সংবাদ শিরোনাম
দুর্নীতিতে বিশ্বে বাংলাদেশ ১৪তম  » «   টুঙ্গিপাড়ায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বৈঠক কাল  » «   ফুটপাত থেকে হকার উচ্ছেদ অভিযান:চলছে মেয়র-হকার ইঁদুর-বিড়াল খেলা  » «   দোয়ারাবাজারে অন্তসত্ত্বা গৃহবধূর মৃত্যুকে ঘিরে নানা গুঞ্জন  » «   মাধবপুরে সহপাঠীর ঢিলে ছাত্রের মৃত্যু  » «   পাকিস্তান-বাংলাদেশের সব টি-টোয়েন্টি শুরু বিকাল ৩টায়  » «   সিলেটের সাবেক কাস্টমস কমিশনার ও স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা  » «   মৌলভীবাজারে হত্যা মামলার আসামিকে পিটিয়ে হত্যা করলো সন্ত্রাসীরা  » «   সাঁতার না জানায় হবিগঞ্জ পুলিশলাইনের পুকুরে মিলল কনস্টেবলের লাশ  » «   কেরানীগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪-আহত ৩  » «   সিলেটের মেয়ে ঢাকায় এসে অসহায় হয়ে কান্নাকাটি করছে:খোঁজ মিলছেনা পরিবারের  » «   বাংলাদেশ-পাকিস্তানের গোপন চুক্তি ফাঁস করলেন শোয়েব!  » «   সমুদ্রসৈকতে মালয়েশিয়াগামী ২৩ রোহিঙ্গা উদ্ধার  » «   নগরীর চৌহাট্টায় অবৈধ হকার উচ্ছেদের অভিযানে মেয়র  » «   আগামী ৩০ জুন পর্যন্ত যানবাহনের কাগজপত্র জরিমানা ছাড়া করার সুযোগ  » «  

৭৪ বছরে যমজ সন্তানের মা হয়ে বিশ্বরেকর্ড ভারতীয় নারীর

সিলেটপোস্ট ডেস্ক ::৭৪ বছর বয়সে সন্তানের জন্ম দিলেন ভারতীয় এক নারী। বৃহস্পতিবার অন্ধ্রপ্রদেশের গুন্টুরে তিনি যমজ সন্তানের জন্ম দিয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। এটাই সবচেয়ে বেশি বয়সে সন্তানের জন্ম দেওয়ার ঘটনা বলে দাবি তাদের।

আইভিএফ পদ্ধতিতে গর্ভবতী হয়েছিলেন মাঙ্গায়াম্মা। অহল্যা নার্সিং হোমে তিনি এবার জন্ম দিলেন যমজ সন্তানের। চার চিকিৎসকের একটি দল তার সিজারিয়ান অপারেশন করেন।

দলের নেতা এস উমাশঙ্কর জানিয়েছেন, মা ও সন্তানরা ভাল আছে। অপারেশনের পর সাংবাদিকদের উমাশঙ্কর বলেন, এটি একটি মেডিক্যাল মিরাকেল। তিনি দাবি করেন, মাঙ্গায়াম্মাই সবথেকে বেশি বয়সে সন্তানের জন্ম দিয়েছেন। এর আগে এই রেকর্ড ছিল হরিয়ানার দলজিন্দর কউরের। ৭০ বছর বয়সে তিনি সন্তানের জন্ম দিয়েছিলেন ২০১৬ সালে।

মাঙ্গায়াম্মা ৫৪ বছর সন্তানহীন দাম্পত্য কাটানোর পর মা হলেন ৭৪-এ এসে। তিনি ও তাঁর স্বামী ওয়াই রাজা রাও গত বছর আইভিএফ বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করেন এই নার্সিং হোমেই। তিনি রাজি হন এই দম্পতিকে সাহায্য করতে। সন্তানের জন্ম দিয়ে তিনি যে অত্যন্ত খুশি সেকথা সাংবাদিকদের জানিয়েছেন মাঙ্গায়াম্মা। স্বামী রাজা রাও ও অন্যান্য আত্মীয়রা মিষ্টি বিতরণ করে মুহূর্তটি উদযাপন করেন। এনডিটিভি

সর্বশেষ সংবাদ

Developed by:

.