সংবাদ শিরোনাম
বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «   সিলেট কারাগার পরির্দশন করলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   নগরীর রায়নগর এলাকা হতে ২ ছিনতাইকারী আটক  » «   সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩  » «   সিলেটে জেলে সেজে ডাকাত ধরলো পুলিশ  » «   জাতীয় দিবসে ইংরেজির পাশে বাংলা তারিখ ব্যবহারে রুল  » «   জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ টেস্ট দল ঘোষণা  » «  

কথা না রাখায় মেয়রকে স্কার্ট পরিয়ে ঘোরাল নগরবাসী

সিলেটপোস্ট ডেস্ক ::ভোটের আগে পানি সংকট নিরসনের প্রতিশ্রুতি দিয়েছিলেন মেয়র। ক্ষমতায় এসে সেই প্রতিশ্রুতি পূরণ না করায় তাকে স্কার্ট-ব্লাউজ পরিয়ে রাস্তায় ঘোরালেন নগরবাসী।
ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, মেক্সিকোর দক্ষিণাঞ্চলীয় হুইক্সটন প্রদেশের শহর সান আন্দ্রেস পুয়ের্তো রিকোতে এ ঘটনা ঘটেছে। সেই শহরের মেয়র জাভিয়ের জিমেনেজ নির্বাচনের আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন শহরের পানি সরবরাহের সংকট দূর করবেন এবং এর জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দেবেন। কিন্তু পরে কথা রাখতে ব্যর্থ হওয়ায় তার ওপরে ক্ষুব্ধ হয় নগরবাসী।
সংকট নিরসন করতে না পারায় নগরবাসী এক সহযোগীসহ মেয়র জাভিয়েরকে মেয়েদের স্কার্ট-ব্লাউজ পরিয়ে রাস্তায় ঘোরায়।
তবে স্থানীয় সংবাদমাধ্যমকে মেয়র জানান, নির্বাচনে তিনি প্রতিশ্রুতি পালনের চেষ্টা করছেন। কিন্তু তহবিলে অর্থ না থাকায় সেই কাজ এখনো শুরু করতে পারছেন না।

সর্বশেষ সংবাদ

Developed by:

.