সংবাদ শিরোনাম
সিলেটের টুকের বাজারে শবে বরাতের রাতে এক যুবককে কুপিয়ে হত্যা  » «   তিনি অসহায়দের মুখে দু’মুঠো খাবার তুলে দিতে চেয়েছেন  » «   জাফলংয়ে উদ্ধারকৃত মর্টার শেল ধ্বংস করলো সেনাবাহিনী  » «   যুক্তরাষ্ট্রে দ্বিতীয় দিনের মতো প্রায় ২ হাজার জনের মৃত্যু  » «   স্পেনে করোনায় মৃত্যু ১৫ হাজার ছাড়ালো  » «   দেশে করোনায় মৃত্যু বেড়ে ২১, নতুন আক্রান্ত ১১২  » «   করোনা আপডেট:সিলেট নগরীর বিভিন্ন প্রবেশপথে পুলিশে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি  » «   এমপি সুলতান মনসুরের ফোঁনালাপের রেকর্ড ভাইরাল, পক্ষে-বিপক্ষে সমালোচনা-ফোন আলাপকারী ব্যক্তি লাপাত্তা    » «   সিলেটে করোনা পরিক্ষা:৯৪ জনের কারো শরীরেই করোনা ভাইরাস নেই  » «   ঘরবন্দী মানুষের মাঝে জাফলং আওয়ামী লীগের খাদ্য সামগ্রী বিতরণ  » «   দোয়ারাবাজারে বক্তারপুর গ্রামে সর্দি কাশিতে এক যুবকের মৃত্যু,৩০০টি বাড়ি লকডাউন  » «   ৬৮ লাখে বিক্রি হলো বাটলারের সেই জার্সি  » «   সিঙ্গাপুরে একদিনে ৪৭ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মধু ও কালোজিরায় করোনা থেকে যেভাবে সুস্থ হলাম: গভর্নর  » «   বিশ্বনবীর মিম্বর থেকে করোনা নিয়ে যা বললেন শাইখ সুদাইস  » «  

ভারতের পাঞ্জাবে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২৩

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের পাঞ্জাবে একটি ভবনে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২৩ জনের মৃত্যু হয়েছে। বিধ্বস্ত ভবনটিতে এখনো আটকে রয়েছেন বহু মানুষ।

বুধবার রাতেও উদ্ধার অভিযান চলছে। এর আগে বিকালে পাঞ্জাবের গুরদাসপুর শহরে আতশবাজি তৈরির কারখানায় এ বিস্ফোরণ ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, ঘন জনবসতিপূর্ণ বাতালা এলাকায় বিস্ফোরণটি ঘটে। বিস্ফোরণে কারখানাটি পুরোপুরি ধ্বংস হয়ে গিয়েছে। কারখানার আশপাশের বাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে একটি গাড়ির ওয়ার্কশপও রয়েছে। ঠিক কী কারণে বিস্ফোরণ হয়েছে, তা এখনও জানা যায়নি।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বেআইনিভাবে এই আবাসিক এলাকায় বেশ কয়েক বছর ধরে কারখানাটি চলছিল। শিখ ধর্মের প্রবর্তক গুরু নানকের ৫৫০তম জন্মতিথি উদযাপন উপলক্ষে বুধবার ‘নগর কীর্তন’ বেরনোর কথা ছিল। তার জন্য বাজি তৈরি করে মজুত করা হচ্ছিল ওই কারখানায়।

রাজ্যের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংহ জানিয়েছেন, উদ্ধার কাজ চলছে। জেলার কালেক্টর ও সিনিয়র পুলিশ সুপারিটেন্ডেন্ট উদ্ধার কাজ তদারক করছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.