সংবাদ শিরোনাম
দুর্নীতিতে বিশ্বে বাংলাদেশ ১৪তম  » «   টুঙ্গিপাড়ায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বৈঠক কাল  » «   ফুটপাত থেকে হকার উচ্ছেদ অভিযান:চলছে মেয়র-হকার ইঁদুর-বিড়াল খেলা  » «   দোয়ারাবাজারে অন্তসত্ত্বা গৃহবধূর মৃত্যুকে ঘিরে নানা গুঞ্জন  » «   মাধবপুরে সহপাঠীর ঢিলে ছাত্রের মৃত্যু  » «   পাকিস্তান-বাংলাদেশের সব টি-টোয়েন্টি শুরু বিকাল ৩টায়  » «   সিলেটের সাবেক কাস্টমস কমিশনার ও স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা  » «   মৌলভীবাজারে হত্যা মামলার আসামিকে পিটিয়ে হত্যা করলো সন্ত্রাসীরা  » «   সাঁতার না জানায় হবিগঞ্জ পুলিশলাইনের পুকুরে মিলল কনস্টেবলের লাশ  » «   কেরানীগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪-আহত ৩  » «   সিলেটের মেয়ে ঢাকায় এসে অসহায় হয়ে কান্নাকাটি করছে:খোঁজ মিলছেনা পরিবারের  » «   বাংলাদেশ-পাকিস্তানের গোপন চুক্তি ফাঁস করলেন শোয়েব!  » «   সমুদ্রসৈকতে মালয়েশিয়াগামী ২৩ রোহিঙ্গা উদ্ধার  » «   নগরীর চৌহাট্টায় অবৈধ হকার উচ্ছেদের অভিযানে মেয়র  » «   আগামী ৩০ জুন পর্যন্ত যানবাহনের কাগজপত্র জরিমানা ছাড়া করার সুযোগ  » «  

ফের পর্তুগাল সেরা রোনালদো

সিলেটপোস্ট ডেস্ক ::পর্তুগালের ফুটবলে ক্রিশ্চিয়ানো রোনালদোর দাপট অব্যাহত আছে। জুভেন্তাস ফরোয়ার্ডটি আবারও সেদেশের বর্ষসেরা ফুটবলার হয়েছেন। এ নিয়ে রেকর্ড টানা ১০ বারের মতো পুরস্কারটি পেলেন ৩৪ বছর বয়সি ফুটবলারটি।

গত ১২ বছরে তার বাইরে কেবল দুই জন খেলোয়াড় বর্ষসেরা হয়েছিলেন। তারা হলেন সিমাও ও পেপে। ২০০৭ সালে রোনালদো প্রথমবারের মতো পর্তুগালের এই পুরস্কারে নাম লেখানোর পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

এবার তার সঙ্গে প্রতিদ্বন্দ্বী ছিলেন ম্যানচেষ্টার সিটির প্লে মেকার বার্নার্দো সিলভা ও অ্যাটলেটিকো মাদ্রিদের হোয়াও ফেলিক্স। লড়াইয়ে ছিলেন মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেস রুবেন নেভেসও। পুরস্কারের বছরটিতে রোনালদো জুভেন্তাসের হয়ে লিগ শিরোপা জেতেন এবং জাতীয় দলকে এনে দেন ন্যাশন্স লিগের ট্রফি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.