সংবাদ শিরোনাম
বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে : কাদের  » «   অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী  » «   নগরীর সুরমা মার্কেট এলাকা থেকে একাধিক মামলার আসামি ঝাড়ু গ্রেপ্তার  » «   মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদের ফল প্রকাশ  » «   সশস্ত্র বাহিনী দিবস আজ  » «   বুরকিনা ফাসোতে পুলিশি অভিযানে ১৮ জিহাদি নিহত  » «   রাষ্ট্রপতির ছেলেকে ছুরিকাঘাতে হত্যা  » «   সৌদি রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  » «   চিকিৎসকের বিরুদ্ধে ২ শতাধিক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ  » «   স্বামী বাসর ঘরে ঢুকে দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা  » «   দাবি মানার আশ্বাসে পরিবহন ধর্মঘট স্থগিত  » «   দুই ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা দিলেন হবিগঞ্জের এসপি  » «   মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক কমিটির অনুমোদন  » «   সিলেটের ৭ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন  » «   জৈন্তাপুরের লালাখাল তুমইর এলাকা থেকে ১৬টি মহিষ আটক  » «  

দিরাইয়ে শিক্ষকের বিরুদ্ধে ৫ম শ্রেণীর ছাত্রীকে নির্যাতনের অভিযোগ

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের সুতারগাউ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অনুরুদ্ধ দাসের বিরুদ্ধে ওই বিদ্যালয়ের ৫ম শ্রেণীর এক  ছাত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার দুপুরে ৫ম শ্রেনির ওই ছাত্রীর কাকা দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে এ ব্যাপারে লিখিত অভিযোগ করেন।

অভিযোগে তিনি বলেন, শিক্ষক অুনরুদ্ধ দাস কিছুদিন ধরে আমার ভাতিজিকে বিরক্ত করে আসছেন। গত ১৫ আগষ্ট শোক দিবসের অনুষ্ঠানের দিন আমার ভাতিজিকে অন্যান্য ছাত্রীদের কাছ থেকে আলাদা করে একটি পৃথক রুমে নিয়ে শারীরিক ও মানসিক নির্যাতন করেন এ শিক্ষক। সে দিনের অনুষ্ঠান থেকে আসার পর থেকে আমার ভাতিজি আর স্কুলে যাবে না বলে সবাইকে জানিয়ে দেয়। ওই শিক্ষককে সার্বিক সহযোগিতা করছেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিকাশ দাস।

তিনি আরও অভিযোগ করেন, এ শিক্ষক তার অপকর্মেও জন্য এরআগে বিভাগীয় তদন্তে শাস্তিভোগ করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.