সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «  

৭৪ বছরে যমজ সন্তানের মা হয়ে বিশ্বরেকর্ড ভারতীয় নারীর

সিলেটপোস্ট ডেস্ক ::৭৪ বছর বয়সে সন্তানের জন্ম দিলেন ভারতীয় এক নারী। বৃহস্পতিবার অন্ধ্রপ্রদেশের গুন্টুরে তিনি যমজ সন্তানের জন্ম দিয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। এটাই সবচেয়ে বেশি বয়সে সন্তানের জন্ম দেওয়ার ঘটনা বলে দাবি তাদের।

আইভিএফ পদ্ধতিতে গর্ভবতী হয়েছিলেন মাঙ্গায়াম্মা। অহল্যা নার্সিং হোমে তিনি এবার জন্ম দিলেন যমজ সন্তানের। চার চিকিৎসকের একটি দল তার সিজারিয়ান অপারেশন করেন।

দলের নেতা এস উমাশঙ্কর জানিয়েছেন, মা ও সন্তানরা ভাল আছে। অপারেশনের পর সাংবাদিকদের উমাশঙ্কর বলেন, এটি একটি মেডিক্যাল মিরাকেল। তিনি দাবি করেন, মাঙ্গায়াম্মাই সবথেকে বেশি বয়সে সন্তানের জন্ম দিয়েছেন। এর আগে এই রেকর্ড ছিল হরিয়ানার দলজিন্দর কউরের। ৭০ বছর বয়সে তিনি সন্তানের জন্ম দিয়েছিলেন ২০১৬ সালে।

মাঙ্গায়াম্মা ৫৪ বছর সন্তানহীন দাম্পত্য কাটানোর পর মা হলেন ৭৪-এ এসে। তিনি ও তাঁর স্বামী ওয়াই রাজা রাও গত বছর আইভিএফ বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করেন এই নার্সিং হোমেই। তিনি রাজি হন এই দম্পতিকে সাহায্য করতে। সন্তানের জন্ম দিয়ে তিনি যে অত্যন্ত খুশি সেকথা সাংবাদিকদের জানিয়েছেন মাঙ্গায়াম্মা। স্বামী রাজা রাও ও অন্যান্য আত্মীয়রা মিষ্টি বিতরণ করে মুহূর্তটি উদযাপন করেন। এনডিটিভি

সর্বশেষ সংবাদ

Developed by:

.