সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «   বিশ্ব মান দিবস আজ  » «   শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে : কাদের  » «   শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ  » «   ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এনা বাসের সুপার ভাইজার গ্রেপ্তার  » «   কানাইঘাট থেকে ১৪ মন ভারতীয় চা পাতা উদ্ধার  » «   সীমান্তে হত্যাকাণ্ড কমে গেছে যারা মারা যাচ্ছে তারা চোরাকারবারি.পররাষ্ট্রমন্ত্রী  » «  

জাপা‌য় সমঝোতা : রওশন বি‌রোধী দ‌লীয় নেতা, জিএম কাদের চেয়ারম্যান

সিলেটপোস্ট ডেস্ক ::রওশন এরশাদ হবেন সংসদে বিরোধী দলীয় নেতা, জি এম কাদের থাকবেন দলের চেয়ারম্যান হিসেবে। রবিবার সকালে বনানীতে জাপা চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ।

রংপুর-৩ উপনির্বাচনে জাপার প্রার্থী কে হবেন, এ বিষয়ে জি এম কাদের ও মসিউর রহমান রাঙ্গাঁ পরে সিদ্ধান্ত নেবেন।

রবিবার দুপুরে সংসদে পার্লামেন্টারি পার্টির বৈঠক রয়েছে জাপার। সে সভার পর আজকে বিরোধী দলীয় নেতা নির্ধারণে স্পিকারকে চিঠি দিতে পারে জাপা।

নিজের লুকিয়ে থাকার বিষয়ে তিনি বলেন, ‘পরিবারে পিতামাতা যখন বিবাদে জড়ান, তখন সন্তানরা বিপদে পড়েন। দলে বড় ভাই হিসেবে আমি কিছুটা সরে পড়েছিলাম। তবে গত তিনদিনে আমি সর্বাত্মক চেষ্টা করে গতকালের বৈঠক আয়োজন করেছি। একটা বড় ধরণের ভাঙন থেকে জাপা রক্ষা পেয়েছে।’

আনিসুল ইসলাম মাহমুদ, ফখরুল ইমামদের শৃঙ্খলা ভাঙার অভিযোগে দল থেকে বহিষ্কারের কথা শোনা যাচ্ছিলো- এ বিষয়ে প্রশ্ন করা হলে রাঙ্গাঁ বলেন, এটা আর হচ্ছে না। এ বিষয়ে আর কোনো অগ্রগতি নেই।

এর আগের দিন রাজধানীর বারিধারা ক্লাবে সমঝোতার লক্ষ্যে রওশন এরশাদ ও জিএম কাদের বলয়ের কয়েক নেতা দীর্ঘ বৈঠক করেছেন। বৈঠকে তারা একটি সমঝোতায় পৌঁছে।

এই সমঝোতা বৈঠকে জিএম কাদেরের পক্ষে ছিলেন- দলের প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি ও লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী।

আর রওশন বলয়ের পক্ষে উপস্থিত ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য মুজিবুল হক চুন্নু এমপি, ফখরুল ইমাম এমপি, এসএম ফয়সল চিশতি ও সেলিম ওসমান এমপি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.