সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

গোলাপগঞ্জে যুবকের আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::গোলাপগঞ্জে আল আমিন (২০) নামে এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

রবিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদ ভবনের পিছনে দুদু মিয়ার কলোনীতে এ ঘটনা ঘটে।

সে সুনামগঞ্জ জেলার সুনামগঞ্জ উপজেলার লক্ষিপুর ইউপির বেদগঞ্জ গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সে প্রায় ৬মাস থেকে উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির দত্তরাইল গ্রামের দুদু মিয়ার কলোনীতে পরিবারের সাথে বসবাস করে আসছিল।

রবিবার সকালে আল আমিন ঘরের তীরের সাথে ওড়না দিয়ে পেচিয়ে ফাঁস লাগান। তাৎক্ষনিকভাবে স্ত্রী মাহমুদা বেগম বিষয়টি টের পেয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পরে থানা পুলিশ কে অবহিত করা হলে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক ও গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.