সংবাদ শিরোনাম
মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «  

কাশ্মীরি নারীর খোঁজে গুগল করছেন ভারতীয়রা

সিলেটপোস্ট ডেস্ক ::সার্চ ইঞ্জিন গুগলে হঠাৎ করেই ভারতীয়রা মরিয়া হয়ে খুঁজছেন কাশ্মীরি নারী এবং তাদের বিয়ে করার উপায়। 
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সোমবার (৫ আগস্ট) সন্ধ্যার পর থেকেই গুগল সার্চে সবকিছুকে ছাড়িয়ে গেছে ‘কাশ্মীর’; আরও স্পষ্ট করে বললে কাশ্মীরি নারী।
সার্চে সবচেয়ে এগিয়ে কেরালা। রাজ্যটিতে গত তিনদিনে সর্বোচ্চ সংখ্যক মানুষ ‘ম্যারি কাশ্মীরি গার্ল’ লিখে গুগলে সার্চ করেছেন। দ্বিতীয় স্থানে রয়েছে কর্নাটক। পিছিয়ে নেই অন্য রাজ্যগুলোও। দিল্লি, মহারাষ্ট্র এবং তেলেঙ্গনার অবস্থান যথাক্রমে তৃতীয়, চতুর্থ ও পঞ্চম। ষষ্ঠ স্থানে পশ্চিমবঙ্গ।
ঝাড়খণ্ড ও উত্তরখণ্ড থেকে সব থেকে বেশি গুগল সার্চ এসেছে ‘কাশ্মীরি মেয়েদের’ নিয়ে।
তাহলে কি অন্য রাজ্যের কেউ কি এতদিন কাশ্মীরি নারীদের বিয়ে করতে পারতেন না? আনন্দবাজার পত্রিকা বলছে, বিষয়টি কখনোই এমন ছিল না। ভারতীয় আইনে বিশেষ মর্যাদাপ্রাপ্ত জম্মু-কাশ্মীরের মেয়েরা তাদের রাজ্যের বাইরে বিয়ে করতে পারতেন। তবে সেক্ষেত্রে বিয়ের পর তারা বাবার বাড়ির সম্পত্তির অধিকার থেকে বঞ্চিত হতেন।
কিন্তু জম্মু-কাশ্মীর ভারতের কেন্দ্রশাসিত অঞ্চল হয়ে গেলে এই আইনও বাতিল হবে। মূলত এতেই একসঙ্গে রাজত্ব ও রাজকন্যার হাতছানি দেখছেন ভারতীয় পুরুষরা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.