্বকে লাগিয়ে রাখুন পাতলা করে। শুকিয়ে ফেলে একপাশ থেকে টেনে উঠিয়ে ফেলুন।
তথ্য: টাইমস অব ইন্ডিয়া

সর্বশেষ সংবাদ

Developed by:

.