সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

মৌলভীবাজারে বিএনপি’র ৬ নেতার কারামুক্তি

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারে বিএনপির ৬ নেতা কারামুক্তি পেয়েছেন। গতকাল সকালে জামিনে কারাগার থেকে মুক্তি পাওয়া নেতারা হলেন স্বেচ্ছাসেবক দল মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি আহমেদ আহাদ, মো. আবু বক্কর তালুকদার, জেলা জিয়া মঞ্চের আহ্বায়ক ইউপি সদস্য মোনাহিম কবির, বিএনপি নেতা আবুল হোসেন, জেলা ছাত্রদল নেতা শেখ সাহেদ আহমদ ও এমজাদ হোসেন। জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিনপ্রাপ্ত হয়ে মৌলভীবাজার জেলা কারাগার থেকে মুক্তি পান।

২০১৮ সালের ৫ই ফেব্রুয়ারি সিলেটে মাজার জিয়ারতে যাওয়ার পথে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া শেরপুর পৌঁছালে তাকে স্বাগত জানানোর জন্য সদর উপজেলার শেরপুর গোলচত্বরে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী সমবেত হয়ে তাকে অভ্যর্থনা জানিয়ে স্বাগত মিছিল করেন। এ সময় পুলিশের সঙ্গে তাদের মুখোমুখি ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এই ঘটনায় জেলা গোয়েন্দা শাখার এসআই সুদেব চন্দ্র সাহা বাদী হয়ে বিএনপি ও অংগ সংগঠনের ৩৯ জনকে আসামি করে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় বিএনপি ও অঙ্গসংগঠনের উপরোক্ত ৬ নেতাকর্মী ২৪শে জুলাই মৌলভীবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিনের প্রার্থনা করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। গতকাল কারামুক্ত নেতাদের মৌলভীবাজার জেল গেটে ফুল দিয়ে বরণ করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা তাঁতী দলের আহবায়ক আব্দুর রকিব সাবু, জেলা বিএনপির সহ-সম্পাদক মুহিতুর রহমান হেলাল, জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক গাজী মারুফ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী, পৌর তাঁতিদলের আহ্বায়ক মশিউর রহমান বেলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি ফরিদ আহমদ, সহসম্পাদক আফিয়ান আহমদ চৌধুরী শিপু, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জুয়েল আহমদ, শাহাদ মেম্বার, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাহ আলম, জেলা ছাত্রদল নেতা মো. রিপন মিয়া প্রমুখ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.