সংবাদ শিরোনাম
দিরাইয়ে গ্রামবাসীর হামলায় এক শিক্ষিকা ও ছাত্রসহ ৭জন গুরুতর আহত  » «   সিলেটের টুকের বাজারে শবে বরাতের রাতে এক যুবককে কুপিয়ে হত্যা  » «   তিনি অসহায়দের মুখে দু’মুঠো খাবার তুলে দিতে চেয়েছেন  » «   জাফলংয়ে উদ্ধারকৃত মর্টার শেল ধ্বংস করলো সেনাবাহিনী  » «   যুক্তরাষ্ট্রে দ্বিতীয় দিনের মতো প্রায় ২ হাজার জনের মৃত্যু  » «   স্পেনে করোনায় মৃত্যু ১৫ হাজার ছাড়ালো  » «   দেশে করোনায় মৃত্যু বেড়ে ২১, নতুন আক্রান্ত ১১২  » «   করোনা আপডেট:সিলেট নগরীর বিভিন্ন প্রবেশপথে পুলিশে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি  » «   এমপি সুলতান মনসুরের ফোঁনালাপের রেকর্ড ভাইরাল, পক্ষে-বিপক্ষে সমালোচনা-ফোন আলাপকারী ব্যক্তি লাপাত্তা    » «   সিলেটে করোনা পরিক্ষা:৯৪ জনের কারো শরীরেই করোনা ভাইরাস নেই  » «   ঘরবন্দী মানুষের মাঝে জাফলং আওয়ামী লীগের খাদ্য সামগ্রী বিতরণ  » «   দোয়ারাবাজারে বক্তারপুর গ্রামে সর্দি কাশিতে এক যুবকের মৃত্যু,৩০০টি বাড়ি লকডাউন  » «   ৬৮ লাখে বিক্রি হলো বাটলারের সেই জার্সি  » «   সিঙ্গাপুরে একদিনে ৪৭ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মধু ও কালোজিরায় করোনা থেকে যেভাবে সুস্থ হলাম: গভর্নর  » «  

নৌকার কান্ডারি হয়ে নির্বাচন করতে মাঠে নেমেছেন সাংবাদিক দোয়েল

সিলেটপোস্ট ডেস্ক ::দীর্ঘ ১৫ বছর ধরে সীমানা জটিলতার অজুহাতে জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন না হওয়ায় জনসাধারনের মধ্যে চরম হতাশা ও ক্ষোভের সৃষ্টি হয়। প্রতিক্ষার পর মিরপুর ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে ঘিরে বিভিন্ন দলের প্রার্থীরা সরব হয়ে উঠেছেন।

নির্বাচনে নৌকার কান্ডারি হয়ে নির্বাচন্ করতে মাঠে নেমেছেন সাংবাদিক মনজুরুল আমিন দোয়েল। নৌকা প্রতীক পাওয়ার জন্য তিনি গত কয়েক বছর ধরে দলীয় ফোরামে নিজের অবস্থান জানান দিয়ে আসছেন। ইউনিয়নের প্রতিটি পাড়া মহল্লায় গিয়ে সাধারণ মানুষের সাথে দফায় দফায় গণসংযোগ করেছেন।

সাধারণ মানুষের কাছে যাওয়ার জন্য এলাকায় নানা উন্নয়ন কর্মকান্ড করিয়েছেন। পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এর সহযোগিতায় উন্নয়নও করেছেন দৃশ্যমান। এ জন্য স্থানীয়রা সাংবাদিক দোয়েলকে নৌকার কান্ডারি হিসেবে পছন্দের তালিকায় প্রথম স্থানে রেখেছেন।

মিরপুর ইউনিয়নের নির্বাচনের তফশিল ঘোষণার পরপরই সাংবাদিক দোয়েল নির্বাচনী এলাকার মাঠে নেমেছেন।

এ প্রসঙ্গে সাংবাদিক দোয়েল বলেন, স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতি করেছেন। এখন আওয়ামী লীগের রাজনীতি করছেন। এলাকার উন্নয়নে তিনি সদা জাগ্রত। পরিকল্পনামন্ত্রী মন্ত্রীর মাধ্যমে তিনি এলাকায় উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

নৌকা প্রতীক নিয়ে ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে ওই উন্নয়ন কর্মকান্ডকে আরো গতিশীল করতে পারবেন বলে তিনি জানান। আসন্ন নির্বাচনে তিনি নৌকা প্রতীক পাবেন বলে আশাবাদী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.