সংবাদ শিরোনাম
বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «   সিলেট কারাগার পরির্দশন করলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   নগরীর রায়নগর এলাকা হতে ২ ছিনতাইকারী আটক  » «   সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩  » «   সিলেটে জেলে সেজে ডাকাত ধরলো পুলিশ  » «   জাতীয় দিবসে ইংরেজির পাশে বাংলা তারিখ ব্যবহারে রুল  » «   জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ টেস্ট দল ঘোষণা  » «  

‘সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে’

সিলেটপোস্ট ডেস্ক ::বলিউড সুপারস্টার সালমান খানের বিয়ে নিয়ে গল্পের শেষ নেই। নানা সময়ে তাকে জড়িয়ে নানা খবর প্রকাশিত হয়। তবে এবার তার বিয়ের গুজব ছড়াতে চান মডেল ও অভিনেত্রী জারিন খান।
সম্প্রতি ভারতীয় গণমাধ্যম জি নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে জারিন খান জানান, করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই তিনি সালমানের সঙ্গেই সম্পর্কে জড়াতে চান।
সাক্ষাৎকারে জারিন খানকে জিজ্ঞেস করা হয়, সালমান খান, করণ সিং গ্রোভার ও গৌতম রোদের মধ্যে কাকে বিয়ে করতে চান?
উত্তরে জারিন বলেন, করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই তিনি সালমানের সঙ্গেই সম্পর্কে জড়াতে চান। তিনি বলেন, সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে…এমন গুজব ছড়াতেও খুব ইচ্ছে করে।
জারিন খানকে সর্বশেষ ‘আকসার টু’, ‘হেট স্টোরি থ্রি’ ও ‘১৯২১’ ছবিতে দেখা গিয়েছিল। এবার তেলেগু ছবিতে অভিষেক হতে চলেছে এ অভিনেত্রীর।

সর্বশেষ সংবাদ

Developed by:

.