সংবাদ শিরোনাম
কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «   সিসি ক্যামেরার আওতায় এলো বিচারকাজ  » «   আমরা শান্তি চাই: খালেদা জিয়ার আইনজীবী  » «   খালেদার জামিন শুনানিতে আইনজীবীদের প্রবেশে কড়াকড়ি  » «   এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «  

দিরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ২

সিলেটপোস্ট ডেস্ক ::দিরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ ২ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন পৌর শহরের হারানপুর এলাকার পাঞ্জাবী নন্দীর পুত্র বিকাশ নন্দী (৩০) ও তার মাতা চম্পা খা নন্দী (৫৫)।শনিবার সন্ধ্যা ৭ টায় দিরাই পৌর শহরের হারানপুরস্থ বিকাশ নন্দীর রেষ্টুরেন্টে এ হামলার ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় হারানপুর নতুনপাড়া এলাকার বাসিন্দা মনিন্দ্র দাসের (৪৮) পুত্র হৃদয় দাস (২০) সন্ধ্যা ৭ টার দিকে বিকাশ নন্দীর রেষ্টুরেন্টে যান। এসময় সিঙ্গারা খাওয়া নিয়ে দুজনের মাঝে বাকবিতন্ডা হয়। এরই জেরধরে মনিন্দ্র দাসের সাথে বিকাশের হাতাহাতির ঘটনা ঘটে। পরে মনিন্দ্র ও তার পুত্র হৃদয় দেশীয় অস্ত্র সহ বিকাশের দোকানে হামলা চালিয়ে তাকে ও তার মাকে গুরুতর জখম করেন। আহতদের দিরাই সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাদের কে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি নিজে পুলিশের একটি দলসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। মামলা দায়েরের প্রস্তুতি চলছে, তদন্তপূর্বক আইনানুগব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.