সংবাদ শিরোনাম
সিলেট চেম্বার নির্বাচন: বিজয়ী হলেন যারা  » «   বিভাগীয় মহাসমাবেশকে ঘিরে সিলেট বিএনপিতে ব্যাপক তোড়জোড় চলছে  » «   ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন আরেকজন  » «   দক্ষিন সুরমায় গাঁজাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক  » «   সুরমা মার্কেট থেকে কিশোর নিখোঁজ  » «   জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে আটক ৪  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ আহত  » «   কোম্পানীগঞ্জের কলাবাড়ি এলাকা থেকে মাদক ব্যবসায়ী আটক  » «   বিশ্বনাথে মোবাইল গার্ডেনে চুরির ঘটনায় সিলেট থেকে এক নারী গ্রেপ্তার  » «   জালালপুরে বাকপ্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  » «   যুবলীগ নেতা জি কে শামীম ১০ দিনের রিমান্ডে  » «   ‘তথ্য-প্রমাণ পেলে সম্রাটের বিরুদ্ধেও ব্যবস্থা’  » «   কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার  » «   মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি  » «   কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কটিয়াদী উপজেলার যুবদল সভাপতি নিহত  » «  

বানিয়াচংয়ে নিখোঁজের ১২ ঘণ্টা পর দুই শিশুর মরদেহ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের বানিয়াচংয়ে নিখোঁজের ১২ ঘণ্টা পর দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে একটি পুকুরে ভাসমান অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তারা পুকুরের পানিতে ডুবে মারা গেছে।

নিহতরা হলো জেলার বানিয়াচং উপজেলার বড়ইউড়ি ইউনিয়নের বল্লবপুর গ্রামের সাইফুল মিয়ার ছেলে সালমান মিয়া (৬) ও তার চাচাতো ভাই তোফাজ্জুল মিয়ার ছেলে তায়েব মিয়া (৫)।

স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যা থেকে ওই দুই শিশুকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাদের আত্মীয়স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খুঁজে না পাওয়ায় এলাকায় মাইকিং করা হয়।

মঙ্গলবার সকালে বাড়ির পাশের একটি পুকুরে শিশুদের লাশ পানিতে ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন। পরে তাদের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়।

স্থানীয় ইউপি মেম্বার খন্দকার মনিরুজ্জামান মনু বলেন, নিহত শিশুদের বাড়িতে আশেপাশে চারদিকে পানি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুরা সোমবার সন্ধ্যায় খেলাধুলা করতে গিয়ে পানিতে ডুবে মারা যায়।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক জানান, শিশুদের লাশ স্থানীয় একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে বলে তাকে জানানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.