সংবাদ শিরোনাম
সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «   করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)  » «   চীনে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু  » «   করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে: চীনা প্রেসিডেন্ট  » «   ভূমিকম্পে নিহতদের লাশ কাঁধে নিয়ে যাচ্ছেন এরদোগান  » «   ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত  » «   আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীর আহ্বান, উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন  » «   বিএনপির দুই মেয়র প্রার্থীর প্রতিশ্রুতি, চাঁদাবাজি-মাদক ব্যবসা বন্ধ করা হবে  » «   সিলেটে ৭২ ঘণ্টার ট্রাক ধর্মঘট এখনও চলছে  » «   মাধবপুরে বাসচাপায় পথচারী নিহত  » «   ছাতকে নবীজীর প্রতি বিশ্বাস রেখে সপরিবারে হিন্দু ধর্ম ত্যাগ করে ৪ জনের ইসলাম ধর্ম গ্রহন  » «   চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ৩১ জেলে হত্যা মামলার আসামি নিহত  » «   দোয়ারাবাজারে ছানামুড়ি নিয়ে ঝগড়ার জেরে এক বৃদ্ধ খুন  » «   দিরাইয়ের লেগুনা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ: নিহত ২ আহত ১  » «  

দিরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ২

সিলেটপোস্ট ডেস্ক ::দিরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ ২ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন পৌর শহরের হারানপুর এলাকার পাঞ্জাবী নন্দীর পুত্র বিকাশ নন্দী (৩০) ও তার মাতা চম্পা খা নন্দী (৫৫)।শনিবার সন্ধ্যা ৭ টায় দিরাই পৌর শহরের হারানপুরস্থ বিকাশ নন্দীর রেষ্টুরেন্টে এ হামলার ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় হারানপুর নতুনপাড়া এলাকার বাসিন্দা মনিন্দ্র দাসের (৪৮) পুত্র হৃদয় দাস (২০) সন্ধ্যা ৭ টার দিকে বিকাশ নন্দীর রেষ্টুরেন্টে যান। এসময় সিঙ্গারা খাওয়া নিয়ে দুজনের মাঝে বাকবিতন্ডা হয়। এরই জেরধরে মনিন্দ্র দাসের সাথে বিকাশের হাতাহাতির ঘটনা ঘটে। পরে মনিন্দ্র ও তার পুত্র হৃদয় দেশীয় অস্ত্র সহ বিকাশের দোকানে হামলা চালিয়ে তাকে ও তার মাকে গুরুতর জখম করেন। আহতদের দিরাই সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাদের কে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি নিজে পুলিশের একটি দলসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। মামলা দায়েরের প্রস্তুতি চলছে, তদন্তপূর্বক আইনানুগব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.