সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের মাধবপুর উপজেলার দুর্ধর্ষ  ডাকাত উপসচিব আশরাফুল রহমান নোমান ও ইমরুল মহসিনের ছোটভাই টিপু হত্যার মুলহোতা মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী এরশাদ আলী(৩৮)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামানের নেতৃত্বে এস আই কামাল হোসেনসহ একদল পুলিশ শনিবার রাত ৯ টার দিকে সিলেট নগরীর আখালিয়া এলাকায় অভিযান চালিয়ে এরশাদকে গ্রেপ্তার করে। এরশাদ উপজেলার আদাঐর ইউনিয়নের  হালুয়াপাড়া গ্রামের মৃত নায়েব আলীর ছেলে। তার বিরুদ্ধে মাধবপুর সহ বিভিন্ন থানায় অসংখ্য ডাকাতি চুরি ধর্ষণ ও খুনের মামলা রয়েছে।

পুলিশ জানায়, এরশাদ আলী ২০১১ সালে উপজেলার মনতলা মেরাশানি গ্রামে তৎকালীন সিনিয়র সহকারি সচিব আশরাফুল রহমান নোমান, ও সিনিয়র সহকারি সচিব ইমরুল মহসিনের বাড়িতে ডাকাতি করতে গিয়ে তাদের ভাই ব্যবসায়ী টিপু বাঁধা দিলে দুর্বত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। এঘটনার তার স্ত্রী মামলা করলে বিচারক এরশাদকে মৃত্যুদন্ডাদেশ দেন। এরপর থেকেই এরশাদ আত্মগোপনে চলে যায়। কিন্তু তার অপরাধ কর্মকান্ড থেমে থাকেনি।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান জানান, এরশাদ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.