সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «   বিশ্ব মান দিবস আজ  » «   শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে : কাদের  » «   শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ  » «   ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এনা বাসের সুপার ভাইজার গ্রেপ্তার  » «   কানাইঘাট থেকে ১৪ মন ভারতীয় চা পাতা উদ্ধার  » «   সীমান্তে হত্যাকাণ্ড কমে গেছে যারা মারা যাচ্ছে তারা চোরাকারবারি.পররাষ্ট্রমন্ত্রী  » «  

মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলন’ ড্রেজার মেশিন ধ্বংস

সিলেটপোস্ট ডেস্ক ::মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের সময় ভ্রাম্যমান আদালত পৃথক দুটি অভিযান চালিয়ে ৪ ড্রেজার মেশিন আগুনে পুড়িয়ে ধ্বংস করেছে। এ সময়  বালু উত্তোলনে ব্যবহৃত ৫শ’ ফুট পাইপ জব্দ করা হয়। রোববার দুপুরে সহকারী কমিশনার (ভুমি) মতিউর রহমান খান উপজেলার আন্দিউড়া ইউনিয়নের কুটানিয়া এলাকা থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের সময় অভিযান চালিয়ে ১ টি ড্রেজার মেশিন পুড়িয়ে ধ্বংস করেন এবং ১ শ ফুট পাইপ উদ্ধার করেন।

অপরদিকে ওইদিন সকালে উপজেলার সুরমা চা বাগান থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের সময় অভিযান চালিয়ে ৩ টি ড্রেজার মেশিন আটক করে আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করেন এবং ৪ শ ফুট পাইপ জব্দ করেন।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভুমি) মতিউর রহমান খানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সত্যতা নিশ্চিত করে বলেন কুটানিয়া একটি নদীর পাশ থেকে অবৈধভাবে বালু উত্তোলন করা হচ্ছিল বালু উত্তোলনের ফলে পাশ্ববর্তী  রাস্তা ভেঙ্গে যাচ্ছিল। তাই অভিযান চালিয়ে বালু উত্তোলনের ড্রেজার মেশিন পুড়িয়ে দেওয়া হয়েছে। অপরদিকে সুরমা  চা বাগানের রসুলপুর এলাকার সিলিকা বালু খোয়ারি থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে অভিযান চালিয়ে ড্রেজার মেশিন আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে এবং পাইপ জব্দ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.