সংবাদ শিরোনাম
বিএনপির রাজনীতি চোরাবালিতে ডুবে গেছে: কাদের  » «   জকিগঞ্জে ৫০২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   নগরীতে পানির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা  » «   ভ্যাট দিবসে সিলেটে ৯ প্রতিষ্ঠানকে সম্মাননা  » «   নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে ৪১টি বাস নিয়ে চালু হচ্ছে নগর এক্সপ্রেস-মেয়র  » «   মানবাধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে সরকার-বিএনপি  » «   সিলেটে জামিন পেলেন বিএনপির ২৯ নেতা  » «   রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে-হাই কোর্ট  » «   জামায়াত থেকে সাবেক সচিব সোলায়মান চৌধুরীর পদত্যাগ  » «   বিদেশে নারী শ্রমিকদের মানবাধিকার লঙ্ঘন হচ্ছে ॥ ফখরুল  » «   বিশ্বে অস্ত্র বিক্রি বেড়েছে শতকরা পাঁচ ভাগ  » «   চিলির সামরিক বিমান ৩৮ আরোহী নিয়ে নিখোঁজ  » «   সিলেটের কোচ হার্শেল গিবস এখন ঢাকায়  » «   মানবাধিকার লঙ্ঘনকারী কেউ রক্ষা পাবে না ॥ প্রধানমন্ত্রী  » «   জিবিএস ভাইরাস রোগে আক্রান্ত ছেলের জন্য এক বাবার আকুতি  » «  

হংকংয়ে পুলিশের ডিনারে কাঁচা মাংস দিয়ে প্রতিবাদ!

সিলেটপোস্ট ডেস্ক ::হংকং এ গণতন্ত্রপন্থীদের চলমান আন্দোলনে পুলিশের ডিনারে কাঁচা মাংস পাঠিয়ে অভিনব প্রতিবাদ জানিয়েছে গণতন্ত্রপন্থীরা। শেং শুই পুলিশ স্টেশনে পাঠানো গত শুক্রবারের রাতের খাবারের একশ’র বেশি খাবার বক্সে কাঁচা মাংস পাওয়া গেছে বলে নিশ্চিত করেছে পুলিশ সূত্র। খবর সাউথ চায়না মর্নিং পোস্টের। এ নিয়ে হংকং পুলিশের মধ্যে বেশ অস্বস্তি বিরাজ করছে।

স্থানীয় একটি ফুড চেইন হতে বিগত ছয় মাস ধরে এই স্টেশনে খাবার সাপ্লাই করা হচ্ছিলো। এর আগে কখনও এমন ঘটনা তাদের সাথে ঘটেনি। কিন্তু ওইদিন একশ’র বেশি ডিনার বক্সে চিকেন পাস্তায় কাঁচা মাংস পাওয়া যায়।

পুলিশের পক্ষ থেকে অবশ্য সাপ্লাই চেইনটির নাম প্রকাশ করা হয়নি। অন্যদিকে পুলিশের পক্ষ থেকে ঘটনার সত্যতা নিশ্চিত করা হলেও ফুড এন্ড এনভায়রনমেন্টাল হাইজিন ডিপার্টমেন্টের পক্ষ থেকে বলা হয়েছে, তাদের কাছে এখনও কোনও অভিযোগ আসেনি।

আন্দোলন শুরুর পর থেকেই পুলিশ অফিসার ও তাদের পরিবারের সদস্যরা ইন্টারনেটে হয়রানি, হুমকি, গালিগালাজসহ নানামুখি সমস্যার অভিযোগ করে আসছিলেন।

এমনকি সাইবার হ্যাকিং এর বেশ কয়েকটি অভিযোগও পাওয়া গেছে। অভিযোগকারীরা বলছেন, তারা তাদের ব্যক্তিগত নিরাপত্তা নিয়ে শংকিত। পুলিশ অফিসাররা হাসপাতালে গিয়েও প্রাপ্য সেবা পেতে ব্যর্থ হচ্ছে, একইসাথে প্রতিহিংসারও শিকার হচ্ছেন।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে হংকং এর গণতন্ত্রপন্থি জনতা ও পুলিশের মধ্যে বেশ কয়েকটি সংঘর্ষের ঘটনা ঘটে চলেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.