সংবাদ শিরোনাম
ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «   দোয়ারাবাজারে পরোয়ানাভুক্ত পলাতক ৩ আসামী আটক  » «   রায়নগরে হোমিওপ্যাথি সিলেট এর পক্ষ থেকে বস্ত্র বিতরন  » «   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে হাজারো মানুষের ঢল  » «   একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী  » «   অস্কার জিতলেন সাকিব  » «   লন্ডনে মসজিদে ছুরিকাঘাত, সন্দেহভাজন ব্যক্তি গ্রেফতার  » «   হ্যোমিওপ্যাথি সোসাইটি সুনামগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিকী সম্মেলন ২০২০ অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে পুলিশ দম্পতির নির্যাতনে রক্তাক্ত সংখ্যালঘু পরিবারের নারী-শিশুসহ ৪ জন  » «   প্রতিটি পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে:জামালগঞ্জে এমপি রতন  » «   ছাতকে নৌ-পুলিশের অভিযানে ৮৪ হাজার টাকা মুল্যের বিড়ি জব্দ  » «   কাউয়াজুরী হাওরের ভাঙ্গা অরক্ষিত থাকায় ১০হাজার হেক্টর জমির ফসল হুমকির মুখে  » «   দোয়ারাবাজারে হাওরের ডোবা থেকে এক নারীর লাশ উদ্ধার  » «   কলেরার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ  » «   ‌‘খালেদা জিয়াকে নিয়ে বারবার প্রশ্নের জবাব দেওয়ার সময় নেই’  » «  

নগরীতে ‘ইমেজ বিউটি পার্লার’ উদ্বোধন করলেন মেয়র আরিফ

সিলেটপোস্ট ডেস্ক ::এবার পার্লার উদ্বোধন করলেন মেয়র আরিফ।

আর এবার তাকে দেখা গেল একটি বিউটি পার্লার উদ্বোধনী অনুষ্ঠানের অতিথি হিসেবে।

গতকাল রবিবার সকাল ১১ টায় নগরীর মির্জাজাংগাল ইমেজ বিউটি র্পালার (শাখা ২)

নামের বিউটি পার্লারের ফিতা কেটে উদ্বোধন করেছেন মেয়র আরিফুল হক চৌধুরী । বিউটি পার্লারটির লোকেশন মির্জাজাংগাল মোহন লালের অপজেটিব পাশে।

উদ্বোধন অনুষ্ঠানে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, আমি খুবই আনন্দিত যে এই প্রতিষ্ঠান যাত্রা শুরুটা আমার হাতে। আমি প্রতিষ্ঠানটির সাথে যারা জড়িত তাদেরকে জানাই অভিনন্দন। তাদের শুরুটাতেই আমাকে আমন্ত্রণ জানানোয় আমি কৃতজ্ঞ। তাদের সেবা ও ব্যবসায়িক পরিবেশ খুব ভালো লেগেছে। সবাই “ইমেজ বিউটি র্পালার” এ রুপচর্চার আধুনিক ছোঁয়া নিতে আসবেন। প্রতিষ্ঠানটি সাফল্য কামনা করছি।

মেয়র ছাড়াও এসময় আরো উপস্থিত ছিলেন

সিলেট বিভাগীয় অনলাইন প্রেস ক্লাবের সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমান,

১৬ নং ওয়ার্ড কাউন্সিলর  আব্দুল মুহিত জাবেদ,সান্তানু দক্ত সন্তু,নাট্য ব্যক্তিত্ব বেলাল,

প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মাধুরী সাংমা

। উদ্যোক্তা মাধুরী সাংমা বলেন, আমরা উন্নত সেবার মাধ্যমে আমাদের ক্রেতাদের মনে জায়গা নিতে চাই। আমাদের এখানে মহিলাদের রূপ সৌন্দর্যের সব রকম সুবিধা থাকবে।

‘ইমেজ বিউটি র্পালার’ আগামীতে সিলেটসহ দেশের বিভিন্ন অঞ্চলে শো-রুম থাকবে এমনটাই ব্যক্ত করেন প্রতিষ্ঠানটির কর্ণধার মাধুরী সাংমা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.