সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

হংকংয়ে পুলিশের ডিনারে কাঁচা মাংস দিয়ে প্রতিবাদ!

সিলেটপোস্ট ডেস্ক ::হংকং এ গণতন্ত্রপন্থীদের চলমান আন্দোলনে পুলিশের ডিনারে কাঁচা মাংস পাঠিয়ে অভিনব প্রতিবাদ জানিয়েছে গণতন্ত্রপন্থীরা। শেং শুই পুলিশ স্টেশনে পাঠানো গত শুক্রবারের রাতের খাবারের একশ’র বেশি খাবার বক্সে কাঁচা মাংস পাওয়া গেছে বলে নিশ্চিত করেছে পুলিশ সূত্র। খবর সাউথ চায়না মর্নিং পোস্টের। এ নিয়ে হংকং পুলিশের মধ্যে বেশ অস্বস্তি বিরাজ করছে।

স্থানীয় একটি ফুড চেইন হতে বিগত ছয় মাস ধরে এই স্টেশনে খাবার সাপ্লাই করা হচ্ছিলো। এর আগে কখনও এমন ঘটনা তাদের সাথে ঘটেনি। কিন্তু ওইদিন একশ’র বেশি ডিনার বক্সে চিকেন পাস্তায় কাঁচা মাংস পাওয়া যায়।

পুলিশের পক্ষ থেকে অবশ্য সাপ্লাই চেইনটির নাম প্রকাশ করা হয়নি। অন্যদিকে পুলিশের পক্ষ থেকে ঘটনার সত্যতা নিশ্চিত করা হলেও ফুড এন্ড এনভায়রনমেন্টাল হাইজিন ডিপার্টমেন্টের পক্ষ থেকে বলা হয়েছে, তাদের কাছে এখনও কোনও অভিযোগ আসেনি।

আন্দোলন শুরুর পর থেকেই পুলিশ অফিসার ও তাদের পরিবারের সদস্যরা ইন্টারনেটে হয়রানি, হুমকি, গালিগালাজসহ নানামুখি সমস্যার অভিযোগ করে আসছিলেন।

এমনকি সাইবার হ্যাকিং এর বেশ কয়েকটি অভিযোগও পাওয়া গেছে। অভিযোগকারীরা বলছেন, তারা তাদের ব্যক্তিগত নিরাপত্তা নিয়ে শংকিত। পুলিশ অফিসাররা হাসপাতালে গিয়েও প্রাপ্য সেবা পেতে ব্যর্থ হচ্ছে, একইসাথে প্রতিহিংসারও শিকার হচ্ছেন।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে হংকং এর গণতন্ত্রপন্থি জনতা ও পুলিশের মধ্যে বেশ কয়েকটি সংঘর্ষের ঘটনা ঘটে চলেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.