সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

কথা না রাখায় মেয়রকে স্কার্ট পরিয়ে ঘোরাল নগরবাসী

সিলেটপোস্ট ডেস্ক ::ভোটের আগে পানি সংকট নিরসনের প্রতিশ্রুতি দিয়েছিলেন মেয়র। ক্ষমতায় এসে সেই প্রতিশ্রুতি পূরণ না করায় তাকে স্কার্ট-ব্লাউজ পরিয়ে রাস্তায় ঘোরালেন নগরবাসী।
ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, মেক্সিকোর দক্ষিণাঞ্চলীয় হুইক্সটন প্রদেশের শহর সান আন্দ্রেস পুয়ের্তো রিকোতে এ ঘটনা ঘটেছে। সেই শহরের মেয়র জাভিয়ের জিমেনেজ নির্বাচনের আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন শহরের পানি সরবরাহের সংকট দূর করবেন এবং এর জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দেবেন। কিন্তু পরে কথা রাখতে ব্যর্থ হওয়ায় তার ওপরে ক্ষুব্ধ হয় নগরবাসী।
সংকট নিরসন করতে না পারায় নগরবাসী এক সহযোগীসহ মেয়র জাভিয়েরকে মেয়েদের স্কার্ট-ব্লাউজ পরিয়ে রাস্তায় ঘোরায়।
তবে স্থানীয় সংবাদমাধ্যমকে মেয়র জানান, নির্বাচনে তিনি প্রতিশ্রুতি পালনের চেষ্টা করছেন। কিন্তু তহবিলে অর্থ না থাকায় সেই কাজ এখনো শুরু করতে পারছেন না।

সর্বশেষ সংবাদ

Developed by:

.