সংবাদ শিরোনাম
সীমিত চলাচলের সময় বাড়ল  » «   দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি  » «   বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের অলৌকিক বেচেঁ যাওয়া বড় ছেলে আজ মারা গেল:দিরাইয়ে শোকের ছায়া  » «   এবারো কোনো ব্যতিক্রম হলো না চামড়ার ব্যাবসায়ীদের গালে হাত আর হতাশ..  » «   উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ওসমানীনগরে এক দিনে করোনা আক্রন্ত ৫  » «   স্বীকারোক্তি:টাকা ধার না দেওয়ায় খুন করে প্রবাসী রহিমার লাশ রেখে যায় বাথরুমে  » «   দোয়ারাবাজারে বিষপান করে বোনের আত্মহত্যা,ভাই আশংঙ্কাজনক  » «   নগরীতে চব্বিশ ঘন্টার মধ্যে কোরবানীর বর্জ্য অপসারণে নেমেছে সিটি করপোরেশন  » «   সিলেটে করোনা ও বন্যা পরিস্থিতিকে সামনে নিয়ে এবার পবিত্র ঈদের জামাত অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে নিজ বাসায় প্রবাসী মহিলা খুন,আটক-২  » «   দিরাই’য়ে মোবাইলে বিকাশ নম্বর হ্যাক করে শাহজাহানের ৮৬’৭০০ টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র  » «   সড়ক দুর্ঘটনায় নিহত দিরাই’র ৫ জন,এলাকায় শোকের ছায়া  » «  

শাহজালালে ১০ কেজি সোনাসহ ইউএস বাংলার বিমানবালা আটক

সিলেটপোস্ট ডেস্ক ::বেশ সর্তকতার সঙ্গে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের গ্রীন চ্যানেল পার হচ্ছিলেন সুন্দরী বিমানবালা রোকেয়া শেখ মৌসুমী। তাকেই খুঁজছিলো এয়ারপোর্ট আর্মড পুলিশের সদস্যরা। আগেই গোয়েন্দা খবর পেয়েছিল তার কাছে রয়েছে অবৈধ স্বর্ণ। অতঃপর প্রায় ১০ কেজি স্বর্ণ পাওয়া গেছে তাকে তল্লাশি করে। এই বিমানবালার পকেট ও শরীরের বিভিন্ন স্থানে বিশেষ কায়দায় রাখা হয়েছিলো তা।
গতকাল সকালে ইউএস বাংলা এয়ারলাইন্সের এই বিমানবালাকে আটক করছে এয়ারপোর্ট আর্মড পুলিশ (এএপি)। জব্দকৃত স্বর্ণের আনুমানিক বাজারমূল্য ৫ কোটি টাকা। মৌসুমীর বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা করা হয়েছে।
এপিবিএন’র অতিরিক্ত এসপি (অপারেশনস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন শিমুল জানান, সকালে মাস্কাট থেকে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট ঢাকায় আসে।

ফ্লাইটের ক্রুরা বিমানবন্দরের গ্রিন চ্যানেল পার হয়ে বেরিয়ে যান। গোপান সংবাদের ভিত্তিতে মৌসুমীকে আটক করা হয়। পরে তাকে তল্লাশি করা হলে নয় কেজি ৫১২ গ্রাম ওজনের ৮২টি স্বর্ণেরবার পাওয়া যায়। তার শরীরের বিভিন্ন স্থানে ব্রাউন স্কচটেপ দিয়ে মোড়ানো ছিলো স্বর্ণের এই বারগুলো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মৌসুমী জানিয়েছেন, তিনি দেড়লাখ টাকা চুক্তিতে স্বর্ণগুলো বহন করে ঢাকায় এনেছেন।
লাকী নামে একজনের কাছে এগুলো সরবরাহের কথা ছিল। মৌসুমী এর আগেও একবার দুই কেজি স্বর্ণ চুক্তিতে বহন করেছেন বলে জানিয়েছেন। লাকী বলে যে নামটি মৌসুমী জানিয়েছেন এপিবিএন সদস্যরা প্রাথমিকভাবে মনে করছে এটি ছদ্ম নাম। তবে এ বিষয়ে তদন্ত অব্যাহত আছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.