সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

নাড়ীর টানে ঢাকা ছাড়ছে নগরবাসী

সিলেটপোস্ট ডেস্ক ::ঈদুল আযহাকে কেন্দ্র করে নাড়ীর টানে ঢাকা ছাড়তে শুরু করেছে নগরবাসী।

বৃহস্পতিবার সকালে ঢাকার রেল, বাস ও লঞ্চ টার্মিনালে ঘরমুখো মানুষের ভিড় দেখা যায়। তবে সংশ্লিষ্টরা বলছেন, আগামী ১২ আগস্ট (সোমবার) ঈদের আগে শুক্র ও শনিবার (৯ ও ১০ আগস্ট) সাপ্তাহিক ছুটি থাকায় অনেকে বৃহস্পতিবার (৮ আগস্ট) অফিসে হাজিরা দিয়েই ঢাকা ছাড়বেন। সে হিসেবে বৃহস্পতিবার বিকেল থেকে ঘরমুখো মানুষের স্রোত বাড়বে টার্মিনালে-টার্মিনালে।

বৃহস্পতিবার ঢাকা থেকে বিভিন্ন গন্তব্যে ৫৫টি আন্তঃনগর ও মেইল ট্রেনে প্রায় সাড়ে ৫৯ হাজার যাত্রী নির্ধারিত আসনে বসে যাত্রা করতে পারবেন। পাশাপাশি বাস ও লঞ্চে করেও ঢাকা ছাড়বেন বিপুলসংখ্যক মানুষ।

সকালে বিভিন্ন গন্তব্যে ছেড়ে যাওয়া ট্রেন, বাস ও লঞ্চে দেখা যায়, যারা আগাম টিকিট কেটেছেন, তারাই এখন যাত্রা করছেন।

এদিকে, সড়কে যানজট থাকায় ঢাকা থেকে বের হতে বাসের বেশ সময় লাগছে বলে জানিয়েছেন যাত্রীরা। এছাড়া যানজটের কারণে দক্ষিণাঞ্চলে যাওয়ার প্রধান নদীবন্দর সদরঘাট লঞ্চ টার্মিনালেও পৌঁছাতে যাত্রীদের বেশ দুর্ভোগ পোহাতে হচ্ছে।

সদরঘাট থেকে দক্ষিণাঞ্চলগামী একটি লঞ্চের যাত্রী মারজানা তুলি বলেন, ঢাকার বাসা থেকে সদরঘাটে পৌঁছাতেই কয়েকঘণ্টা লাগছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.