সংবাদ শিরোনাম
বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে : কাদের  » «   অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী  » «   নগরীর সুরমা মার্কেট এলাকা থেকে একাধিক মামলার আসামি ঝাড়ু গ্রেপ্তার  » «   মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদের ফল প্রকাশ  » «   সশস্ত্র বাহিনী দিবস আজ  » «   বুরকিনা ফাসোতে পুলিশি অভিযানে ১৮ জিহাদি নিহত  » «   রাষ্ট্রপতির ছেলেকে ছুরিকাঘাতে হত্যা  » «   সৌদি রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  » «   চিকিৎসকের বিরুদ্ধে ২ শতাধিক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ  » «   স্বামী বাসর ঘরে ঢুকে দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা  » «   দাবি মানার আশ্বাসে পরিবহন ধর্মঘট স্থগিত  » «   দুই ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা দিলেন হবিগঞ্জের এসপি  » «   মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক কমিটির অনুমোদন  » «   সিলেটের ৭ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন  » «   জৈন্তাপুরের লালাখাল তুমইর এলাকা থেকে ১৬টি মহিষ আটক  » «  

গোলাপগঞ্জে যুবকের আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::গোলাপগঞ্জে আল আমিন (২০) নামে এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

রবিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদ ভবনের পিছনে দুদু মিয়ার কলোনীতে এ ঘটনা ঘটে।

সে সুনামগঞ্জ জেলার সুনামগঞ্জ উপজেলার লক্ষিপুর ইউপির বেদগঞ্জ গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সে প্রায় ৬মাস থেকে উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির দত্তরাইল গ্রামের দুদু মিয়ার কলোনীতে পরিবারের সাথে বসবাস করে আসছিল।

রবিবার সকালে আল আমিন ঘরের তীরের সাথে ওড়না দিয়ে পেচিয়ে ফাঁস লাগান। তাৎক্ষনিকভাবে স্ত্রী মাহমুদা বেগম বিষয়টি টের পেয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পরে থানা পুলিশ কে অবহিত করা হলে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক ও গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.