সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

দিরাইয়ে শিক্ষকের বিরুদ্ধে ৫ম শ্রেণীর ছাত্রীকে নির্যাতনের অভিযোগ

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের সুতারগাউ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অনুরুদ্ধ দাসের বিরুদ্ধে ওই বিদ্যালয়ের ৫ম শ্রেণীর এক  ছাত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার দুপুরে ৫ম শ্রেনির ওই ছাত্রীর কাকা দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে এ ব্যাপারে লিখিত অভিযোগ করেন।

অভিযোগে তিনি বলেন, শিক্ষক অুনরুদ্ধ দাস কিছুদিন ধরে আমার ভাতিজিকে বিরক্ত করে আসছেন। গত ১৫ আগষ্ট শোক দিবসের অনুষ্ঠানের দিন আমার ভাতিজিকে অন্যান্য ছাত্রীদের কাছ থেকে আলাদা করে একটি পৃথক রুমে নিয়ে শারীরিক ও মানসিক নির্যাতন করেন এ শিক্ষক। সে দিনের অনুষ্ঠান থেকে আসার পর থেকে আমার ভাতিজি আর স্কুলে যাবে না বলে সবাইকে জানিয়ে দেয়। ওই শিক্ষককে সার্বিক সহযোগিতা করছেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিকাশ দাস।

তিনি আরও অভিযোগ করেন, এ শিক্ষক তার অপকর্মেও জন্য এরআগে বিভাগীয় তদন্তে শাস্তিভোগ করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.