সংবাদ শিরোনাম
সিলেট চেম্বার নির্বাচন: বিজয়ী হলেন যারা  » «   বিভাগীয় মহাসমাবেশকে ঘিরে সিলেট বিএনপিতে ব্যাপক তোড়জোড় চলছে  » «   ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন আরেকজন  » «   দক্ষিন সুরমায় গাঁজাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক  » «   সুরমা মার্কেট থেকে কিশোর নিখোঁজ  » «   জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে আটক ৪  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ আহত  » «   কোম্পানীগঞ্জের কলাবাড়ি এলাকা থেকে মাদক ব্যবসায়ী আটক  » «   বিশ্বনাথে মোবাইল গার্ডেনে চুরির ঘটনায় সিলেট থেকে এক নারী গ্রেপ্তার  » «   জালালপুরে বাকপ্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  » «   যুবলীগ নেতা জি কে শামীম ১০ দিনের রিমান্ডে  » «   ‘তথ্য-প্রমাণ পেলে সম্রাটের বিরুদ্ধেও ব্যবস্থা’  » «   কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার  » «   মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি  » «   কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কটিয়াদী উপজেলার যুবদল সভাপতি নিহত  » «  

লজ্জার ব্যাটিং বাংলাদেশের

সিলেটপোস্ট ডেস্ক ::চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনে ১০৪ রানে ৬ উইকেট হারিয়ে ফলো অনের শঙ্কায় পরেছিল বাংলাদেশ। ১৩০ রানে সপ্তম ব্যাটসম্যান হিসেবে ব্যক্তিগত ৫২ রানে মুমিনুল বিদায় নিয়ে সেই শঙ্কা আরো বাড়ে বাংলাদেশের। তবে অস্টম উইকেটে মোসাদ্দেক হোসেন ও মেহেদি হাসান মিরাজ ফলো অনের হাত থেকে রক্ষা করেন স্বাগতিকদের। এরপরই  জহির খানের বলে বিদায়নেন মেহেদি হাসান মিরাজ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত আট উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১৪৬ রান। মোসাদ্দেক ১৩ রানে ব্যাট করছেন।
আফগানিস্তানের ৩৪২ জবাবে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে কোনো রান তোলার আগেই ইনিংসের চতুর্থ বলে ফিরে গিয়ে পতনের শুরুটা করেছিলেন সাদমান ইসলাম। এরপর লিটন দাস ও সৌম্য সরকার মিলে দ্বিতীয় উইকেটে ১১৪ বলের জুটিতে দেখিয়েছেন ধৈর্যের পরীক্ষা।

এ জুটিতে ৩৮ রান উঠলেও মনে হয়েছিল উইকেটে জমে গেছেন দুই ব্যাটসম্যান। কিন্তু ৬৬ বলে ১৭ রান করা সৌম্য ফেরা দিয়ে মড়ক লাগা শুরু হয় বাংলাদেশের ইনিংসে। লিটন দাস, সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমদের কেউ এরপর ইনিংস টানতে পারেননি। ৫ উইকেটে ৮৮ রান তুলে চা বিরতিতে গিয়েছে বাংলাদেশ। চা বিরতি শেষে মাহমুদুল্লাহ রিয়াদের উইকেট হারায় বাংলাদেশ।  এরপর ৫২ রান করে নবীব বলে ফেরেন মুমিনুল হক। বাংলাদেশের ইনিংসে একাই ধসিয়ে দিচ্ছেন রশিদ খান। এই লেগ স্পিনার ১৩ ওভারে ৩৬ রান দিয়ে তুলে নিয়েছেন লিটন, সাকিব, মুশফিক ও মাহামুদুল্লার উইকেট।

সর্বশেষ সংবাদ

Developed by:

.