সংবাদ শিরোনাম
মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «  

মৌলভীবাজারে বিএনপি’র ৬ নেতার কারামুক্তি

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারে বিএনপির ৬ নেতা কারামুক্তি পেয়েছেন। গতকাল সকালে জামিনে কারাগার থেকে মুক্তি পাওয়া নেতারা হলেন স্বেচ্ছাসেবক দল মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি আহমেদ আহাদ, মো. আবু বক্কর তালুকদার, জেলা জিয়া মঞ্চের আহ্বায়ক ইউপি সদস্য মোনাহিম কবির, বিএনপি নেতা আবুল হোসেন, জেলা ছাত্রদল নেতা শেখ সাহেদ আহমদ ও এমজাদ হোসেন। জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিনপ্রাপ্ত হয়ে মৌলভীবাজার জেলা কারাগার থেকে মুক্তি পান।

২০১৮ সালের ৫ই ফেব্রুয়ারি সিলেটে মাজার জিয়ারতে যাওয়ার পথে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া শেরপুর পৌঁছালে তাকে স্বাগত জানানোর জন্য সদর উপজেলার শেরপুর গোলচত্বরে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী সমবেত হয়ে তাকে অভ্যর্থনা জানিয়ে স্বাগত মিছিল করেন। এ সময় পুলিশের সঙ্গে তাদের মুখোমুখি ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এই ঘটনায় জেলা গোয়েন্দা শাখার এসআই সুদেব চন্দ্র সাহা বাদী হয়ে বিএনপি ও অংগ সংগঠনের ৩৯ জনকে আসামি করে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় বিএনপি ও অঙ্গসংগঠনের উপরোক্ত ৬ নেতাকর্মী ২৪শে জুলাই মৌলভীবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিনের প্রার্থনা করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। গতকাল কারামুক্ত নেতাদের মৌলভীবাজার জেল গেটে ফুল দিয়ে বরণ করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা তাঁতী দলের আহবায়ক আব্দুর রকিব সাবু, জেলা বিএনপির সহ-সম্পাদক মুহিতুর রহমান হেলাল, জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক গাজী মারুফ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী, পৌর তাঁতিদলের আহ্বায়ক মশিউর রহমান বেলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি ফরিদ আহমদ, সহসম্পাদক আফিয়ান আহমদ চৌধুরী শিপু, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জুয়েল আহমদ, শাহাদ মেম্বার, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাহ আলম, জেলা ছাত্রদল নেতা মো. রিপন মিয়া প্রমুখ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.