সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

ফের পর্তুগাল সেরা রোনালদো

সিলেটপোস্ট ডেস্ক ::পর্তুগালের ফুটবলে ক্রিশ্চিয়ানো রোনালদোর দাপট অব্যাহত আছে। জুভেন্তাস ফরোয়ার্ডটি আবারও সেদেশের বর্ষসেরা ফুটবলার হয়েছেন। এ নিয়ে রেকর্ড টানা ১০ বারের মতো পুরস্কারটি পেলেন ৩৪ বছর বয়সি ফুটবলারটি।

গত ১২ বছরে তার বাইরে কেবল দুই জন খেলোয়াড় বর্ষসেরা হয়েছিলেন। তারা হলেন সিমাও ও পেপে। ২০০৭ সালে রোনালদো প্রথমবারের মতো পর্তুগালের এই পুরস্কারে নাম লেখানোর পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

এবার তার সঙ্গে প্রতিদ্বন্দ্বী ছিলেন ম্যানচেষ্টার সিটির প্লে মেকার বার্নার্দো সিলভা ও অ্যাটলেটিকো মাদ্রিদের হোয়াও ফেলিক্স। লড়াইয়ে ছিলেন মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেস রুবেন নেভেসও। পুরস্কারের বছরটিতে রোনালদো জুভেন্তাসের হয়ে লিগ শিরোপা জেতেন এবং জাতীয় দলকে এনে দেন ন্যাশন্স লিগের ট্রফি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.