সংবাদ শিরোনাম
তিনি অসহায়দের মুখে দু’মুঠো খাবার তুলে দিতে চেয়েছেন  » «   জাফলংয়ে উদ্ধারকৃত মর্টার শেল ধ্বংস করলো সেনাবাহিনী  » «   যুক্তরাষ্ট্রে দ্বিতীয় দিনের মতো প্রায় ২ হাজার জনের মৃত্যু  » «   স্পেনে করোনায় মৃত্যু ১৫ হাজার ছাড়ালো  » «   দেশে করোনায় মৃত্যু বেড়ে ২১, নতুন আক্রান্ত ১১২  » «   করোনা আপডেট:সিলেট নগরীর বিভিন্ন প্রবেশপথে পুলিশে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি  » «   এমপি সুলতান মনসুরের ফোঁনালাপের রেকর্ড ভাইরাল, পক্ষে-বিপক্ষে সমালোচনা-ফোন আলাপকারী ব্যক্তি লাপাত্তা    » «   সিলেটে করোনা পরিক্ষা:৯৪ জনের কারো শরীরেই করোনা ভাইরাস নেই  » «   ঘরবন্দী মানুষের মাঝে জাফলং আওয়ামী লীগের খাদ্য সামগ্রী বিতরণ  » «   দোয়ারাবাজারে বক্তারপুর গ্রামে সর্দি কাশিতে এক যুবকের মৃত্যু,৩০০টি বাড়ি লকডাউন  » «   ৬৮ লাখে বিক্রি হলো বাটলারের সেই জার্সি  » «   সিঙ্গাপুরে একদিনে ৪৭ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মধু ও কালোজিরায় করোনা থেকে যেভাবে সুস্থ হলাম: গভর্নর  » «   বিশ্বনবীর মিম্বর থেকে করোনা নিয়ে যা বললেন শাইখ সুদাইস  » «   জাফলংয়ে সাড়ে ৮শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  » «  

লজ্জার ব্যাটিং বাংলাদেশের

সিলেটপোস্ট ডেস্ক ::চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনে ১০৪ রানে ৬ উইকেট হারিয়ে ফলো অনের শঙ্কায় পরেছিল বাংলাদেশ। ১৩০ রানে সপ্তম ব্যাটসম্যান হিসেবে ব্যক্তিগত ৫২ রানে মুমিনুল বিদায় নিয়ে সেই শঙ্কা আরো বাড়ে বাংলাদেশের। তবে অস্টম উইকেটে মোসাদ্দেক হোসেন ও মেহেদি হাসান মিরাজ ফলো অনের হাত থেকে রক্ষা করেন স্বাগতিকদের। এরপরই  জহির খানের বলে বিদায়নেন মেহেদি হাসান মিরাজ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত আট উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১৪৬ রান। মোসাদ্দেক ১৩ রানে ব্যাট করছেন।
আফগানিস্তানের ৩৪২ জবাবে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে কোনো রান তোলার আগেই ইনিংসের চতুর্থ বলে ফিরে গিয়ে পতনের শুরুটা করেছিলেন সাদমান ইসলাম। এরপর লিটন দাস ও সৌম্য সরকার মিলে দ্বিতীয় উইকেটে ১১৪ বলের জুটিতে দেখিয়েছেন ধৈর্যের পরীক্ষা।

এ জুটিতে ৩৮ রান উঠলেও মনে হয়েছিল উইকেটে জমে গেছেন দুই ব্যাটসম্যান। কিন্তু ৬৬ বলে ১৭ রান করা সৌম্য ফেরা দিয়ে মড়ক লাগা শুরু হয় বাংলাদেশের ইনিংসে। লিটন দাস, সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমদের কেউ এরপর ইনিংস টানতে পারেননি। ৫ উইকেটে ৮৮ রান তুলে চা বিরতিতে গিয়েছে বাংলাদেশ। চা বিরতি শেষে মাহমুদুল্লাহ রিয়াদের উইকেট হারায় বাংলাদেশ।  এরপর ৫২ রান করে নবীব বলে ফেরেন মুমিনুল হক। বাংলাদেশের ইনিংসে একাই ধসিয়ে দিচ্ছেন রশিদ খান। এই লেগ স্পিনার ১৩ ওভারে ৩৬ রান দিয়ে তুলে নিয়েছেন লিটন, সাকিব, মুশফিক ও মাহামুদুল্লার উইকেট।

সর্বশেষ সংবাদ

Developed by:

.