সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের বাহুবলের মিরপুরে দুই অটোরিক্সা (সিএনজির) মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২ জন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত তারা বানু (৪৫) উপজেলার ইজ্জতপুর গ্রামের মৃত আরফান আলীর স্ত্রী। বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনাটি ঘটে।

বাহুবল মডেল থানার (ওসি) মোঃ কামরুজ্জামান জানান, বাহুবল থেকে ছেড়ে যাওয়া একটি সিএনজি অটোরিক্সা মিরপুর এলাকায় পৌছলে বিপরিত দিক থেকে আসা অপর আরেকটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা বানুসহ আরো ৩ জন আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তারা বানুকে মৃত ঘোষণা করেন। অপর আহত সোহেল মিয়া ও শাহেনা আক্তারকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.