সংবাদ শিরোনাম
বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে : কাদের  » «   অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী  » «   নগরীর সুরমা মার্কেট এলাকা থেকে একাধিক মামলার আসামি ঝাড়ু গ্রেপ্তার  » «   মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদের ফল প্রকাশ  » «   সশস্ত্র বাহিনী দিবস আজ  » «   বুরকিনা ফাসোতে পুলিশি অভিযানে ১৮ জিহাদি নিহত  » «   রাষ্ট্রপতির ছেলেকে ছুরিকাঘাতে হত্যা  » «   সৌদি রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  » «   চিকিৎসকের বিরুদ্ধে ২ শতাধিক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ  » «   স্বামী বাসর ঘরে ঢুকে দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা  » «   দাবি মানার আশ্বাসে পরিবহন ধর্মঘট স্থগিত  » «   দুই ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা দিলেন হবিগঞ্জের এসপি  » «   মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক কমিটির অনুমোদন  » «   সিলেটের ৭ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন  » «   জৈন্তাপুরের লালাখাল তুমইর এলাকা থেকে ১৬টি মহিষ আটক  » «  

নবীগঞ্জে বউ-শাশুড়ির ঝগড়া দেখে হার্ট এট্যাকে স্বামীর মৃত্যু!

সিলেটপোস্ট ডেস্ক ::নবীগঞ্জে বউ-শাশুড়ির ঝগড়া দেখে শবুর হোসেন নামে এক ব্যক্তি হার্ট এট্যাকে মৃত্যু হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) রাত ৮ টার দিকে উপজেলার উমরপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে ।

নিহত শবুর হোসেন (২৭) নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের উমরপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, শনিবার রাতে নিহত শবুর মিয়ার স্ত্রী ও তার মা তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া করছিল। এ সময় শবুর মিয়া তাদেরকে ঝগড়া থামানোর চেষ্টা করে। কিন্তু তার কথা কেউই শুনেনি।

পরে হঠাৎ করে সে অসুস্থ হয়ে পরলে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।
তবে তার শরীরের কোনো আগাতের চিহ্ন নেই জানিয়ে ওসি আরো বলেন,  বর্তমানে তার লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.