সংবাদ শিরোনাম
বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে : কাদের  » «   অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী  » «   নগরীর সুরমা মার্কেট এলাকা থেকে একাধিক মামলার আসামি ঝাড়ু গ্রেপ্তার  » «   মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদের ফল প্রকাশ  » «   সশস্ত্র বাহিনী দিবস আজ  » «   বুরকিনা ফাসোতে পুলিশি অভিযানে ১৮ জিহাদি নিহত  » «   রাষ্ট্রপতির ছেলেকে ছুরিকাঘাতে হত্যা  » «   সৌদি রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  » «   চিকিৎসকের বিরুদ্ধে ২ শতাধিক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ  » «   স্বামী বাসর ঘরে ঢুকে দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা  » «   দাবি মানার আশ্বাসে পরিবহন ধর্মঘট স্থগিত  » «   দুই ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা দিলেন হবিগঞ্জের এসপি  » «   মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক কমিটির অনুমোদন  » «   সিলেটের ৭ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন  » «   জৈন্তাপুরের লালাখাল তুমইর এলাকা থেকে ১৬টি মহিষ আটক  » «  

সিলেটের জকিগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার ২

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের জকিগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯।

শুক্রবার (২৩ আগস্ট) বিকাল ৬টায়  সিলেট জেলার জকিগঞ্জ থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেপ্তার অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। অভিযানে তাদের কাছ থেকে ১ হাজার ৮৯০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, জকিগঞ্জ উপজেলার কলাকাটা গ্রামের মৃত আব্দুন নুরের ছেলে মো. জয়নাল আবেদীন (৫৪) ও একই উপজেলার মানিকপুর ভাখশাল গ্রামের মৃত ময়নুদ্দীনের ছেলে মো. রাজু আহমদ (৩২)।

শনিবার (২৪ আগস্ট) র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানি (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি ওবাইনের নেতৃত্বে, সিলেট জেলার জকিগঞ্জ থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেপ্তার অভিযান পরিচালনা করে। অভিযানে সিলেটের জকিগঞ্জ থানাধীন কালিগঞ্জ বাজারের মসজিদ মার্কেটের সামন থেকে ১ হাজার ৮৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব-৯। জব্দকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে সিলেটের জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

সর্বশেষ সংবাদ

Developed by:

.