সংবাদ শিরোনাম
তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «  

সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার মরা যাদুকাটা নদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

শুক্রবার (১৬আগষ্ট) দুপুরে সিলেট থেকে আসা ফায়ার সার্ভিসের একটি দল মরা যাদুকাটা নদীতে তল্লাশি চালিয়ে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

নিহত যুবক মো. সুমন মিয়া (১৭) জেলার বিশ্বম্ভপুর উপজেলার দক্ষিণ বাদাঘাটি ইউনিয়নের সিরাজপুর বাগগাও গ্রামের মো. ইসলাম উদ্দিনের ছেলে।

জানাযায়, ১৫ আগস্ট বসন্তপুর থেকে ছোট নৌকাযোগে যাদুকাটা নদী দিয়ে বাড়ি ফেরার পথে নদীতে বিদ্যুৎ এর লাইনের তার পড়ে থাকা অবস্থায় সে না দেখে যাওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে নীচে তলিয়ে যায়।

খবর পেয়ে স্থানীয় লোকজন ও পুলিশের সহায়তায় ঘটনার দিন নদীতে তল্লাশি চালিয়েও তার সন্ধান পাওয়া যায়নি। পরে সিলেট থেকে ডুবুরি দল ঘটনাস্থলে এসে তল্লাশি চালিয়ে তার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে বিশ্বম্ভপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.