সংবাদ শিরোনাম
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «  

নারী টি-২০ বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ

সিলেটপোস্ট ডেস্ক ::আইসিসি নারী টি-২০ বিশ্বকাপের বাছাইপর্বের সেমিফাইনালে আয়ারল্যান্ডকে ৪ উইকেটে হারিয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশের মেয়েরা। এই জয়ের ফলে আগামী বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-২০ বিশ্বকাপের মূলপর্বে খেলাও নিশ্চিত করেছে সালমা খাতুনের দল।

স্কটল্যান্ডের ডান্ডিতে বৃহস্পতিবার প্রথম সেমিফাইনালে আগে ব্যাট করতে নেমে দলীয় ৬ রানে প্রথম উইকেট হারায় আয়ারল্যান্ড। পাঁচ বলে ৫ রান করা গ্যাবি লুইসকে ফিরিয়ে দেন নাহিদা আক্তার। একই রানে জাহানারা খাতুনের বলে বোল্ড হয়ে ফিরে যান ম্যারি ওলড্রন। দলের হয়ে সর্বোচ্চ ২৫ রান করা লওরা ডালানিকে ফেরান ফাহিমা খাতুন। শেষ পর্যন্ত ৮৫ রানে অলআউট হয় আয়ারল্যান্ডের মেয়েরা। বাংলাদেশের পক্ষে ফাহিমা খাতুন তিন উইকেট নেন।

জয়ের জন্য ৮৬ রানের লক্ষে ব্যাট করতে নেমে ৩০ রানে ৪ উইকেট হারিয়ে বিপদে পড়ে বাংলাদেশ। সেখান থেকে দলকে একাই টেনে নিয়ে যান সানজিদা ইসলাম। ৩৭ বলে ৩২ রানে অপরাজিত থাকেন তিনি। ৯ বল বাকি থাকতেই জয় নিয়ে মাঠ ছাড়েন সানজিদা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.