সংবাদ শিরোনাম
বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে : কাদের  » «   অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী  » «   নগরীর সুরমা মার্কেট এলাকা থেকে একাধিক মামলার আসামি ঝাড়ু গ্রেপ্তার  » «   মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদের ফল প্রকাশ  » «   সশস্ত্র বাহিনী দিবস আজ  » «   বুরকিনা ফাসোতে পুলিশি অভিযানে ১৮ জিহাদি নিহত  » «   রাষ্ট্রপতির ছেলেকে ছুরিকাঘাতে হত্যা  » «   সৌদি রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  » «   চিকিৎসকের বিরুদ্ধে ২ শতাধিক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ  » «   স্বামী বাসর ঘরে ঢুকে দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা  » «   দাবি মানার আশ্বাসে পরিবহন ধর্মঘট স্থগিত  » «   দুই ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা দিলেন হবিগঞ্জের এসপি  » «   মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক কমিটির অনুমোদন  » «   সিলেটের ৭ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন  » «   জৈন্তাপুরের লালাখাল তুমইর এলাকা থেকে ১৬টি মহিষ আটক  » «  

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সিলেটপোস্ট ডেস্ক ::ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার কায়সারনগর এলাকায় ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে ১ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। বুধবার রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, ওইদিন রাতে উপজেলার কালিনগর এলাকার ৩ ব্যক্তি মোটরসাইকেল যোগে বাদশা কোম্পানিতে কাজে যাচ্ছিলেন। পথিমধ্যে সিলেটগামী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় তাদের।

এতে মোটরসাইকেলে থাকা কালিনগর এলাকার কাসিফ (২৭), জুনাইদ (২০), ও সুমন (২০) গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন গুরুতর আহতাবস্থায় কাসিফকে মাধবপুর উপজেলা সদর হাসাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। আহত জুনাইদ ও সুমনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ঘাতক ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করেছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।।

সর্বশেষ সংবাদ

Developed by:

.