সংবাদ শিরোনাম
সিলেটে পণ্যবাহী ট্রাক ধর্মঘট প্রত্যাহার  » «   মসজিদ নির্মাণে আর্থিক অনুদান বন্ধ করছে সৌদি!  » «   চট্টগ্রামের আঞ্চলিক গান গাইলেন ও শুনলেন প্রধানমন্ত্রী (ভিডিওসহ)  » «   ওমরাহ পালনে গিয়ে যে সুখবর পেলেন তাসকিন  » «   চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮০ ছাড়িয়েছে  » «   জৈন্তাপুরে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ: মামলার আসামি গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «   করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)  » «   চীনে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু  » «   করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে: চীনা প্রেসিডেন্ট  » «   ভূমিকম্পে নিহতদের লাশ কাঁধে নিয়ে যাচ্ছেন এরদোগান  » «   ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত  » «   আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীর আহ্বান, উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন  » «   বিএনপির দুই মেয়র প্রার্থীর প্রতিশ্রুতি, চাঁদাবাজি-মাদক ব্যবসা বন্ধ করা হবে  » «  

চুনারুঘাট থেকে ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জ জেলার চুনারুঘাট থেকে মো. আক্তার মিয়া (৩৯) নামে ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত ১ জন পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

শনিবার (২৪ আগস্ট) রাত ৮টায় জেলার চুনারুঘাট থানাধীন সাটিয়াজুরি রেলগেইট হতে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি মৌলভীবাজার সদর থানার মামলা নং- ০৯, তারিখ ০৫/০৪/১৪ খ্রিঃ,ধারা-৩৯৫/৩৯৭ দণ্ড বিধি এর ওয়ারেন্টভুক্ত ১ জন পলাতক আসামি।

গ্রেপ্তারকৃত মো. আক্তার মিয়া হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আঠালিয়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

রোববার (২৫ আগস্ট) র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি এ.কে.এম কামরুজ্জামানের নেতৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় আসামি গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন। অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন সাটিয়াজুরি রেলগেইট থেকে আক্তার মিয়াকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিকে মৌলভীবাজার জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

সর্বশেষ সংবাদ

Developed by:

.