সংবাদ শিরোনাম
সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «   করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)  » «   চীনে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু  » «   করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে: চীনা প্রেসিডেন্ট  » «   ভূমিকম্পে নিহতদের লাশ কাঁধে নিয়ে যাচ্ছেন এরদোগান  » «   ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত  » «   আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীর আহ্বান, উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন  » «   বিএনপির দুই মেয়র প্রার্থীর প্রতিশ্রুতি, চাঁদাবাজি-মাদক ব্যবসা বন্ধ করা হবে  » «   সিলেটে ৭২ ঘণ্টার ট্রাক ধর্মঘট এখনও চলছে  » «   মাধবপুরে বাসচাপায় পথচারী নিহত  » «   ছাতকে নবীজীর প্রতি বিশ্বাস রেখে সপরিবারে হিন্দু ধর্ম ত্যাগ করে ৪ জনের ইসলাম ধর্ম গ্রহন  » «   চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ৩১ জেলে হত্যা মামলার আসামি নিহত  » «   দোয়ারাবাজারে ছানামুড়ি নিয়ে ঝগড়ার জেরে এক বৃদ্ধ খুন  » «   দিরাইয়ের লেগুনা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ: নিহত ২ আহত ১  » «  

মাধবপুরে ৩ ডাকাত গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের মাধবপুর পৃথক অভিযান চালিয়ে ক্রসফায়ারে নিহত মাদক সম্রাট হাকিমের জামাতা সুমনসহ ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (৭ সেপ্টেম্বর) ভোরে ও দুপুরে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

শনিবার ভোর রাতে উপজেলার রতনপুর-ছাতিয়াইন সড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রশস্ত্র সহ ৯ মামলার আসামী দুধর্ষ পিচ্চি সুমন (২৬) কে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত সুমন উপজেলার ছাতিয়াইন গ্রামের আব্দুল জলিলের ছেলে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএ আজমিরুজ্জামান জানান, ১৫/২০ জনের একদল ডাকাত দেশীয় অস্ত্র সহ উল্লেখিত সড়কে ডাকাতি করার প্রস্তুতি গ্রহণের পূর্বে গোপন খবরের ভিত্তিতে তার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ধর্ষ সুমনকে গ্রেপ্তর করে। এ সময় তার সঙ্গে থাকা অন্য ডাকাতরা পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে পালিয়ে যায়। ডাকাতির কাজে ব্যবহৃত দুটি রামদা, একটি ছোঁরা, একটি গাছ কাটার করাত ও কুরাল উদ্ধার করে। ধৃত সুমনের বিরুদ্ধে মাধবপুর থানায় ডাকাতি, চুরি ও পুলিশ এসল্ট সহ ৯টি মামলা রয়েছে।

অপরদিকে একই সময় কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মুর্শেদ আলম গোপন সূত্রে খবর পেয়ে উপজেলার সমজদিপুর গ্রামে অভিযান চালান। অভিযানে একাধিক ডাকাতি মামলার পলাতক আসামি ওই গ্রামের আ. মতিনের ছেলে আজিজুল ইসলামকে (৩২) গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে কমলপুর গ্রামে অভিযান চালিয়ে একাধিক ডাকাতি মামলার আসামী ওই গ্রামের ইন্দ্রিস আলীর ছেলে মানিক মিয়াকে (২৭) কে গ্রেপ্তার করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.