সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

হংকংয়ে পুলিশের ডিনারে কাঁচা মাংস দিয়ে প্রতিবাদ!

সিলেটপোস্ট ডেস্ক ::হংকং এ গণতন্ত্রপন্থীদের চলমান আন্দোলনে পুলিশের ডিনারে কাঁচা মাংস পাঠিয়ে অভিনব প্রতিবাদ জানিয়েছে গণতন্ত্রপন্থীরা। শেং শুই পুলিশ স্টেশনে পাঠানো গত শুক্রবারের রাতের খাবারের একশ’র বেশি খাবার বক্সে কাঁচা মাংস পাওয়া গেছে বলে নিশ্চিত করেছে পুলিশ সূত্র। খবর সাউথ চায়না মর্নিং পোস্টের। এ নিয়ে হংকং পুলিশের মধ্যে বেশ অস্বস্তি বিরাজ করছে।

স্থানীয় একটি ফুড চেইন হতে বিগত ছয় মাস ধরে এই স্টেশনে খাবার সাপ্লাই করা হচ্ছিলো। এর আগে কখনও এমন ঘটনা তাদের সাথে ঘটেনি। কিন্তু ওইদিন একশ’র বেশি ডিনার বক্সে চিকেন পাস্তায় কাঁচা মাংস পাওয়া যায়।

পুলিশের পক্ষ থেকে অবশ্য সাপ্লাই চেইনটির নাম প্রকাশ করা হয়নি। অন্যদিকে পুলিশের পক্ষ থেকে ঘটনার সত্যতা নিশ্চিত করা হলেও ফুড এন্ড এনভায়রনমেন্টাল হাইজিন ডিপার্টমেন্টের পক্ষ থেকে বলা হয়েছে, তাদের কাছে এখনও কোনও অভিযোগ আসেনি।

আন্দোলন শুরুর পর থেকেই পুলিশ অফিসার ও তাদের পরিবারের সদস্যরা ইন্টারনেটে হয়রানি, হুমকি, গালিগালাজসহ নানামুখি সমস্যার অভিযোগ করে আসছিলেন।

এমনকি সাইবার হ্যাকিং এর বেশ কয়েকটি অভিযোগও পাওয়া গেছে। অভিযোগকারীরা বলছেন, তারা তাদের ব্যক্তিগত নিরাপত্তা নিয়ে শংকিত। পুলিশ অফিসাররা হাসপাতালে গিয়েও প্রাপ্য সেবা পেতে ব্যর্থ হচ্ছে, একইসাথে প্রতিহিংসারও শিকার হচ্ছেন।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে হংকং এর গণতন্ত্রপন্থি জনতা ও পুলিশের মধ্যে বেশ কয়েকটি সংঘর্ষের ঘটনা ঘটে চলেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.