সংবাদ শিরোনাম
সিলেট চেম্বার নির্বাচন: বিজয়ী হলেন যারা  » «   বিভাগীয় মহাসমাবেশকে ঘিরে সিলেট বিএনপিতে ব্যাপক তোড়জোড় চলছে  » «   ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন আরেকজন  » «   দক্ষিন সুরমায় গাঁজাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক  » «   সুরমা মার্কেট থেকে কিশোর নিখোঁজ  » «   জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে আটক ৪  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ আহত  » «   কোম্পানীগঞ্জের কলাবাড়ি এলাকা থেকে মাদক ব্যবসায়ী আটক  » «   বিশ্বনাথে মোবাইল গার্ডেনে চুরির ঘটনায় সিলেট থেকে এক নারী গ্রেপ্তার  » «   জালালপুরে বাকপ্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  » «   যুবলীগ নেতা জি কে শামীম ১০ দিনের রিমান্ডে  » «   ‘তথ্য-প্রমাণ পেলে সম্রাটের বিরুদ্ধেও ব্যবস্থা’  » «   কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার  » «   মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি  » «   কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কটিয়াদী উপজেলার যুবদল সভাপতি নিহত  » «  

‘সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে’

সিলেটপোস্ট ডেস্ক ::বলিউড সুপারস্টার সালমান খানের বিয়ে নিয়ে গল্পের শেষ নেই। নানা সময়ে তাকে জড়িয়ে নানা খবর প্রকাশিত হয়। তবে এবার তার বিয়ের গুজব ছড়াতে চান মডেল ও অভিনেত্রী জারিন খান।
সম্প্রতি ভারতীয় গণমাধ্যম জি নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে জারিন খান জানান, করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই তিনি সালমানের সঙ্গেই সম্পর্কে জড়াতে চান।
সাক্ষাৎকারে জারিন খানকে জিজ্ঞেস করা হয়, সালমান খান, করণ সিং গ্রোভার ও গৌতম রোদের মধ্যে কাকে বিয়ে করতে চান?
উত্তরে জারিন বলেন, করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই তিনি সালমানের সঙ্গেই সম্পর্কে জড়াতে চান। তিনি বলেন, সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে…এমন গুজব ছড়াতেও খুব ইচ্ছে করে।
জারিন খানকে সর্বশেষ ‘আকসার টু’, ‘হেট স্টোরি থ্রি’ ও ‘১৯২১’ ছবিতে দেখা গিয়েছিল। এবার তেলেগু ছবিতে অভিষেক হতে চলেছে এ অভিনেত্রীর।

সর্বশেষ সংবাদ

Developed by:

.