সংবাদ শিরোনাম
বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «   সিলেট কারাগার পরির্দশন করলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   নগরীর রায়নগর এলাকা হতে ২ ছিনতাইকারী আটক  » «   সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩  » «   সিলেটে জেলে সেজে ডাকাত ধরলো পুলিশ  » «   জাতীয় দিবসে ইংরেজির পাশে বাংলা তারিখ ব্যবহারে রুল  » «   জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ টেস্ট দল ঘোষণা  » «  

নৌকার কান্ডারি হয়ে নির্বাচন করতে মাঠে নেমেছেন সাংবাদিক দোয়েল

সিলেটপোস্ট ডেস্ক ::দীর্ঘ ১৫ বছর ধরে সীমানা জটিলতার অজুহাতে জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন না হওয়ায় জনসাধারনের মধ্যে চরম হতাশা ও ক্ষোভের সৃষ্টি হয়। প্রতিক্ষার পর মিরপুর ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে ঘিরে বিভিন্ন দলের প্রার্থীরা সরব হয়ে উঠেছেন।

নির্বাচনে নৌকার কান্ডারি হয়ে নির্বাচন্ করতে মাঠে নেমেছেন সাংবাদিক মনজুরুল আমিন দোয়েল। নৌকা প্রতীক পাওয়ার জন্য তিনি গত কয়েক বছর ধরে দলীয় ফোরামে নিজের অবস্থান জানান দিয়ে আসছেন। ইউনিয়নের প্রতিটি পাড়া মহল্লায় গিয়ে সাধারণ মানুষের সাথে দফায় দফায় গণসংযোগ করেছেন।

সাধারণ মানুষের কাছে যাওয়ার জন্য এলাকায় নানা উন্নয়ন কর্মকান্ড করিয়েছেন। পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এর সহযোগিতায় উন্নয়নও করেছেন দৃশ্যমান। এ জন্য স্থানীয়রা সাংবাদিক দোয়েলকে নৌকার কান্ডারি হিসেবে পছন্দের তালিকায় প্রথম স্থানে রেখেছেন।

মিরপুর ইউনিয়নের নির্বাচনের তফশিল ঘোষণার পরপরই সাংবাদিক দোয়েল নির্বাচনী এলাকার মাঠে নেমেছেন।

এ প্রসঙ্গে সাংবাদিক দোয়েল বলেন, স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতি করেছেন। এখন আওয়ামী লীগের রাজনীতি করছেন। এলাকার উন্নয়নে তিনি সদা জাগ্রত। পরিকল্পনামন্ত্রী মন্ত্রীর মাধ্যমে তিনি এলাকায় উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

নৌকা প্রতীক নিয়ে ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে ওই উন্নয়ন কর্মকান্ডকে আরো গতিশীল করতে পারবেন বলে তিনি জানান। আসন্ন নির্বাচনে তিনি নৌকা প্রতীক পাবেন বলে আশাবাদী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.