সংবাদ শিরোনাম
সিলেটে পণ্যবাহী ট্রাক ধর্মঘট প্রত্যাহার  » «   মসজিদ নির্মাণে আর্থিক অনুদান বন্ধ করছে সৌদি!  » «   চট্টগ্রামের আঞ্চলিক গান গাইলেন ও শুনলেন প্রধানমন্ত্রী (ভিডিওসহ)  » «   ওমরাহ পালনে গিয়ে যে সুখবর পেলেন তাসকিন  » «   চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮০ ছাড়িয়েছে  » «   জৈন্তাপুরে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ: মামলার আসামি গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «   করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)  » «   চীনে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু  » «   করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে: চীনা প্রেসিডেন্ট  » «   ভূমিকম্পে নিহতদের লাশ কাঁধে নিয়ে যাচ্ছেন এরদোগান  » «   ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত  » «   আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীর আহ্বান, উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন  » «   বিএনপির দুই মেয়র প্রার্থীর প্রতিশ্রুতি, চাঁদাবাজি-মাদক ব্যবসা বন্ধ করা হবে  » «  

বিয়ের ২২দিন পর একই রশিতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::মাগুরায় পরিবারের ওপর অভিমান করে একই রশিতে গলায় ফাঁস দিয়ে নব-দম্পতির আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে মাগুরা সদরের রাঘবদাইড় গ্রামে।

নিহতরা হলেন- স্বামী নিরব বিশ্বাস (২০) ও স্ত্রী শ্রাবণী বিশ্বাস (১৮)। নিহত নিরব সদরের রাঘবদাইড় গ্রামের রবীন্দ্রনাথ বিশ্বাসের ছেলে ও স্ত্রী শ্রাবণী বিশ্বাস  মাগুরার শালিখা উপজেলার ধনেশ্বরগাতি গ্রামের বিশ্বজিত বিশ্বাসের মেয়ে।

রাঘবদাইড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফজর আলী জানান, প্রেমের সূত্র ধরে দীর্ঘদিন ধরে নিরব ও শ্রাবণীর মন দেয়া নেয়া চলছিল। তারপর বিয়ে। বিয়ের পর পারিবাবিকভাবে মেয়ের বাড়ি থেকে মেনে না নেয়ায় কলহ সৃষ্টি হয়।

ফলে পরিবারের ক্ষোভে তারা উভয়ই বিয়ের ২২ দিন পর একই রশিতে আত্মহত্যার পথ বেছে নেয়। পরে পরিবারের লোকজন ঘরের মধ্য থেকে তাদের লাশ বের করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহত স্বামী-স্ত্রীর মৃত্যুর পর উভয় পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।।

সর্বশেষ সংবাদ

Developed by:

.