সংবাদ শিরোনাম
ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «   দোয়ারাবাজারে পরোয়ানাভুক্ত পলাতক ৩ আসামী আটক  » «   রায়নগরে হোমিওপ্যাথি সিলেট এর পক্ষ থেকে বস্ত্র বিতরন  » «   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে হাজারো মানুষের ঢল  » «   একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী  » «   অস্কার জিতলেন সাকিব  » «   লন্ডনে মসজিদে ছুরিকাঘাত, সন্দেহভাজন ব্যক্তি গ্রেফতার  » «   হ্যোমিওপ্যাথি সোসাইটি সুনামগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিকী সম্মেলন ২০২০ অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে পুলিশ দম্পতির নির্যাতনে রক্তাক্ত সংখ্যালঘু পরিবারের নারী-শিশুসহ ৪ জন  » «   প্রতিটি পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে:জামালগঞ্জে এমপি রতন  » «   ছাতকে নৌ-পুলিশের অভিযানে ৮৪ হাজার টাকা মুল্যের বিড়ি জব্দ  » «   কাউয়াজুরী হাওরের ভাঙ্গা অরক্ষিত থাকায় ১০হাজার হেক্টর জমির ফসল হুমকির মুখে  » «   দোয়ারাবাজারে হাওরের ডোবা থেকে এক নারীর লাশ উদ্ধার  » «   কলেরার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ  » «   ‌‘খালেদা জিয়াকে নিয়ে বারবার প্রশ্নের জবাব দেওয়ার সময় নেই’  » «  

ওসমানীনগরে অসামাকিজতার দায়ে মা ও মেয়েসহ আটক ৪

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের ওসমানীনগরে এলাকাবাসীর পক্ষ থেকে পুলিশের বিশেষ সেবা নাম্বার ৯৯৯ অভিযোগের প্রেক্ষিতে অসামাকিজতার দায়ে দুই খদ্দেরসহ দেহ পসারিনী মা ও মেয়েকে হাতে নাতে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার তাজপুর ইউপির দুলিয়ারবন্দ কলেজ বাড়ি প্রবাসী রানা মিয়ার বাসা থেকে তাদের আটক করে ওসমানীনগর থানা পুলিশ। আটককৃতরা হলো, উপজেলার সাদিপুর ইউপির শেরপুর লামা তাজপুর গ্রামের সাগর চৌধুরী ওরফে আয়না বেগের স্ত্রী দেহপসারিনী রুবিনা বেগম ওরফে রিমা চৌধুরী(৩৮), তার সাবেক স্বামী ব্রিটেন প্রবাসী এজাজ চৌধুরীর মেয়ে ফারজানা চৌধুরী(১৯), খদ্দের উমরপুর ইউপির মাটিহানি গ্রামের আব্দুস সুবহানের ছেলে দিলশাদ আহমদ রাজু(২৮) ও সাদিপুর ইউপির সুরিকোনা গ্রামের হাফিজ নাজির উদ্দিনের ছেলে এহসানুল করিম জাকারিয়া(২০)।

আটককৃত রুবিনা তার মেয়ে ফারজানা দীর্ঘ দিন ধরে দুলিয়ারবন্দস্থ প্রবাসী রানা মিয়ার বাসায় ভাড়া থেকে অসামাজিক কাজ চালিয়ে আসার অভিযোগ রয়েছে বলে পুলিশ জানায়। আটককৃতদের শুক্রবার অসামাজিকতার অভিযোগ এনে আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযানকারী ওসমানীনগর থানার এসআই গাজী মোয়াজ্জেম হোসেন বলেন, পুলিশের বিশেষ সেবা নম্বার ৯৯৯ ফোন দিয়ে বিষয়টি অবগত করা হলে দুলিয়ারবন্দ এলাকার রানা মিয়ার বাসায় অভিযান চালিয়ে অসামাজিকতায় লিপ্ত থাকায় হাতে নাতে দুই খদ্দেরসহ মা-মেয়েকে আটক করে থানায় নিয়ে আসি। আটককৃত রুবিনা ও ফারজানার বিরুদ্ধে দীর্ঘ দিন থেকে দেহ ব্যবসা সহ এলাকার নিরিহ মানুষদের জিম্মি করে টাকা আদায়ের অভিযোগ রয়েছে।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন খদ্দেরসহ দুই মা মেয়েকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃদের অসামাজিকতার দায়ে আদালতে চালান করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.