সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে সাংবাদিকের বসত ঘরে আগুন প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সুনামগঞ্জ জেলায় নতুন করে ২ শিশু,৪ পুলিশ সদস্য সহ ১৮জন করোনা আক্রান্ত  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে গেলেন  ৫ ভারতীয়, ফিরলেন ৪ বাংলাদেশি  » «   গোয়াইনঘাটে নিখোঁজের তিনদিন পর ওসমান আলীর লাশ উদ্ধার  » «   বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «  

বিয়ের ২২দিন পর একই রশিতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::মাগুরায় পরিবারের ওপর অভিমান করে একই রশিতে গলায় ফাঁস দিয়ে নব-দম্পতির আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে মাগুরা সদরের রাঘবদাইড় গ্রামে।

নিহতরা হলেন- স্বামী নিরব বিশ্বাস (২০) ও স্ত্রী শ্রাবণী বিশ্বাস (১৮)। নিহত নিরব সদরের রাঘবদাইড় গ্রামের রবীন্দ্রনাথ বিশ্বাসের ছেলে ও স্ত্রী শ্রাবণী বিশ্বাস  মাগুরার শালিখা উপজেলার ধনেশ্বরগাতি গ্রামের বিশ্বজিত বিশ্বাসের মেয়ে।

রাঘবদাইড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফজর আলী জানান, প্রেমের সূত্র ধরে দীর্ঘদিন ধরে নিরব ও শ্রাবণীর মন দেয়া নেয়া চলছিল। তারপর বিয়ে। বিয়ের পর পারিবাবিকভাবে মেয়ের বাড়ি থেকে মেনে না নেয়ায় কলহ সৃষ্টি হয়।

ফলে পরিবারের ক্ষোভে তারা উভয়ই বিয়ের ২২ দিন পর একই রশিতে আত্মহত্যার পথ বেছে নেয়। পরে পরিবারের লোকজন ঘরের মধ্য থেকে তাদের লাশ বের করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহত স্বামী-স্ত্রীর মৃত্যুর পর উভয় পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।।

সর্বশেষ সংবাদ

Developed by:

.