সংবাদ শিরোনাম
তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «  

চিকিৎসার্থে আর্থিক সহায়তা পেলেন সিলেটের ২৬৮ জন এক কোটি ৩৪ লাখ টাকা

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের ১৪ উপজেলার ২৬৮ জনকে আর্থিক সহায়তা হিসেবে এক কোটি ৩৪ লাখ টাকা প্রদান করা হয়েছে। সিলেট জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের যৌথ উদ্যোগে ক্যান্সার, কিডনি রোগ, লিভার সিরোসিসসহ দূরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের চিকিৎসার্থে আর্থিক সহায়তা কর্মসূচির উদ্যোগে এই টাকা প্রদান করা হয়।

আজ শনিবার নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে এই টাকা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে ও সমাজসেবা অধিদপ্তরের আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের প্রভাষক সানজিদা সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক (উপ-সচিব) সন্দ্বীপ কুমার সিংহ, জাতীয় সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক নিবাস রঞ্জন দাশ।

অনুষ্ঠানে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.