সংবাদ শিরোনাম
সরাইলে ধর্ষণে মা হলেন প্রতিবন্ধী, সালিশকারকদের কারণে গ্রামের বাইরে  » «   জম্মু-কাশ্মীরে বাস দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ১৬  » «   দিবা-রাত্রির টেস্টের উদ্বোধনীতে শেখ হাসিনা-মমতার সঙ্গে থাকবেন অমিত শাহ  » «   ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনায় নিহতের ঘটনায় আখাউড়া থানায় অপমৃত্যুর মামলা  » «   স্বামী-সন্তান রেখে ৩০ বছরের শিক্ষিকা ১৮ বছরের কাঠমিস্ত্রির কাছে!  » «   শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি জালিয়াতিতে আটক ৬  » «   তিন শীর্ষনেতার পদত্যাগ নিয়ে এখনো নিশ্চুপ বিএনপি, ধীরে চলার পলিসি  » «   শহীদ নূর হোসেন মায়ের কাছে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহার রাঙার  » «   প্রথমবারের মত সৌদি আরবে স্থায়ী বসবাসের সুবিধা পেলেন ৭৩ জন, ২০২০ সালের মধ্যে লক্ষ্য ১ হাজার কোটি ডলার আয়  » «   ভারতে বিয়ের অনুষ্ঠানে রাইফেল হাতে নাগা বিদ্রোহী নেতার ছেলে ও তার কনে  » «   ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের ওয়েজ বোর্ডের আওতায় আনতে রুল  » «   হৃদয়-শামীম জুটির দুর্দান্ত ইনিংসে শ্রীলঙ্কাকে হারিয়ে টাইগার যুবাদের লিড  » «   সরকারের ব্যর্থতার কারণেই দেশে দুর্ঘটনা ঘটছে, বললেন মির্জা ফখরুল  » «   রেলকর্তৃপক্ষকে চালকদের উপযুক্ত প্রশিক্ষণের ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি নয়  » «  

মৌলভীবাজারে বিএনপি’র ৬ নেতার কারামুক্তি

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারে বিএনপির ৬ নেতা কারামুক্তি পেয়েছেন। গতকাল সকালে জামিনে কারাগার থেকে মুক্তি পাওয়া নেতারা হলেন স্বেচ্ছাসেবক দল মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি আহমেদ আহাদ, মো. আবু বক্কর তালুকদার, জেলা জিয়া মঞ্চের আহ্বায়ক ইউপি সদস্য মোনাহিম কবির, বিএনপি নেতা আবুল হোসেন, জেলা ছাত্রদল নেতা শেখ সাহেদ আহমদ ও এমজাদ হোসেন। জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিনপ্রাপ্ত হয়ে মৌলভীবাজার জেলা কারাগার থেকে মুক্তি পান।

২০১৮ সালের ৫ই ফেব্রুয়ারি সিলেটে মাজার জিয়ারতে যাওয়ার পথে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া শেরপুর পৌঁছালে তাকে স্বাগত জানানোর জন্য সদর উপজেলার শেরপুর গোলচত্বরে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী সমবেত হয়ে তাকে অভ্যর্থনা জানিয়ে স্বাগত মিছিল করেন। এ সময় পুলিশের সঙ্গে তাদের মুখোমুখি ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এই ঘটনায় জেলা গোয়েন্দা শাখার এসআই সুদেব চন্দ্র সাহা বাদী হয়ে বিএনপি ও অংগ সংগঠনের ৩৯ জনকে আসামি করে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় বিএনপি ও অঙ্গসংগঠনের উপরোক্ত ৬ নেতাকর্মী ২৪শে জুলাই মৌলভীবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিনের প্রার্থনা করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। গতকাল কারামুক্ত নেতাদের মৌলভীবাজার জেল গেটে ফুল দিয়ে বরণ করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা তাঁতী দলের আহবায়ক আব্দুর রকিব সাবু, জেলা বিএনপির সহ-সম্পাদক মুহিতুর রহমান হেলাল, জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক গাজী মারুফ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী, পৌর তাঁতিদলের আহ্বায়ক মশিউর রহমান বেলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি ফরিদ আহমদ, সহসম্পাদক আফিয়ান আহমদ চৌধুরী শিপু, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জুয়েল আহমদ, শাহাদ মেম্বার, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাহ আলম, জেলা ছাত্রদল নেতা মো. রিপন মিয়া প্রমুখ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.