সংবাদ শিরোনাম
কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ওরফে পাথর শামীম রাতারাতি আঙুল ফুলে কলাগাছ:একাধিক মামলা  » «   শিক্ষকের যৌন লালসার শিকার ছাত্রীরা..এমন একটি ভিডিও ফেসবুকে ভাইরাল  » «   সুনামগঞ্জে বন্যা:পানিবন্দি কয়েক লাখো মানুষ  » «   জগন্নাথপুরে বেড়েই চলছে বন্যার পানি পরিস্থিতি অবনতি  » «   গোয়াইনঘাটে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  » «   সিলেটে বন্যা:নগরীর উপশহরসহ অনেক এলাকা বাসাবাড়ি পানিতে নিমজ্জিত  » «   সূচকে আরো দুই ধাপ পেছালো বাংলাদেশি পাসপোর্টের মান  » «   সিলেটে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়া বজ্রসহ বৃষ্টি হতে পারে  » «   ভারতীয় প্রধানমন্ত্রীকে মিথ্যাবাদী বললেন রাহুল গান্ধী  » «   অবশেষে মাস্ক পরলেন ট্রাম্প  » «   অবৈধ ভারতীয় বিড়ি নিয়ে সমঝোতা বিড়িসহ ইউপি সদস্য আটক  » «   সুনামগঞ্জের দিরাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু  » «   সুনামগঞ্জের তাহিরপুরের শনির হাওর থেকে এক নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ২জন মহিলা করোনায় পজেটিভ, মোট আক্রান্ত ৯৮: সুস্থ ৮৩  » «   জগন্নাথপুর ২য় দফা বন্যা,পানিবন্দী হাজার হাজার মানুষ  » «  

ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

সিলেটপোস্ট ডেস্ক ::জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ছোট ভাই শামসুল মুসলিমিন মতির (৬০) কিরিচের আঘাতে বড় ভাই আলী আসগর মুকুল (৬৫) খুন হয়েছেন। আজ বুধবার ভোর ৬টার দিকে উপজেলার জাঙালিয়া ইউনিয়নের চরটেকী গ্রামে এ ঘটনা ঘটে। তারা চরটেকী গ্রামের মৃত হারুন অর রশীদের ছেলে।

নিহত আলী আসগর মুকুল পরিবার নিয়ে ঢাকায় থাকতেন। এলাকাবাসী ঘাতক মতিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চরটেকী গ্রামের আলী আসগর মুকুলসহ ছয় ভাইয়ের সঙ্গে তাদের ছোট ভাই শামসুল মুসলিমিন মতির দীর্ঘদিন ধরে পৈত্রিক জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিক দরবার-সালিশ হয়।

কিন্তু কোন দরবার-সালিশই মানেননি ছোট ভাই মতি। সর্বশেষ গত রমজান মাসে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এ নিয়ে গ্রামীণ দরবার-সালিশে একটি আপোস মীমাংসা হয়।

গত সোমবার মুকুল ঢাকা থেকে বাড়িতে আসেন। মঙ্গলবার সন্ধ্যায় মুকুলের সঙ্গে জমি সংক্রান্ত বিষয়ে ছোট ভাই মতির কথা কাটাকাটি হয়।

আজ বুধবার ভোরে ঘুম থেকে ওঠে বাড়ির সামনে দাঁড়িয়ে ব্রাশ দিয়ে দাঁত মাজছিলেন মুকুল। এ সময় মতি এসে কিরিচ দিয়ে মুকুলকে উপর্যুপরি কয়েকটি আঘাত করেন। মুকুলের চিৎকারে এলাকাবাসী এসে ঘটনাস্থল থেকে মতিকে আটক করে।

মুর্মূর্ষ মুকুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক মতিকে কিরিচসহ আটক করে থানায় নিয়ে আসে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ছোট ভাই মতিকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.