সংবাদ শিরোনাম
সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «   মেজর সিনহার মাকে ফোন করে সান্ত্বনা ও সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী:তার মৃত্যেুতে নানা প্রশ্ন  » «   বৈরুতে বিস্ফোরণে এক বাংলাদেশি নিহত  » «   (পর্ব -১) অদৃশ্য শক্তিতে বদলির আদেশ ঠেকালেন সুনামগঞ্জ সদর হাসপাতালের রফিকুল  » «   বিএনপির নেতা নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতৃবিয়োগে জেলা ও মহানগর যুবদলের শোক  » «   মাত্র ৯০ মিনিটেই শনাক্ত হবে করোনা!  » «   সিলেটে ঈদের তিন দিনের ছুটি শেষে আজ খুলছে অফিস  » «   সীমিত চলাচলের সময় বাড়ল  » «   দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি  » «   বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের অলৌকিক বেচেঁ যাওয়া বড় ছেলে আজ মারা গেল:দিরাইয়ে শোকের ছায়া  » «   এবারো কোনো ব্যতিক্রম হলো না চামড়ার ব্যাবসায়ীদের গালে হাত আর হতাশ..  » «  

কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কুলাউড়ায় ১৭ বছরের এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একমাস অন্যত্র আটকে রেখে ধর্ষণ করেছে প্রেমিক। অবশেষে প্রেমিকের হাত থেকে পালিয়ে এসে থানায় মামলা করেছে ধর্ষণের শিকার ওই কিশোরী। পুলিশ প্রেমিককে (২৫) আটক করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

অভিযোগ ও স্থানীয় সূত্র থেকে জানা যায়, আটক ওই প্রেমিক ও প্রেমিকার বাড়ি একই এলাকায়। সেই সুত্রে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিশোরীর বাড়ির সবার অজান্তে গত ১৮ জুলাই সকালে ওই কিশোরীকে প্রেমিক বিয়ের প্রলোভন দেখিয়ে পালিয়ে নিয়ে যায় রাজনগর উপজেলার কদমহাটা নামক স্থানের তাঁর আত্মীয়ের বাড়িতে। এরপর প্রতিদিন প্রেমিক ওই কিশোরিকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করতো। একপর্যায়ে কিন্তু বিয়ের কথা বলায় প্রেমিক বিষয়টি এড়িয়ে চলে। প্রায় একমাস পর ২১ আগস্ট ওই প্রেমিক যুবক বাজারে গেলে কৌশলে ওই বাড়ি থেকে পালিয়ে আসেন কিশোরী। পরে বাবাকে সাথে নিয়ে কুলাউড়া থানায় এসে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত প্রেমিককে আটক করতে সক্ষম হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক(এসআই) মো. হারুনুর আল রশীদ জানান, অভিযুক্ত প্রেমিককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ এবং কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.