সংবাদ শিরোনাম
বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে : কাদের  » «   অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী  » «   নগরীর সুরমা মার্কেট এলাকা থেকে একাধিক মামলার আসামি ঝাড়ু গ্রেপ্তার  » «   মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদের ফল প্রকাশ  » «   সশস্ত্র বাহিনী দিবস আজ  » «   বুরকিনা ফাসোতে পুলিশি অভিযানে ১৮ জিহাদি নিহত  » «   রাষ্ট্রপতির ছেলেকে ছুরিকাঘাতে হত্যা  » «   সৌদি রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  » «   চিকিৎসকের বিরুদ্ধে ২ শতাধিক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ  » «   স্বামী বাসর ঘরে ঢুকে দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা  » «   দাবি মানার আশ্বাসে পরিবহন ধর্মঘট স্থগিত  » «   দুই ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা দিলেন হবিগঞ্জের এসপি  » «   মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক কমিটির অনুমোদন  » «   সিলেটের ৭ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন  » «   জৈন্তাপুরের লালাখাল তুমইর এলাকা থেকে ১৬টি মহিষ আটক  » «  

কাশ্মীর নিয়ে টুইট, পাকিস্তানিদের ২০০ অ্যাকাউন্ট সাসপেন্ড

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের অভিযোগের ভিত্তিতে কাশ্মীর ইস্যুতে উস্কানিমূলক, বিভ্রান্তিকর তথ্য ছড়ানোয় পাকিস্তানিদের ২০০টি অ্যাকাউন্ট সাসপেন্ড করেছে টুইটার। আপত্তিকর মন্তব্য করায় এমন ৭-৮টি অ্যাকাউন্ট চিহ্নিত করে প্রথমে সেগুলো সাসপেন্ড করে টুইটার। পরে একই কারণে ২০০টি টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়।
সাসপেন্ড হওয়া অ্যাকাউন্টগুলোর মধ্যে পাকিস্তানের সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও একাধিক সমাজকর্মীর অ্যাকাউন্ট রয়েছে।
#StopSuspendingPakistanis হ্যাশট্যাগকে সামনে রেখে টুইটারের এ পদক্ষেপের বিরোধিতা করেছে পাকিস্তানের অসংখ্য মানুষ।
পাকিস্তানের ‘ইন্টার সার্ভিসেস পাবলিক রিলেশনস’র মহাপরিচালক মেজর জেনারেল আসিফ গাফুর জানান, এই টুইটার অ্যাকাউন্টগুলো বন্ধ করে দেওয়ায় খুবই সমস্যা হচ্ছে। টুইটারের এ পদক্ষেপের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। টুইটারের আঞ্চলিক অফিসে পাকিস্তানের টেলিকমিউনিকেশন অথরিটি (PTA) ইতোমধ্যে এ বিষয়ে একটি অভিযোগ জানিয়েছে।
যদিও ২০০টি অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়ার বিষয়ে টুইটার কর্তৃপক্ষ কোনো বিবৃতি দেয়নি।
সূত্র: টাইমস অফ ইন্ডিয়া

সর্বশেষ সংবাদ

Developed by:

.