সংবাদ শিরোনাম
এবার সিলেটে পেঁয়াজ,চালের পর বাজারে ঝড় উঠছে লবনের দাম  » «   দেশে মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে: ফখরুল  » «   ওসমানীনগরে সড়ক পারাপারের সময় গাড়ির চাপায় এক শিশু নিহত  » «   পপুলার ইনস্যুরেন্সের এক বিমা কর্মীকে পালাক্রমে ধর্ষণ-থানায় মামলা  » «   সিলেট নগরীর তিনটি স্থানে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি শুরু  » «   ফেসবুকে স্ট্যাটাসে জ্বলে পুড়ে ছাই আন্তর্জাতিক মানব পাচারকারী উজ্জল  » «   ওসমানীনগরে পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষার্থীদের সামনে প্রকাশ্যে ধূমপান  » «   প্রধানমন্ত্রীকে মির্জা ফখরুলের চিঠি  » «   স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সাধারণ সম্পাদক বাবু  » «   নিখোঁজ ক্রিকেটার গৌতম গাম্ভীর!  » «   রিফাত হত্যা: অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির বিরুদ্ধে চার্জ গঠন আজ  » «   বড়লেখায় মুজিব হত্যা: জড়িত একজনের স্বীকারোক্তি  » «   ৫ ডিসেম্বর এক দিনেই হবে সিলেট জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন  » «   মৌলভীবাজারে তরুণী অপহরণের ঘটনায় মামলা:গ্রেপ্তার ২  » «   গোয়াইনঘাটে শ্বাসরোধ করে এক বৃদ্ধাকে হত্যা-মূল হোতা আটক  » «  

বিয়ের ২২দিন পর একই রশিতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::মাগুরায় পরিবারের ওপর অভিমান করে একই রশিতে গলায় ফাঁস দিয়ে নব-দম্পতির আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে মাগুরা সদরের রাঘবদাইড় গ্রামে।

নিহতরা হলেন- স্বামী নিরব বিশ্বাস (২০) ও স্ত্রী শ্রাবণী বিশ্বাস (১৮)। নিহত নিরব সদরের রাঘবদাইড় গ্রামের রবীন্দ্রনাথ বিশ্বাসের ছেলে ও স্ত্রী শ্রাবণী বিশ্বাস  মাগুরার শালিখা উপজেলার ধনেশ্বরগাতি গ্রামের বিশ্বজিত বিশ্বাসের মেয়ে।

রাঘবদাইড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফজর আলী জানান, প্রেমের সূত্র ধরে দীর্ঘদিন ধরে নিরব ও শ্রাবণীর মন দেয়া নেয়া চলছিল। তারপর বিয়ে। বিয়ের পর পারিবাবিকভাবে মেয়ের বাড়ি থেকে মেনে না নেয়ায় কলহ সৃষ্টি হয়।

ফলে পরিবারের ক্ষোভে তারা উভয়ই বিয়ের ২২ দিন পর একই রশিতে আত্মহত্যার পথ বেছে নেয়। পরে পরিবারের লোকজন ঘরের মধ্য থেকে তাদের লাশ বের করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহত স্বামী-স্ত্রীর মৃত্যুর পর উভয় পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।।

সর্বশেষ সংবাদ

Developed by:

.