সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

কাশ্মীর নিয়ে টুইট, পাকিস্তানিদের ২০০ অ্যাকাউন্ট সাসপেন্ড

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের অভিযোগের ভিত্তিতে কাশ্মীর ইস্যুতে উস্কানিমূলক, বিভ্রান্তিকর তথ্য ছড়ানোয় পাকিস্তানিদের ২০০টি অ্যাকাউন্ট সাসপেন্ড করেছে টুইটার। আপত্তিকর মন্তব্য করায় এমন ৭-৮টি অ্যাকাউন্ট চিহ্নিত করে প্রথমে সেগুলো সাসপেন্ড করে টুইটার। পরে একই কারণে ২০০টি টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়।
সাসপেন্ড হওয়া অ্যাকাউন্টগুলোর মধ্যে পাকিস্তানের সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও একাধিক সমাজকর্মীর অ্যাকাউন্ট রয়েছে।
#StopSuspendingPakistanis হ্যাশট্যাগকে সামনে রেখে টুইটারের এ পদক্ষেপের বিরোধিতা করেছে পাকিস্তানের অসংখ্য মানুষ।
পাকিস্তানের ‘ইন্টার সার্ভিসেস পাবলিক রিলেশনস’র মহাপরিচালক মেজর জেনারেল আসিফ গাফুর জানান, এই টুইটার অ্যাকাউন্টগুলো বন্ধ করে দেওয়ায় খুবই সমস্যা হচ্ছে। টুইটারের এ পদক্ষেপের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। টুইটারের আঞ্চলিক অফিসে পাকিস্তানের টেলিকমিউনিকেশন অথরিটি (PTA) ইতোমধ্যে এ বিষয়ে একটি অভিযোগ জানিয়েছে।
যদিও ২০০টি অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়ার বিষয়ে টুইটার কর্তৃপক্ষ কোনো বিবৃতি দেয়নি।
সূত্র: টাইমস অফ ইন্ডিয়া

সর্বশেষ সংবাদ

Developed by:

.