সংবাদ শিরোনাম
তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «  

মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের মাধবপুর উপজেলার দুর্ধর্ষ  ডাকাত উপসচিব আশরাফুল রহমান নোমান ও ইমরুল মহসিনের ছোটভাই টিপু হত্যার মুলহোতা মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী এরশাদ আলী(৩৮)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামানের নেতৃত্বে এস আই কামাল হোসেনসহ একদল পুলিশ শনিবার রাত ৯ টার দিকে সিলেট নগরীর আখালিয়া এলাকায় অভিযান চালিয়ে এরশাদকে গ্রেপ্তার করে। এরশাদ উপজেলার আদাঐর ইউনিয়নের  হালুয়াপাড়া গ্রামের মৃত নায়েব আলীর ছেলে। তার বিরুদ্ধে মাধবপুর সহ বিভিন্ন থানায় অসংখ্য ডাকাতি চুরি ধর্ষণ ও খুনের মামলা রয়েছে।

পুলিশ জানায়, এরশাদ আলী ২০১১ সালে উপজেলার মনতলা মেরাশানি গ্রামে তৎকালীন সিনিয়র সহকারি সচিব আশরাফুল রহমান নোমান, ও সিনিয়র সহকারি সচিব ইমরুল মহসিনের বাড়িতে ডাকাতি করতে গিয়ে তাদের ভাই ব্যবসায়ী টিপু বাঁধা দিলে দুর্বত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। এঘটনার তার স্ত্রী মামলা করলে বিচারক এরশাদকে মৃত্যুদন্ডাদেশ দেন। এরপর থেকেই এরশাদ আত্মগোপনে চলে যায়। কিন্তু তার অপরাধ কর্মকান্ড থেমে থাকেনি।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান জানান, এরশাদ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.