সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রে দ্বিতীয় দিনের মতো প্রায় ২ হাজার জনের মৃত্যু  » «   স্পেনে করোনায় মৃত্যু ১৫ হাজার ছাড়ালো  » «   দেশে করোনায় মৃত্যু বেড়ে ২১, নতুন আক্রান্ত ১১২  » «   করোনা আপডেট:সিলেট নগরীর বিভিন্ন প্রবেশপথে পুলিশে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি  » «   এমপি সুলতান মনসুরের ফোঁনালাপের রেকর্ড ভাইরাল, পক্ষে-বিপক্ষে সমালোচনা-ফোন আলাপকারী ব্যক্তি লাপাত্তা    » «   সিলেটে করোনা পরিক্ষা:৯৪ জনের কারো শরীরেই করোনা ভাইরাস নেই  » «   ঘরবন্দী মানুষের মাঝে জাফলং আওয়ামী লীগের খাদ্য সামগ্রী বিতরণ  » «   দোয়ারাবাজারে বক্তারপুর গ্রামে সর্দি কাশিতে এক যুবকের মৃত্যু,৩০০টি বাড়ি লকডাউন  » «   ৬৮ লাখে বিক্রি হলো বাটলারের সেই জার্সি  » «   সিঙ্গাপুরে একদিনে ৪৭ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মধু ও কালোজিরায় করোনা থেকে যেভাবে সুস্থ হলাম: গভর্নর  » «   বিশ্বনবীর মিম্বর থেকে করোনা নিয়ে যা বললেন শাইখ সুদাইস  » «   জাফলংয়ে সাড়ে ৮শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  » «   জাফলংয়ে অসহায় মানুষের পাশে ট্যুরিস্ট পুলিশ  » «   নিউইয়র্কে করোনায় বাংলাদেশ সোসাইটির নেতার মৃত্যু  » «  

ওসমানীনগরে অসামাকিজতার দায়ে মা ও মেয়েসহ আটক ৪

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের ওসমানীনগরে এলাকাবাসীর পক্ষ থেকে পুলিশের বিশেষ সেবা নাম্বার ৯৯৯ অভিযোগের প্রেক্ষিতে অসামাকিজতার দায়ে দুই খদ্দেরসহ দেহ পসারিনী মা ও মেয়েকে হাতে নাতে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার তাজপুর ইউপির দুলিয়ারবন্দ কলেজ বাড়ি প্রবাসী রানা মিয়ার বাসা থেকে তাদের আটক করে ওসমানীনগর থানা পুলিশ। আটককৃতরা হলো, উপজেলার সাদিপুর ইউপির শেরপুর লামা তাজপুর গ্রামের সাগর চৌধুরী ওরফে আয়না বেগের স্ত্রী দেহপসারিনী রুবিনা বেগম ওরফে রিমা চৌধুরী(৩৮), তার সাবেক স্বামী ব্রিটেন প্রবাসী এজাজ চৌধুরীর মেয়ে ফারজানা চৌধুরী(১৯), খদ্দের উমরপুর ইউপির মাটিহানি গ্রামের আব্দুস সুবহানের ছেলে দিলশাদ আহমদ রাজু(২৮) ও সাদিপুর ইউপির সুরিকোনা গ্রামের হাফিজ নাজির উদ্দিনের ছেলে এহসানুল করিম জাকারিয়া(২০)।

আটককৃত রুবিনা তার মেয়ে ফারজানা দীর্ঘ দিন ধরে দুলিয়ারবন্দস্থ প্রবাসী রানা মিয়ার বাসায় ভাড়া থেকে অসামাজিক কাজ চালিয়ে আসার অভিযোগ রয়েছে বলে পুলিশ জানায়। আটককৃতদের শুক্রবার অসামাজিকতার অভিযোগ এনে আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযানকারী ওসমানীনগর থানার এসআই গাজী মোয়াজ্জেম হোসেন বলেন, পুলিশের বিশেষ সেবা নম্বার ৯৯৯ ফোন দিয়ে বিষয়টি অবগত করা হলে দুলিয়ারবন্দ এলাকার রানা মিয়ার বাসায় অভিযান চালিয়ে অসামাজিকতায় লিপ্ত থাকায় হাতে নাতে দুই খদ্দেরসহ মা-মেয়েকে আটক করে থানায় নিয়ে আসি। আটককৃত রুবিনা ও ফারজানার বিরুদ্ধে দীর্ঘ দিন থেকে দেহ ব্যবসা সহ এলাকার নিরিহ মানুষদের জিম্মি করে টাকা আদায়ের অভিযোগ রয়েছে।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন খদ্দেরসহ দুই মা মেয়েকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃদের অসামাজিকতার দায়ে আদালতে চালান করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.