সংবাদ শিরোনাম
ফেঞ্চুগঞ্জের রেল কলোনি এলাকা থেকে গাঁজাসহ আটক-২  » «   চোখের যত্নে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে-আরিফ  » «   ওসমানী বিমানবন্দরের বাথরুমের ডাস্টবিন থেকে ১২টি স্বর্ণের বার উদ্ধার  » «   সিলেট জেলা ও মহানগর আ.লীগের কমিটি গঠন: সভাপতি সম্পাদক হলেন যারা  » «   ভারতে পিয়াজের দামে রেকর্ড  » «   রোববার থেকে সারাদেশের বারে আইনজীবীদের অবস্থান  » «   আপিল বিভাগে নজিরবিহীন বিক্ষোভ (ভিডিও)  » «   প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কমলা হারিস  » «   গুগল থেকে পদত্যাগ করছেন লেরি পেজ ও সার্জেই ব্রিন  » «   তালা ভেঙে কক্ষে নুর  » «   প্রস্তুত হয়নি খালেদার মেডিকেল রিপোর্ট  » «   আমি জীবন ভিক্ষা চাই ,সৌদি থেকে লইয়া যাও-শ্রীমঙ্গলের মরিয়ম  » «   কিংবদন্তি ক্রিকেটার বব উইলিস আর নেই  » «   ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ৬ ও ৭ই ডিসেম্বর  » «   আজ খুলবে জাবি  » «  

এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট

সিলেটপোস্ট ডেস্ক ::জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কুলখানি সিলেটে করার সিদ্ধান্ত নিয়েছে জেলা জাতীয় মহিলা পার্টি। আগামী ২৩ আগস্ট নগরীর সুবিদবাজারে এ কুলখানির সিদ্ধান্ত নেওয়া হয়।

শনিবার সন্ধ্যায় নগরীর সুবিদবাজারে মহিলা পার্টির কার্যালয়ে এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া সভায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জাতীয় পার্টির নেতাকর্মীসহ দেশবাসীকে শুভেচ্ছা জানানো হয়।

জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও জেলা মহিলা পার্টির সভানেত্রী নাহিদা আক্তারের সভাপতিত্বে শোকসভায় উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা শাখার আহবায়ক রাবেয়া বেগম, সদস্য সচিব সিপা বেগম, রাশেদা বেগম, মিতু বেগম, কুহিন আক্তার, সিপা আক্তার, তানিয়া বেগম, আছিয়া বেগম, জাহানারা বেগম, নূরজাহান বেগম, আকলিমা বেগম, বিউটি বেগম, হিরুনা বেগম, তসলিমা বেগম, তাসলিমা আক্তার, ফরিদা আক্তার, সেলি আক্তার, কুলসুমা বেগম।

সর্বশেষ সংবাদ

Developed by:

.