সংবাদ শিরোনাম
সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «   করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)  » «   চীনে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু  » «   করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে: চীনা প্রেসিডেন্ট  » «   ভূমিকম্পে নিহতদের লাশ কাঁধে নিয়ে যাচ্ছেন এরদোগান  » «   ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত  » «   আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীর আহ্বান, উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন  » «   বিএনপির দুই মেয়র প্রার্থীর প্রতিশ্রুতি, চাঁদাবাজি-মাদক ব্যবসা বন্ধ করা হবে  » «   সিলেটে ৭২ ঘণ্টার ট্রাক ধর্মঘট এখনও চলছে  » «   মাধবপুরে বাসচাপায় পথচারী নিহত  » «   ছাতকে নবীজীর প্রতি বিশ্বাস রেখে সপরিবারে হিন্দু ধর্ম ত্যাগ করে ৪ জনের ইসলাম ধর্ম গ্রহন  » «   চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ৩১ জেলে হত্যা মামলার আসামি নিহত  » «   দোয়ারাবাজারে ছানামুড়ি নিয়ে ঝগড়ার জেরে এক বৃদ্ধ খুন  » «   দিরাইয়ের লেগুনা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ: নিহত ২ আহত ১  » «  

ছাতকের জাউয়াবাজার এলাকায় ৭ জুয়াড়ি আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের ছাতকের জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এক অভিযানে ৭ জুয়াড়িকে আটক করা হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে আটককৃতদের জুয়ার মামলায় গ্রেপ্তার দেখিয়ে সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে।

রোববার (৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের বড়কাপন এলাকার স্থানীয় বাজারে একটি জুয়ার আসর থেকে জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ তাদের আটক করে।

এ সময় তাদের কাছ থেকে ৩ বান্ডিল কার্ড ও নগদ ৪ হাজার ৮৭ টাকা জব্দ করা হয়েছে। এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক মো.শাহাব উদ্দিন বাদী হয়ে আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন।

আটককৃতরা হলেন, উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের বাদেশ্বরী গ্রামের মৃত আমতর আলীর ছেলে তফজ্জল হোসেন, একই ইউনিয়নের বানায়াত গ্রামের মৃত সফর আলীর ছেলে সুজন মিয়া, একই গ্রামের মৃত জব্বর আলীর ছেলে নুরুল আমীন, উত্তর বড় কাপন গ্রামের মৃত চমক আলীর ছেলে মো.শফিকুল ইসলাম, একই গ্রামের মৃত তেরাব আলরি ছেলে সেলু মিয়া, গৌছ মিয়ার ছেলে আলী আহসান ও দক্ষিণ বড় কাপন গ্রামের মৃত রহিম উল্লার ছেলে মাহির উদ্দিন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.