সংবাদ শিরোনাম
সিলেট চেম্বার নির্বাচন: বিজয়ী হলেন যারা  » «   বিভাগীয় মহাসমাবেশকে ঘিরে সিলেট বিএনপিতে ব্যাপক তোড়জোড় চলছে  » «   ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন আরেকজন  » «   দক্ষিন সুরমায় গাঁজাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক  » «   সুরমা মার্কেট থেকে কিশোর নিখোঁজ  » «   জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে আটক ৪  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ আহত  » «   কোম্পানীগঞ্জের কলাবাড়ি এলাকা থেকে মাদক ব্যবসায়ী আটক  » «   বিশ্বনাথে মোবাইল গার্ডেনে চুরির ঘটনায় সিলেট থেকে এক নারী গ্রেপ্তার  » «   জালালপুরে বাকপ্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  » «   যুবলীগ নেতা জি কে শামীম ১০ দিনের রিমান্ডে  » «   ‘তথ্য-প্রমাণ পেলে সম্রাটের বিরুদ্ধেও ব্যবস্থা’  » «   কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার  » «   মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি  » «   কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কটিয়াদী উপজেলার যুবদল সভাপতি নিহত  » «  

চুনারুঘাটে ৩টি ডাকাতি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের চুনারুঘাটে নজরুল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নজরুল ৩টি ডাকাতি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে চুনারুঘাট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শেখ আলী আজহারের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার নয়ানী বনগাঁও এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ডাকাত নজরুল কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নজরুল ওই এলাকার ওহাব উল্লাহর ছেলে।

চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত নজরুল ৩টি ডাকাতি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী। দীর্ঘদিন সে পলাতক ছিল।

তিনি আরও জানান, পুলিশের অভিযান পরিচালনাকালে নজরুল পালিয়ে যাওয়ার সময় ২ কি.মি. দৌড়ে দিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। ৬ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে নজরুলকে হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.