সংবাদ শিরোনাম
তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «  

‘বাবার স্ত্রী হলেও তাকে বন্ধু ভাবি’

সিলেটপোস্ট ডেস্ক ::মাত্র দুটো চলচ্চিত্র দিয়েই বলিউড কাঁপিয়ে দিয়েছেন সারা আলি খান। তাকে বলা হচ্ছে ভবিষ্যতের সুপারস্টার। সম্প্রতি এই তারকাসন্তান বিখ্যাত ফ্যাশনবিষয়ক সাময়িকী ফেমিনার প্রচ্ছদকন্যা হয়েছেন। সেই ফটোশুটের একাধিক মজার ভিডিও প্রকাশ করেছে সাময়িকীটি। ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা শাড়ি, তার ওপর জড়ানো খাকি-সবুজ জ্যাকেট। ভিডিওটি শুরু হয় ইংরেজি শব্দের হিন্দি অনুবাদ দিয়ে। ফিল্ম, ফটোগ্রাফ, অডিয়েন্স, অ্যাকটর ইত্যাদি শব্দ হিন্দিতে বলতে বলা হয় তাকে। তবে দুটো শব্দের হিন্দি বলতে পারেননি সারা।

এরপর লাগাতার প্রশ্ন করা হয় সারা আলি খানকে। বলা হয়, হ্যারি পটার ও জন স্লোর মধ্যে কাকে বেছে নেবেন। সারা বলেন, তিনি জন স্নোকে চান। এরপর ‘কাভি খুশি কাভি গম’ ছবিতে কারিনা কাপুর খানের চরিত্র ‘পু’ ও ‘জব উই মেট’ ছবির ‘গীত’ চরিত্রের প্রসঙ্গ তোলেন সারা। বলেন বিখ্যাত সংলাপ, ‘ম্যায় আপনি ফেভারিট হুঁ।’ সাক্ষাৎকারে সাইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী ও অভিনেতা কারিনা কাপুর খান সম্পর্কে সারা বলেন, কারিনাকে আমি বন্ধু মনে করি। তবে এর চেয়ে বড় কথা হলো, তিনি আমার বাবার স্ত্রী। আমি তাকে সম্মান করি এবং বুঝি যে তিনি আমার বাবাকে সুখী করেছেন। আমরা একই  পেশায়, একই দুনিয়ার বাসিন্দা, আমাদের আলাপও তেমনভাবে হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.