সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের বিশ্বনাথে বাড়ির সড়কে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে যুক্তরাজ্য প্রবাসীসহ ১১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে উপজেলার দেওকলস ইউনিয়নের মটুককোনা গ্রামের মৃত নুরুজ আলীর পুত্র প্রবাসী আখতার হোসেন গং ও আবদুল আহাদের পুত্র সেলিম মিয়া গংদের মধ্যে সংঘর্ষের ঘটনাটি সংগঠিত হয়। আহতরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

সংঘর্ষে আহতরা হলেন- যুক্তরাজ্য প্রবাসী আখতার হোসেন (৪০), তার ছোট ভাই শাহজাহান মিয়া (৩৫), মিজানুর রহমান (৩০), ফারহান হোসেনকে (২৫), রেজওয়ান আহমদ (২৬), ছোট বোন তান্নি বেগম (২০) ও সেলিম মিয়া (৩৮), তার ছোট ভাই সায়েখ মিয়া (৩২), লায়েক মিয়া (২৬) এবং মধ্যস্থতাকারী একই গ্রামের জাকির হোসেন (১৮),  রুশন আলী (২৭)।

স্থানীয় সূত্রে জানা গেছে, মটুককোনা গ্রামের আখতার হোসেন ও সেলিম আহমদ একে অপরের চাচাতো ভাই এবং পাশাপাশি বাড়ির বাসিন্দা। আর দুই বাড়ির মধ্যখানে সরকারি গোপাটকেই রাস্তা হিসেবে উভয় পক্ষ ব্যবহার করে আসছেন। বৃহস্পতিবার সেলিম আহমদ পক্ষের লোকজন তাদের বাড়ির সামনে ওই রাস্তায় দেয়াল নির্মাণ করে দখল করতে চাইলে এতে বাঁধা দেন আখতার হোসেন পক্ষের লোকজন। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন।

প্রবাসী আখতার হোসেনের দাবি, প্রতিপক্ষের লোকজন দেয়াল নির্মাণ করে বাড়ির রাস্তা বন্ধ করতে চাইলে তারা বাঁধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে সেলিমসহ প্রতিপক্ষের লোকজন তাদের উপর হামলা করেন।

সেলিম আহমদ কিংবা তার অপর ভাইদের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে এব্যাপারে তারা কোন মন্তব্য করতে রাজি হননি।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, সংঘর্ষের খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.