সংবাদ শিরোনাম
সিলেট চেম্বার নির্বাচন: বিজয়ী হলেন যারা  » «   বিভাগীয় মহাসমাবেশকে ঘিরে সিলেট বিএনপিতে ব্যাপক তোড়জোড় চলছে  » «   ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন আরেকজন  » «   দক্ষিন সুরমায় গাঁজাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক  » «   সুরমা মার্কেট থেকে কিশোর নিখোঁজ  » «   জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে আটক ৪  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ আহত  » «   কোম্পানীগঞ্জের কলাবাড়ি এলাকা থেকে মাদক ব্যবসায়ী আটক  » «   বিশ্বনাথে মোবাইল গার্ডেনে চুরির ঘটনায় সিলেট থেকে এক নারী গ্রেপ্তার  » «   জালালপুরে বাকপ্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  » «   যুবলীগ নেতা জি কে শামীম ১০ দিনের রিমান্ডে  » «   ‘তথ্য-প্রমাণ পেলে সম্রাটের বিরুদ্ধেও ব্যবস্থা’  » «   কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার  » «   মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি  » «   কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কটিয়াদী উপজেলার যুবদল সভাপতি নিহত  » «  

মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলন’ ড্রেজার মেশিন ধ্বংস

সিলেটপোস্ট ডেস্ক ::মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের সময় ভ্রাম্যমান আদালত পৃথক দুটি অভিযান চালিয়ে ৪ ড্রেজার মেশিন আগুনে পুড়িয়ে ধ্বংস করেছে। এ সময়  বালু উত্তোলনে ব্যবহৃত ৫শ’ ফুট পাইপ জব্দ করা হয়। রোববার দুপুরে সহকারী কমিশনার (ভুমি) মতিউর রহমান খান উপজেলার আন্দিউড়া ইউনিয়নের কুটানিয়া এলাকা থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের সময় অভিযান চালিয়ে ১ টি ড্রেজার মেশিন পুড়িয়ে ধ্বংস করেন এবং ১ শ ফুট পাইপ উদ্ধার করেন।

অপরদিকে ওইদিন সকালে উপজেলার সুরমা চা বাগান থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের সময় অভিযান চালিয়ে ৩ টি ড্রেজার মেশিন আটক করে আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করেন এবং ৪ শ ফুট পাইপ জব্দ করেন।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভুমি) মতিউর রহমান খানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সত্যতা নিশ্চিত করে বলেন কুটানিয়া একটি নদীর পাশ থেকে অবৈধভাবে বালু উত্তোলন করা হচ্ছিল বালু উত্তোলনের ফলে পাশ্ববর্তী  রাস্তা ভেঙ্গে যাচ্ছিল। তাই অভিযান চালিয়ে বালু উত্তোলনের ড্রেজার মেশিন পুড়িয়ে দেওয়া হয়েছে। অপরদিকে সুরমা  চা বাগানের রসুলপুর এলাকার সিলিকা বালু খোয়ারি থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে অভিযান চালিয়ে ড্রেজার মেশিন আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে এবং পাইপ জব্দ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.