সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

‘বাবার স্ত্রী হলেও তাকে বন্ধু ভাবি’

সিলেটপোস্ট ডেস্ক ::মাত্র দুটো চলচ্চিত্র দিয়েই বলিউড কাঁপিয়ে দিয়েছেন সারা আলি খান। তাকে বলা হচ্ছে ভবিষ্যতের সুপারস্টার। সম্প্রতি এই তারকাসন্তান বিখ্যাত ফ্যাশনবিষয়ক সাময়িকী ফেমিনার প্রচ্ছদকন্যা হয়েছেন। সেই ফটোশুটের একাধিক মজার ভিডিও প্রকাশ করেছে সাময়িকীটি। ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা শাড়ি, তার ওপর জড়ানো খাকি-সবুজ জ্যাকেট। ভিডিওটি শুরু হয় ইংরেজি শব্দের হিন্দি অনুবাদ দিয়ে। ফিল্ম, ফটোগ্রাফ, অডিয়েন্স, অ্যাকটর ইত্যাদি শব্দ হিন্দিতে বলতে বলা হয় তাকে। তবে দুটো শব্দের হিন্দি বলতে পারেননি সারা।

এরপর লাগাতার প্রশ্ন করা হয় সারা আলি খানকে। বলা হয়, হ্যারি পটার ও জন স্লোর মধ্যে কাকে বেছে নেবেন। সারা বলেন, তিনি জন স্নোকে চান। এরপর ‘কাভি খুশি কাভি গম’ ছবিতে কারিনা কাপুর খানের চরিত্র ‘পু’ ও ‘জব উই মেট’ ছবির ‘গীত’ চরিত্রের প্রসঙ্গ তোলেন সারা। বলেন বিখ্যাত সংলাপ, ‘ম্যায় আপনি ফেভারিট হুঁ।’ সাক্ষাৎকারে সাইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী ও অভিনেতা কারিনা কাপুর খান সম্পর্কে সারা বলেন, কারিনাকে আমি বন্ধু মনে করি। তবে এর চেয়ে বড় কথা হলো, তিনি আমার বাবার স্ত্রী। আমি তাকে সম্মান করি এবং বুঝি যে তিনি আমার বাবাকে সুখী করেছেন। আমরা একই  পেশায়, একই দুনিয়ার বাসিন্দা, আমাদের আলাপও তেমনভাবে হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.