সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সম্পন্ন  » «   জগন্নাথপুরে হিন্দু সম্প্রাদায়ের উপর অতর্কিত হামলা ভাংচুর ও লুটপাট  » «   জগন্নাথপুরে নতুন করে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে এক জন  » «   জগন্নাথপুরে সাংবাদিকের বসত ঘরে আগুন প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সুনামগঞ্জ জেলায় নতুন করে ২ শিশু,৪ পুলিশ সদস্য সহ ১৮জন করোনা আক্রান্ত  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে গেলেন  ৫ ভারতীয়, ফিরলেন ৪ বাংলাদেশি  » «   গোয়াইনঘাটে নিখোঁজের তিনদিন পর ওসমান আলীর লাশ উদ্ধার  » «   বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «  

মাধবপুরে ৩ ডাকাত গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের মাধবপুর পৃথক অভিযান চালিয়ে ক্রসফায়ারে নিহত মাদক সম্রাট হাকিমের জামাতা সুমনসহ ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (৭ সেপ্টেম্বর) ভোরে ও দুপুরে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

শনিবার ভোর রাতে উপজেলার রতনপুর-ছাতিয়াইন সড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রশস্ত্র সহ ৯ মামলার আসামী দুধর্ষ পিচ্চি সুমন (২৬) কে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত সুমন উপজেলার ছাতিয়াইন গ্রামের আব্দুল জলিলের ছেলে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএ আজমিরুজ্জামান জানান, ১৫/২০ জনের একদল ডাকাত দেশীয় অস্ত্র সহ উল্লেখিত সড়কে ডাকাতি করার প্রস্তুতি গ্রহণের পূর্বে গোপন খবরের ভিত্তিতে তার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ধর্ষ সুমনকে গ্রেপ্তর করে। এ সময় তার সঙ্গে থাকা অন্য ডাকাতরা পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে পালিয়ে যায়। ডাকাতির কাজে ব্যবহৃত দুটি রামদা, একটি ছোঁরা, একটি গাছ কাটার করাত ও কুরাল উদ্ধার করে। ধৃত সুমনের বিরুদ্ধে মাধবপুর থানায় ডাকাতি, চুরি ও পুলিশ এসল্ট সহ ৯টি মামলা রয়েছে।

অপরদিকে একই সময় কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মুর্শেদ আলম গোপন সূত্রে খবর পেয়ে উপজেলার সমজদিপুর গ্রামে অভিযান চালান। অভিযানে একাধিক ডাকাতি মামলার পলাতক আসামি ওই গ্রামের আ. মতিনের ছেলে আজিজুল ইসলামকে (৩২) গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে কমলপুর গ্রামে অভিযান চালিয়ে একাধিক ডাকাতি মামলার আসামী ওই গ্রামের ইন্দ্রিস আলীর ছেলে মানিক মিয়াকে (২৭) কে গ্রেপ্তার করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.