সংবাদ শিরোনাম
৭৫ বছর বয়সে কন্যা সন্তানের মা হলেন ভারতীয় নারী  » «   দিরাইয়ে তুহিন হত্যাকাণ্ড: ১০ জনকে আসামি করে মামলা  » «   শায়েস্তাগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত  » «   রোনালদোর ইতিহাসগড়া ম্যাচে পর্তুগালের হার  » «   সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ ৪ বনদস্যু নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   ধামরাইয়ে চার শিশুকে হাত-পা বেঁধে ধর্ষণ  » «   টাঙ্গাইলে মা ও মেয়েকে গলাকেটে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার  » «   নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের মতবিনিময়  » «   ফেঞ্চুগঞ্জে শাহজালাল সার কারখানায় চুরির অভিযোগে গ্রেফতার ২ কর্মকর্তা  » «   জকিগঞ্জে নবম শ্রেণীর এক ছাত্রীকে টমটম থেকে নিয়ে জোরপূর্বক ধর্ষন  » «   নগরীর শামীমাবাদ থেকে কুখ্যাত ‘ডাকাত’ জয়নাল গ্রেপ্তার  » «   মাধবপুর নয়াপাড়া ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জাবেদ বিজয়ী  » «   নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী  » «   হবিগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১  » «  

কথা না রাখায় মেয়রকে স্কার্ট পরিয়ে ঘোরাল নগরবাসী

সিলেটপোস্ট ডেস্ক ::ভোটের আগে পানি সংকট নিরসনের প্রতিশ্রুতি দিয়েছিলেন মেয়র। ক্ষমতায় এসে সেই প্রতিশ্রুতি পূরণ না করায় তাকে স্কার্ট-ব্লাউজ পরিয়ে রাস্তায় ঘোরালেন নগরবাসী।
ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, মেক্সিকোর দক্ষিণাঞ্চলীয় হুইক্সটন প্রদেশের শহর সান আন্দ্রেস পুয়ের্তো রিকোতে এ ঘটনা ঘটেছে। সেই শহরের মেয়র জাভিয়ের জিমেনেজ নির্বাচনের আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন শহরের পানি সরবরাহের সংকট দূর করবেন এবং এর জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দেবেন। কিন্তু পরে কথা রাখতে ব্যর্থ হওয়ায় তার ওপরে ক্ষুব্ধ হয় নগরবাসী।
সংকট নিরসন করতে না পারায় নগরবাসী এক সহযোগীসহ মেয়র জাভিয়েরকে মেয়েদের স্কার্ট-ব্লাউজ পরিয়ে রাস্তায় ঘোরায়।
তবে স্থানীয় সংবাদমাধ্যমকে মেয়র জানান, নির্বাচনে তিনি প্রতিশ্রুতি পালনের চেষ্টা করছেন। কিন্তু তহবিলে অর্থ না থাকায় সেই কাজ এখনো শুরু করতে পারছেন না।

সর্বশেষ সংবাদ

Developed by:

.