সংবাদ শিরোনাম
ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «   দোয়ারাবাজারে পরোয়ানাভুক্ত পলাতক ৩ আসামী আটক  » «   রায়নগরে হোমিওপ্যাথি সিলেট এর পক্ষ থেকে বস্ত্র বিতরন  » «   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে হাজারো মানুষের ঢল  » «   একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী  » «   অস্কার জিতলেন সাকিব  » «   লন্ডনে মসজিদে ছুরিকাঘাত, সন্দেহভাজন ব্যক্তি গ্রেফতার  » «   হ্যোমিওপ্যাথি সোসাইটি সুনামগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিকী সম্মেলন ২০২০ অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে পুলিশ দম্পতির নির্যাতনে রক্তাক্ত সংখ্যালঘু পরিবারের নারী-শিশুসহ ৪ জন  » «   প্রতিটি পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে:জামালগঞ্জে এমপি রতন  » «   ছাতকে নৌ-পুলিশের অভিযানে ৮৪ হাজার টাকা মুল্যের বিড়ি জব্দ  » «   কাউয়াজুরী হাওরের ভাঙ্গা অরক্ষিত থাকায় ১০হাজার হেক্টর জমির ফসল হুমকির মুখে  » «   দোয়ারাবাজারে হাওরের ডোবা থেকে এক নারীর লাশ উদ্ধার  » «   কলেরার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ  » «   ‌‘খালেদা জিয়াকে নিয়ে বারবার প্রশ্নের জবাব দেওয়ার সময় নেই’  » «  

লজ্জার ব্যাটিং বাংলাদেশের

সিলেটপোস্ট ডেস্ক ::চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনে ১০৪ রানে ৬ উইকেট হারিয়ে ফলো অনের শঙ্কায় পরেছিল বাংলাদেশ। ১৩০ রানে সপ্তম ব্যাটসম্যান হিসেবে ব্যক্তিগত ৫২ রানে মুমিনুল বিদায় নিয়ে সেই শঙ্কা আরো বাড়ে বাংলাদেশের। তবে অস্টম উইকেটে মোসাদ্দেক হোসেন ও মেহেদি হাসান মিরাজ ফলো অনের হাত থেকে রক্ষা করেন স্বাগতিকদের। এরপরই  জহির খানের বলে বিদায়নেন মেহেদি হাসান মিরাজ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত আট উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১৪৬ রান। মোসাদ্দেক ১৩ রানে ব্যাট করছেন।
আফগানিস্তানের ৩৪২ জবাবে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে কোনো রান তোলার আগেই ইনিংসের চতুর্থ বলে ফিরে গিয়ে পতনের শুরুটা করেছিলেন সাদমান ইসলাম। এরপর লিটন দাস ও সৌম্য সরকার মিলে দ্বিতীয় উইকেটে ১১৪ বলের জুটিতে দেখিয়েছেন ধৈর্যের পরীক্ষা।

এ জুটিতে ৩৮ রান উঠলেও মনে হয়েছিল উইকেটে জমে গেছেন দুই ব্যাটসম্যান। কিন্তু ৬৬ বলে ১৭ রান করা সৌম্য ফেরা দিয়ে মড়ক লাগা শুরু হয় বাংলাদেশের ইনিংসে। লিটন দাস, সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমদের কেউ এরপর ইনিংস টানতে পারেননি। ৫ উইকেটে ৮৮ রান তুলে চা বিরতিতে গিয়েছে বাংলাদেশ। চা বিরতি শেষে মাহমুদুল্লাহ রিয়াদের উইকেট হারায় বাংলাদেশ।  এরপর ৫২ রান করে নবীব বলে ফেরেন মুমিনুল হক। বাংলাদেশের ইনিংসে একাই ধসিয়ে দিচ্ছেন রশিদ খান। এই লেগ স্পিনার ১৩ ওভারে ৩৬ রান দিয়ে তুলে নিয়েছেন লিটন, সাকিব, মুশফিক ও মাহামুদুল্লার উইকেট।

সর্বশেষ সংবাদ

Developed by:

.