সংবাদ শিরোনাম
মধু ও কালোজিরায় করোনা থেকে যেভাবে সুস্থ হলাম: গভর্নর  » «   বিশ্বনবীর মিম্বর থেকে করোনা নিয়ে যা বললেন শাইখ সুদাইস  » «   জাফলংয়ে সাড়ে ৮শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  » «   জাফলংয়ে অসহায় মানুষের পাশে ট্যুরিস্ট পুলিশ  » «   নিউইয়র্কে করোনায় বাংলাদেশ সোসাইটির নেতার মৃত্যু  » «   করোনা: আক্রান্তের সংখ্যা ১৩ লাখ ও মৃত্যু ৭৪ হাজার ছাড়িয়েছে  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক নারীর মৃত্যু  » «   করোনা ভাইরাস : ব্রিটিশ এয়ারওয়েজের পাইলট এখন ডেলিভারি ভ্যানের চালক  » «   ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন আইসিইউতে  » «   করোনা নিয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স আজ  » «   এবার করোনায় আক্রান্ত বাঘ  » «   যুক্তরাষ্ট্রে ২৪ ঘন্টায় আরও ১২০০ জনের মৃত্যু  » «   ছোট অপরাধীদের মুক্তি দিতে চায় সরকার  » «   সিলেটে করোনা আক্রান্ত ডাক্তারের অবস্হা উন্নতির দিকে  » «   নাজির বাজারে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু  » «  

কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কুলাউড়ায় ১৭ বছরের এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একমাস অন্যত্র আটকে রেখে ধর্ষণ করেছে প্রেমিক। অবশেষে প্রেমিকের হাত থেকে পালিয়ে এসে থানায় মামলা করেছে ধর্ষণের শিকার ওই কিশোরী। পুলিশ প্রেমিককে (২৫) আটক করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

অভিযোগ ও স্থানীয় সূত্র থেকে জানা যায়, আটক ওই প্রেমিক ও প্রেমিকার বাড়ি একই এলাকায়। সেই সুত্রে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিশোরীর বাড়ির সবার অজান্তে গত ১৮ জুলাই সকালে ওই কিশোরীকে প্রেমিক বিয়ের প্রলোভন দেখিয়ে পালিয়ে নিয়ে যায় রাজনগর উপজেলার কদমহাটা নামক স্থানের তাঁর আত্মীয়ের বাড়িতে। এরপর প্রতিদিন প্রেমিক ওই কিশোরিকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করতো। একপর্যায়ে কিন্তু বিয়ের কথা বলায় প্রেমিক বিষয়টি এড়িয়ে চলে। প্রায় একমাস পর ২১ আগস্ট ওই প্রেমিক যুবক বাজারে গেলে কৌশলে ওই বাড়ি থেকে পালিয়ে আসেন কিশোরী। পরে বাবাকে সাথে নিয়ে কুলাউড়া থানায় এসে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত প্রেমিককে আটক করতে সক্ষম হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক(এসআই) মো. হারুনুর আল রশীদ জানান, অভিযুক্ত প্রেমিককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ এবং কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.