সংবাদ শিরোনাম
বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «   সিলেট কারাগার পরির্দশন করলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   নগরীর রায়নগর এলাকা হতে ২ ছিনতাইকারী আটক  » «   সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩  » «   সিলেটে জেলে সেজে ডাকাত ধরলো পুলিশ  » «   জাতীয় দিবসে ইংরেজির পাশে বাংলা তারিখ ব্যবহারে রুল  » «   জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ টেস্ট দল ঘোষণা  » «  

কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কুলাউড়ায় ১৭ বছরের এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একমাস অন্যত্র আটকে রেখে ধর্ষণ করেছে প্রেমিক। অবশেষে প্রেমিকের হাত থেকে পালিয়ে এসে থানায় মামলা করেছে ধর্ষণের শিকার ওই কিশোরী। পুলিশ প্রেমিককে (২৫) আটক করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

অভিযোগ ও স্থানীয় সূত্র থেকে জানা যায়, আটক ওই প্রেমিক ও প্রেমিকার বাড়ি একই এলাকায়। সেই সুত্রে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিশোরীর বাড়ির সবার অজান্তে গত ১৮ জুলাই সকালে ওই কিশোরীকে প্রেমিক বিয়ের প্রলোভন দেখিয়ে পালিয়ে নিয়ে যায় রাজনগর উপজেলার কদমহাটা নামক স্থানের তাঁর আত্মীয়ের বাড়িতে। এরপর প্রতিদিন প্রেমিক ওই কিশোরিকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করতো। একপর্যায়ে কিন্তু বিয়ের কথা বলায় প্রেমিক বিষয়টি এড়িয়ে চলে। প্রায় একমাস পর ২১ আগস্ট ওই প্রেমিক যুবক বাজারে গেলে কৌশলে ওই বাড়ি থেকে পালিয়ে আসেন কিশোরী। পরে বাবাকে সাথে নিয়ে কুলাউড়া থানায় এসে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত প্রেমিককে আটক করতে সক্ষম হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক(এসআই) মো. হারুনুর আল রশীদ জানান, অভিযুক্ত প্রেমিককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ এবং কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.