সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

কথা না রাখায় মেয়রকে স্কার্ট পরিয়ে ঘোরাল নগরবাসী

সিলেটপোস্ট ডেস্ক ::ভোটের আগে পানি সংকট নিরসনের প্রতিশ্রুতি দিয়েছিলেন মেয়র। ক্ষমতায় এসে সেই প্রতিশ্রুতি পূরণ না করায় তাকে স্কার্ট-ব্লাউজ পরিয়ে রাস্তায় ঘোরালেন নগরবাসী।
ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, মেক্সিকোর দক্ষিণাঞ্চলীয় হুইক্সটন প্রদেশের শহর সান আন্দ্রেস পুয়ের্তো রিকোতে এ ঘটনা ঘটেছে। সেই শহরের মেয়র জাভিয়ের জিমেনেজ নির্বাচনের আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন শহরের পানি সরবরাহের সংকট দূর করবেন এবং এর জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দেবেন। কিন্তু পরে কথা রাখতে ব্যর্থ হওয়ায় তার ওপরে ক্ষুব্ধ হয় নগরবাসী।
সংকট নিরসন করতে না পারায় নগরবাসী এক সহযোগীসহ মেয়র জাভিয়েরকে মেয়েদের স্কার্ট-ব্লাউজ পরিয়ে রাস্তায় ঘোরায়।
তবে স্থানীয় সংবাদমাধ্যমকে মেয়র জানান, নির্বাচনে তিনি প্রতিশ্রুতি পালনের চেষ্টা করছেন। কিন্তু তহবিলে অর্থ না থাকায় সেই কাজ এখনো শুরু করতে পারছেন না।

সর্বশেষ সংবাদ

Developed by:

.