সংবাদ শিরোনাম
বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «   সিলেট কারাগার পরির্দশন করলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   নগরীর রায়নগর এলাকা হতে ২ ছিনতাইকারী আটক  » «   সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩  » «   সিলেটে জেলে সেজে ডাকাত ধরলো পুলিশ  » «   জাতীয় দিবসে ইংরেজির পাশে বাংলা তারিখ ব্যবহারে রুল  » «   জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ টেস্ট দল ঘোষণা  » «  

ডেঙ্গুতে মারা গেলেন তিতুমীর কলেজের মেহেদী

সিলেটপোস্ট ডেস্ক ::ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মৃত্যু হলো তিতুমীর সরকারি কলেজের শিক্ষার্থী মেহেদী হাসান। বুধবার (৭ আগস্ট) বিকেলে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মেহেদী তিতুমীর কলেজের অর্থনীতি বিভাগের (২০১০-২০১১) মাস্টার্সের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগরে।
জানা গেছে, গত এক সপ্তাহ ধরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত মেহেদী হাসান তিনদিন ধরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন।
ওই হাসপাতালের আইসিইউতে দায়িত্বরত এক নার্স সাংবাদিকদের বলেন, ডেঙ্গু নিয়ে সোমবার রাত সাড়ে ১২টার দিকে ভর্তি হন মেহেদী। তার রক্তে প্লাটিলেট কমে ১৭ হাজারের নিচে চলে এসেছিলো।
বুধবার বাদ মাগরিব তিতুমীর কলেজ মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। আগামীকাল কুমিল্লার মুরাদনগরের নিজ গ্রামে তার দাফন করা সম্পন্ন হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.