সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

নগরীতে ‘ইমেজ বিউটি পার্লার’ উদ্বোধন করলেন মেয়র আরিফ

সিলেটপোস্ট ডেস্ক ::এবার পার্লার উদ্বোধন করলেন মেয়র আরিফ।

আর এবার তাকে দেখা গেল একটি বিউটি পার্লার উদ্বোধনী অনুষ্ঠানের অতিথি হিসেবে।

গতকাল রবিবার সকাল ১১ টায় নগরীর মির্জাজাংগাল ইমেজ বিউটি র্পালার (শাখা ২)

নামের বিউটি পার্লারের ফিতা কেটে উদ্বোধন করেছেন মেয়র আরিফুল হক চৌধুরী । বিউটি পার্লারটির লোকেশন মির্জাজাংগাল মোহন লালের অপজেটিব পাশে।

উদ্বোধন অনুষ্ঠানে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, আমি খুবই আনন্দিত যে এই প্রতিষ্ঠান যাত্রা শুরুটা আমার হাতে। আমি প্রতিষ্ঠানটির সাথে যারা জড়িত তাদেরকে জানাই অভিনন্দন। তাদের শুরুটাতেই আমাকে আমন্ত্রণ জানানোয় আমি কৃতজ্ঞ। তাদের সেবা ও ব্যবসায়িক পরিবেশ খুব ভালো লেগেছে। সবাই “ইমেজ বিউটি র্পালার” এ রুপচর্চার আধুনিক ছোঁয়া নিতে আসবেন। প্রতিষ্ঠানটি সাফল্য কামনা করছি।

মেয়র ছাড়াও এসময় আরো উপস্থিত ছিলেন

সিলেট বিভাগীয় অনলাইন প্রেস ক্লাবের সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমান,

১৬ নং ওয়ার্ড কাউন্সিলর  আব্দুল মুহিত জাবেদ,সান্তানু দক্ত সন্তু,নাট্য ব্যক্তিত্ব বেলাল,

প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মাধুরী সাংমা

। উদ্যোক্তা মাধুরী সাংমা বলেন, আমরা উন্নত সেবার মাধ্যমে আমাদের ক্রেতাদের মনে জায়গা নিতে চাই। আমাদের এখানে মহিলাদের রূপ সৌন্দর্যের সব রকম সুবিধা থাকবে।

‘ইমেজ বিউটি র্পালার’ আগামীতে সিলেটসহ দেশের বিভিন্ন অঞ্চলে শো-রুম থাকবে এমনটাই ব্যক্ত করেন প্রতিষ্ঠানটির কর্ণধার মাধুরী সাংমা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.