সংবাদ শিরোনাম
তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «  

পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটে পিকনিক শেষে ফেরার পথে সিলেট-ঢাকা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয় মিলেনিয়াম ইউনিভার্সিটির তিনশিক্ষার্থীসহ চারজন নিহত হয়েছে। শনিবার (১৭ আগস্ট) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে নরসিংদীর শিবপুরের কারার চর এলাকায় ঘটে যাওয়া এ দুর্ঘটনায় নিহত হন তারা।

পুলিশ ও ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, তারা সিলেটে পিকনিক শেষে প্রাইভেটকারে ঢাকায় ফেরার পথে শনিবার ভোররাতে শিবপুরের কারারচর এলাকায় দুর্ঘটনায় পড়েন। নিহতরা হলেন, মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র শিক্ষার্থী সাদিয়া আক্তার (২৬), জান্নাত (২৫), আকিব (২৭) এবং নিহত সাদিয়ার স্বামী ইকরাম মিয়া (৩৫)।

নরসিংদী ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক শফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীরা পিকনিক শেষে সিলেট থেকে প্রাইভেটকারে ঢাকায় ফিরছিলেন। রাত সাড়ে ৩টার দিকে শিবপুরের কারার চর এলাকায় ঢাকা থেকে আসা শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে কারটির সংঘর্ষ ঘটে।

“এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই এর ৩ যাত্রীর মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় আরেকজনের। বাসটিও খাদে পড়ে যায়।”

খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট দুর্ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে। এই দুর্ঘটনায় বাস ও প্রাইভেটকারের আরও ৫ যাত্রী আহত হন। তাদের প্রথমে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বেপরোয়া চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.