সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সম্পন্ন  » «   জগন্নাথপুরে হিন্দু সম্প্রাদায়ের উপর অতর্কিত হামলা ভাংচুর ও লুটপাট  » «   জগন্নাথপুরে নতুন করে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে এক জন  » «   জগন্নাথপুরে সাংবাদিকের বসত ঘরে আগুন প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সুনামগঞ্জ জেলায় নতুন করে ২ শিশু,৪ পুলিশ সদস্য সহ ১৮জন করোনা আক্রান্ত  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে গেলেন  ৫ ভারতীয়, ফিরলেন ৪ বাংলাদেশি  » «   গোয়াইনঘাটে নিখোঁজের তিনদিন পর ওসমান আলীর লাশ উদ্ধার  » «   বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «  

দিরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ২

সিলেটপোস্ট ডেস্ক ::দিরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ ২ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন পৌর শহরের হারানপুর এলাকার পাঞ্জাবী নন্দীর পুত্র বিকাশ নন্দী (৩০) ও তার মাতা চম্পা খা নন্দী (৫৫)।শনিবার সন্ধ্যা ৭ টায় দিরাই পৌর শহরের হারানপুরস্থ বিকাশ নন্দীর রেষ্টুরেন্টে এ হামলার ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় হারানপুর নতুনপাড়া এলাকার বাসিন্দা মনিন্দ্র দাসের (৪৮) পুত্র হৃদয় দাস (২০) সন্ধ্যা ৭ টার দিকে বিকাশ নন্দীর রেষ্টুরেন্টে যান। এসময় সিঙ্গারা খাওয়া নিয়ে দুজনের মাঝে বাকবিতন্ডা হয়। এরই জেরধরে মনিন্দ্র দাসের সাথে বিকাশের হাতাহাতির ঘটনা ঘটে। পরে মনিন্দ্র ও তার পুত্র হৃদয় দেশীয় অস্ত্র সহ বিকাশের দোকানে হামলা চালিয়ে তাকে ও তার মাকে গুরুতর জখম করেন। আহতদের দিরাই সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাদের কে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি নিজে পুলিশের একটি দলসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। মামলা দায়েরের প্রস্তুতি চলছে, তদন্তপূর্বক আইনানুগব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.