সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সম্পন্ন  » «   জগন্নাথপুরে হিন্দু সম্প্রাদায়ের উপর অতর্কিত হামলা ভাংচুর ও লুটপাট  » «   জগন্নাথপুরে নতুন করে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে এক জন  » «   জগন্নাথপুরে সাংবাদিকের বসত ঘরে আগুন প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সুনামগঞ্জ জেলায় নতুন করে ২ শিশু,৪ পুলিশ সদস্য সহ ১৮জন করোনা আক্রান্ত  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে গেলেন  ৫ ভারতীয়, ফিরলেন ৪ বাংলাদেশি  » «   গোয়াইনঘাটে নিখোঁজের তিনদিন পর ওসমান আলীর লাশ উদ্ধার  » «   বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «  

সুনামগঞ্জে নদীতে চাঁদাবাজি করলে কোন ছাড় নেই : এসপি

সিলেটপোস্ট ডেস্ক ::যাদুকাটা নদীতে চাঁদাবাজি করলে কোন ছাড় দেওয়া হবে নাবলে হুঁশিয়ারি দিয়েছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান। তিনি বলেছেন, নদীতে নিয়ম মেনে কাজ করুন। তাহলে কোন সমস্যা হবে না। আর কেউ অসৎ উদ্দেশ্য নিয়ে নদীতে কিছু করতে চাইলে সে যত প্রভাবশালী হোক না কেন তার উদ্দেশ্য সফল হবে না।

শনিবার সকালে বাদাঘাট ইউনিয়নের ঘাগরা গ্রামে এক শ্রমিক সমাবেশে যাদুকাটা নদীর শ্রমিকদের উদ্দেশ্য এসব কথা বলেন সুনামগঞ্জের পুলিশ সুপার।

এসময় উপস্থিত ছিলেন মোয়াজ্জেম হোসেন রতন এমপি, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনাসিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, আলখাছ উদ্দিন খন্দকার, মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন, উত্তর বড়দল ইউনিয়নের যুবলীগ সভাপতি মাসুক মিয়া, ছাত্রলীগ সভাপতি আবুল বাসার, শাহ আরফিন সমিতির সভাপতি আব্দুল শহিদ,ছাত্রলীগ নেতা রাহাদ হায়দার প্রমুখ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.