সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার মরা যাদুকাটা নদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

শুক্রবার (১৬আগষ্ট) দুপুরে সিলেট থেকে আসা ফায়ার সার্ভিসের একটি দল মরা যাদুকাটা নদীতে তল্লাশি চালিয়ে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

নিহত যুবক মো. সুমন মিয়া (১৭) জেলার বিশ্বম্ভপুর উপজেলার দক্ষিণ বাদাঘাটি ইউনিয়নের সিরাজপুর বাগগাও গ্রামের মো. ইসলাম উদ্দিনের ছেলে।

জানাযায়, ১৫ আগস্ট বসন্তপুর থেকে ছোট নৌকাযোগে যাদুকাটা নদী দিয়ে বাড়ি ফেরার পথে নদীতে বিদ্যুৎ এর লাইনের তার পড়ে থাকা অবস্থায় সে না দেখে যাওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে নীচে তলিয়ে যায়।

খবর পেয়ে স্থানীয় লোকজন ও পুলিশের সহায়তায় ঘটনার দিন নদীতে তল্লাশি চালিয়েও তার সন্ধান পাওয়া যায়নি। পরে সিলেট থেকে ডুবুরি দল ঘটনাস্থলে এসে তল্লাশি চালিয়ে তার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে বিশ্বম্ভপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.