সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

চুনারুঘাট থেকে ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জ জেলার চুনারুঘাট থেকে মো. আক্তার মিয়া (৩৯) নামে ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত ১ জন পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

শনিবার (২৪ আগস্ট) রাত ৮টায় জেলার চুনারুঘাট থানাধীন সাটিয়াজুরি রেলগেইট হতে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি মৌলভীবাজার সদর থানার মামলা নং- ০৯, তারিখ ০৫/০৪/১৪ খ্রিঃ,ধারা-৩৯৫/৩৯৭ দণ্ড বিধি এর ওয়ারেন্টভুক্ত ১ জন পলাতক আসামি।

গ্রেপ্তারকৃত মো. আক্তার মিয়া হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আঠালিয়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

রোববার (২৫ আগস্ট) র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি এ.কে.এম কামরুজ্জামানের নেতৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় আসামি গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন। অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন সাটিয়াজুরি রেলগেইট থেকে আক্তার মিয়াকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিকে মৌলভীবাজার জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

সর্বশেষ সংবাদ

Developed by:

.