সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «   বিশ্ব মান দিবস আজ  » «   শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে : কাদের  » «   শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ  » «   ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এনা বাসের সুপার ভাইজার গ্রেপ্তার  » «   কানাইঘাট থেকে ১৪ মন ভারতীয় চা পাতা উদ্ধার  » «   সীমান্তে হত্যাকাণ্ড কমে গেছে যারা মারা যাচ্ছে তারা চোরাকারবারি.পররাষ্ট্রমন্ত্রী  » «  

চুনারুঘাট থেকে ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জ জেলার চুনারুঘাট থেকে মো. আক্তার মিয়া (৩৯) নামে ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত ১ জন পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

শনিবার (২৪ আগস্ট) রাত ৮টায় জেলার চুনারুঘাট থানাধীন সাটিয়াজুরি রেলগেইট হতে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি মৌলভীবাজার সদর থানার মামলা নং- ০৯, তারিখ ০৫/০৪/১৪ খ্রিঃ,ধারা-৩৯৫/৩৯৭ দণ্ড বিধি এর ওয়ারেন্টভুক্ত ১ জন পলাতক আসামি।

গ্রেপ্তারকৃত মো. আক্তার মিয়া হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আঠালিয়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

রোববার (২৫ আগস্ট) র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি এ.কে.এম কামরুজ্জামানের নেতৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় আসামি গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন। অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন সাটিয়াজুরি রেলগেইট থেকে আক্তার মিয়াকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিকে মৌলভীবাজার জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

সর্বশেষ সংবাদ

Developed by:

.