সংবাদ শিরোনাম
সরাইলে ধর্ষণে মা হলেন প্রতিবন্ধী, সালিশকারকদের কারণে গ্রামের বাইরে  » «   জম্মু-কাশ্মীরে বাস দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ১৬  » «   দিবা-রাত্রির টেস্টের উদ্বোধনীতে শেখ হাসিনা-মমতার সঙ্গে থাকবেন অমিত শাহ  » «   ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনায় নিহতের ঘটনায় আখাউড়া থানায় অপমৃত্যুর মামলা  » «   স্বামী-সন্তান রেখে ৩০ বছরের শিক্ষিকা ১৮ বছরের কাঠমিস্ত্রির কাছে!  » «   শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি জালিয়াতিতে আটক ৬  » «   তিন শীর্ষনেতার পদত্যাগ নিয়ে এখনো নিশ্চুপ বিএনপি, ধীরে চলার পলিসি  » «   শহীদ নূর হোসেন মায়ের কাছে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহার রাঙার  » «   প্রথমবারের মত সৌদি আরবে স্থায়ী বসবাসের সুবিধা পেলেন ৭৩ জন, ২০২০ সালের মধ্যে লক্ষ্য ১ হাজার কোটি ডলার আয়  » «   ভারতে বিয়ের অনুষ্ঠানে রাইফেল হাতে নাগা বিদ্রোহী নেতার ছেলে ও তার কনে  » «   ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের ওয়েজ বোর্ডের আওতায় আনতে রুল  » «   হৃদয়-শামীম জুটির দুর্দান্ত ইনিংসে শ্রীলঙ্কাকে হারিয়ে টাইগার যুবাদের লিড  » «   সরকারের ব্যর্থতার কারণেই দেশে দুর্ঘটনা ঘটছে, বললেন মির্জা ফখরুল  » «   রেলকর্তৃপক্ষকে চালকদের উপযুক্ত প্রশিক্ষণের ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি নয়  » «  

শাহজালালে ১০ কেজি সোনাসহ ইউএস বাংলার বিমানবালা আটক

সিলেটপোস্ট ডেস্ক ::বেশ সর্তকতার সঙ্গে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের গ্রীন চ্যানেল পার হচ্ছিলেন সুন্দরী বিমানবালা রোকেয়া শেখ মৌসুমী। তাকেই খুঁজছিলো এয়ারপোর্ট আর্মড পুলিশের সদস্যরা। আগেই গোয়েন্দা খবর পেয়েছিল তার কাছে রয়েছে অবৈধ স্বর্ণ। অতঃপর প্রায় ১০ কেজি স্বর্ণ পাওয়া গেছে তাকে তল্লাশি করে। এই বিমানবালার পকেট ও শরীরের বিভিন্ন স্থানে বিশেষ কায়দায় রাখা হয়েছিলো তা।
গতকাল সকালে ইউএস বাংলা এয়ারলাইন্সের এই বিমানবালাকে আটক করছে এয়ারপোর্ট আর্মড পুলিশ (এএপি)। জব্দকৃত স্বর্ণের আনুমানিক বাজারমূল্য ৫ কোটি টাকা। মৌসুমীর বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা করা হয়েছে।
এপিবিএন’র অতিরিক্ত এসপি (অপারেশনস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন শিমুল জানান, সকালে মাস্কাট থেকে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট ঢাকায় আসে।

ফ্লাইটের ক্রুরা বিমানবন্দরের গ্রিন চ্যানেল পার হয়ে বেরিয়ে যান। গোপান সংবাদের ভিত্তিতে মৌসুমীকে আটক করা হয়। পরে তাকে তল্লাশি করা হলে নয় কেজি ৫১২ গ্রাম ওজনের ৮২টি স্বর্ণেরবার পাওয়া যায়। তার শরীরের বিভিন্ন স্থানে ব্রাউন স্কচটেপ দিয়ে মোড়ানো ছিলো স্বর্ণের এই বারগুলো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মৌসুমী জানিয়েছেন, তিনি দেড়লাখ টাকা চুক্তিতে স্বর্ণগুলো বহন করে ঢাকায় এনেছেন।
লাকী নামে একজনের কাছে এগুলো সরবরাহের কথা ছিল। মৌসুমী এর আগেও একবার দুই কেজি স্বর্ণ চুক্তিতে বহন করেছেন বলে জানিয়েছেন। লাকী বলে যে নামটি মৌসুমী জানিয়েছেন এপিবিএন সদস্যরা প্রাথমিকভাবে মনে করছে এটি ছদ্ম নাম। তবে এ বিষয়ে তদন্ত অব্যাহত আছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.