সংবাদ শিরোনাম
সিলেট চেম্বার নির্বাচন: বিজয়ী হলেন যারা  » «   বিভাগীয় মহাসমাবেশকে ঘিরে সিলেট বিএনপিতে ব্যাপক তোড়জোড় চলছে  » «   ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন আরেকজন  » «   দক্ষিন সুরমায় গাঁজাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক  » «   সুরমা মার্কেট থেকে কিশোর নিখোঁজ  » «   জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে আটক ৪  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ আহত  » «   কোম্পানীগঞ্জের কলাবাড়ি এলাকা থেকে মাদক ব্যবসায়ী আটক  » «   বিশ্বনাথে মোবাইল গার্ডেনে চুরির ঘটনায় সিলেট থেকে এক নারী গ্রেপ্তার  » «   জালালপুরে বাকপ্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  » «   যুবলীগ নেতা জি কে শামীম ১০ দিনের রিমান্ডে  » «   ‘তথ্য-প্রমাণ পেলে সম্রাটের বিরুদ্ধেও ব্যবস্থা’  » «   কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার  » «   মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি  » «   কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কটিয়াদী উপজেলার যুবদল সভাপতি নিহত  » «  

মোবাইল অ্যাপে পাওয়া যাবে বিমানের টিকিট

সিলেটপোস্ট ডেস্ক ::বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিট নিয়ে গ্রাহকদের ভোগান্তি কমাতে নতুন উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ। আগামী অক্টোবর থেকে মোবাইল অ্যাপে পাওয়া যাবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিট। মোবাইল অ্যাপ ব্যবহার করে বিশ্বের যে কোনো প্রান্ত থেকে বিমানের টিকিট ক্রয় করা যাবে।
বৃহস্পতিবার এ তথ্য জানান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক। হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে নতুন উড়োজাহাজ ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন অনুষ্ঠানে এ বিষয়ে বিমান সচিব বলেন, এক সময় বিমানের টিকিট চাইলেই নাই, অথচ সিট খালি যায় এমন অভিযোগ থাকলেও এখন সে অভিযোগ পাওয়া যায় না। আধুনিকায়নের মাধ্যমে বিমানের অনিয়ম ও দুর্নীতির করা হচ্ছে। ফলে ক্রমেই জনপ্রিয় হচ্ছে রাষ্ট্রীয় পতাকাবাহী এ প্রতিষ্ঠান।
বিমান সচিব বলেন, চলতি বছর কোনো প্রকার ফ্লাইট বাতিল ছাড়া নির্বিঘেœ হজ ফ্লাইট পরিচালিত হয়েছে। হজযাত্রী প্রতি ১০ হাজার টাকা ভাড়া কমানোর ফলে ৬৫ কোটি টাকা ক্ষতি নিয়ে ফ্লাইট পরিচালনা শুরু করেও সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে এ ক্ষতি পুষিয়ে ওঠা সম্ভব হয়েছে বলে জানান তিনি।।

সর্বশেষ সংবাদ

Developed by:

.