সংবাদ শিরোনাম
নাগরিকত্ব আইনের বিরুদ্ধে এবার পশ্চিমবঙ্গ আর মেঘালয়ে বিক্ষোভ  » «   যুক্তরাজ্যের নির্বাচনে ৪ বাংলাদেশি নারীর নিরঙ্কুশ জয়  » «   বাংলাদেশের ভাগ্য নিয়ে কেউ যেন ছিনিমিনি খেলতে না পারে : প্রধানমন্ত্রী  » «   বঙ্গবন্ধু বিপিএলে টস জিতে ফিল্ডিং নিয়েছে সিলেট  » «   দৈনিক সংগ্রামের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ॥ মুক্তিযুদ্ধ মন্ত্রী  » «   সিলেট-তামাবিল থেকে জালনোটসহ গ্রেপ্তার ২  » «   মহাজনপট্রি থেকে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  » «   সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  » «   ব্রিটেনে কনজারভেটিভ পার্টির বড় জয়  » «   কেরানীগঞ্জ ট্র্যাজেডি: এ নিয়ে ১৪ জনের মৃত্যু  » «   বিজয় দিবসে মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা  » «   দক্ষিণ সুরমা থেকে ডাকাত রশিদ গ্রেফতার  » «   কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «  

শুক্রবার মিনার উদ্দেশ্যে রওনা হবেন হাজিরা

সিলেটপোস্ট ডেস্ক ::পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবে অবস্থান করছেন ১২০টি দেশের ধর্মপ্রাণ মুসল্লিরা। শুক্রবার (৯ জুন) মিনার উদ্দেশ্যে রওয়ানা দেবেন তারা। বাংলাদেশি হাজিদের হজের করণীয় বিষয়ে জানাচ্ছেন সৌদি আরবে বাংলাদেশ হজ অফিস।
শুক্রবার মিনার উদ্দেশ্যে রওনা দেবেন হাজিরা। অন্যান্য দেশের হাজিদের মতো বাংলাদেশের হাজিরাও শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছেন। তাদের হজের করণীয় বিষয়বালী জানিয়ে দিচ্ছেন হজ অফিসের কর্মকর্তারা।
হজ প্রশাসনিক দলের প্রধান জহির আহমেদ বলেন, আমাদের পক্ষ থেকে হজের মূল কার্যক্রমের প্রশিক্ষণ দেয়া হচ্ছে হাজিদের।
নির্বিঘ্নে হজ পালনে বাংলাদেশি হাজিদের জন্য সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে হজ কাউন্সিল।
হজ্ব কাউন্সিলর মাকসুদুর রহমান বলেন, হজ যাত্রীরা কোন প্রকার কষ্ট ছাড়া যাতে তাদের যাত্রা শুরু করতে পারেন সে ব্যবস্থা করা হয়েছে।
শনিবার আরাফার ময়দান এবং মুজদালিফায় কাটাবেন হাজিরা। রোববার বায়তুল্লাহ তাওয়াফ এবং কোরবানির মধ্য দিয়ে হজের আনুষ্ঠানিকতা শেষ করবেন হাজিরা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.