সংবাদ শিরোনাম
সিলেট চেম্বার নির্বাচন: বিজয়ী হলেন যারা  » «   বিভাগীয় মহাসমাবেশকে ঘিরে সিলেট বিএনপিতে ব্যাপক তোড়জোড় চলছে  » «   ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন আরেকজন  » «   দক্ষিন সুরমায় গাঁজাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক  » «   সুরমা মার্কেট থেকে কিশোর নিখোঁজ  » «   জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে আটক ৪  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ আহত  » «   কোম্পানীগঞ্জের কলাবাড়ি এলাকা থেকে মাদক ব্যবসায়ী আটক  » «   বিশ্বনাথে মোবাইল গার্ডেনে চুরির ঘটনায় সিলেট থেকে এক নারী গ্রেপ্তার  » «   জালালপুরে বাকপ্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  » «   যুবলীগ নেতা জি কে শামীম ১০ দিনের রিমান্ডে  » «   ‘তথ্য-প্রমাণ পেলে সম্রাটের বিরুদ্ধেও ব্যবস্থা’  » «   কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার  » «   মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি  » «   কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কটিয়াদী উপজেলার যুবদল সভাপতি নিহত  » «  

নৌকার কান্ডারি হয়ে নির্বাচন করতে মাঠে নেমেছেন সাংবাদিক দোয়েল

সিলেটপোস্ট ডেস্ক ::দীর্ঘ ১৫ বছর ধরে সীমানা জটিলতার অজুহাতে জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন না হওয়ায় জনসাধারনের মধ্যে চরম হতাশা ও ক্ষোভের সৃষ্টি হয়। প্রতিক্ষার পর মিরপুর ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে ঘিরে বিভিন্ন দলের প্রার্থীরা সরব হয়ে উঠেছেন।

নির্বাচনে নৌকার কান্ডারি হয়ে নির্বাচন্ করতে মাঠে নেমেছেন সাংবাদিক মনজুরুল আমিন দোয়েল। নৌকা প্রতীক পাওয়ার জন্য তিনি গত কয়েক বছর ধরে দলীয় ফোরামে নিজের অবস্থান জানান দিয়ে আসছেন। ইউনিয়নের প্রতিটি পাড়া মহল্লায় গিয়ে সাধারণ মানুষের সাথে দফায় দফায় গণসংযোগ করেছেন।

সাধারণ মানুষের কাছে যাওয়ার জন্য এলাকায় নানা উন্নয়ন কর্মকান্ড করিয়েছেন। পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এর সহযোগিতায় উন্নয়নও করেছেন দৃশ্যমান। এ জন্য স্থানীয়রা সাংবাদিক দোয়েলকে নৌকার কান্ডারি হিসেবে পছন্দের তালিকায় প্রথম স্থানে রেখেছেন।

মিরপুর ইউনিয়নের নির্বাচনের তফশিল ঘোষণার পরপরই সাংবাদিক দোয়েল নির্বাচনী এলাকার মাঠে নেমেছেন।

এ প্রসঙ্গে সাংবাদিক দোয়েল বলেন, স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতি করেছেন। এখন আওয়ামী লীগের রাজনীতি করছেন। এলাকার উন্নয়নে তিনি সদা জাগ্রত। পরিকল্পনামন্ত্রী মন্ত্রীর মাধ্যমে তিনি এলাকায় উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

নৌকা প্রতীক নিয়ে ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে ওই উন্নয়ন কর্মকান্ডকে আরো গতিশীল করতে পারবেন বলে তিনি জানান। আসন্ন নির্বাচনে তিনি নৌকা প্রতীক পাবেন বলে আশাবাদী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.