সংবাদ শিরোনাম
কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «   সিসি ক্যামেরার আওতায় এলো বিচারকাজ  » «   আমরা শান্তি চাই: খালেদা জিয়ার আইনজীবী  » «   খালেদার জামিন শুনানিতে আইনজীবীদের প্রবেশে কড়াকড়ি  » «   এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «  

সুনামগঞ্জে নদীতে চাঁদাবাজি করলে কোন ছাড় নেই : এসপি

সিলেটপোস্ট ডেস্ক ::যাদুকাটা নদীতে চাঁদাবাজি করলে কোন ছাড় দেওয়া হবে নাবলে হুঁশিয়ারি দিয়েছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান। তিনি বলেছেন, নদীতে নিয়ম মেনে কাজ করুন। তাহলে কোন সমস্যা হবে না। আর কেউ অসৎ উদ্দেশ্য নিয়ে নদীতে কিছু করতে চাইলে সে যত প্রভাবশালী হোক না কেন তার উদ্দেশ্য সফল হবে না।

শনিবার সকালে বাদাঘাট ইউনিয়নের ঘাগরা গ্রামে এক শ্রমিক সমাবেশে যাদুকাটা নদীর শ্রমিকদের উদ্দেশ্য এসব কথা বলেন সুনামগঞ্জের পুলিশ সুপার।

এসময় উপস্থিত ছিলেন মোয়াজ্জেম হোসেন রতন এমপি, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনাসিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, আলখাছ উদ্দিন খন্দকার, মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন, উত্তর বড়দল ইউনিয়নের যুবলীগ সভাপতি মাসুক মিয়া, ছাত্রলীগ সভাপতি আবুল বাসার, শাহ আরফিন সমিতির সভাপতি আব্দুল শহিদ,ছাত্রলীগ নেতা রাহাদ হায়দার প্রমুখ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.