সংবাদ শিরোনাম
মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «  

মুখের অবাঞ্ছিত লোম তোলার সহজ উপায়

সিলেটপোস্ট ডেস্ক ::অনেক সময়েই মুখে জন্ম নেয় অবাঞ্ছিত লোম। ঘরোয়া উপায়ে মুখের অবাঞ্ছিত লোম সরানোর উপায় বাতলে দেয়া হলো- 
* হলুদ গুঁড়া পানিতে ভিজিয়ে রাখুন কিছুক্ষণ। মুখের যে অংশে অবাঞ্ছিত লোম রয়েছে সেখানে লাগিয়ে রাখুন হলুদের পেস্ট। শুকিয়ে গেলে কুসুম গরম পানিতে পাতলা কাপড় ভিজিয়ে ঘষে ঘষে উঠিয়ে নিন।
 * সমপরিমাণ বেসন ও হলুদের গুঁড়া একসঙ্গে মিশিয়ে পেস্ট বানিয়ে নিন। ত্বকে লাগিয়ে রাখুননা শুকানো পর্যন্ত। শুকিয়ে গেলে ঘষে ঘষে উঠিয়ে ফেলুন।
 *   ডিমের সাদা অংশের সঙ্গে ১ টেবিল চামচ কর্ন ফ্লাওয়ার ও ১ টেবিল চামচ চিনি মিশিয়ে নিন। মিশ্রণটি ত্বকে লাগিয়ে রাখুন পাতলা করে। শুকিয়ে ফেলে একপাশ থেকে টেনে উঠিয়ে ফেলুন।
তথ্য: টাইমস অব ইন্ডিয়া

সর্বশেষ সংবাদ

Developed by:

.