সংবাদ শিরোনাম
দিরাইয়ে গ্রামবাসীর হামলায় এক শিক্ষিকা ও ছাত্রসহ ৭জন গুরুতর আহত  » «   সিলেটের টুকের বাজারে শবে বরাতের রাতে এক যুবককে কুপিয়ে হত্যা  » «   তিনি অসহায়দের মুখে দু’মুঠো খাবার তুলে দিতে চেয়েছেন  » «   জাফলংয়ে উদ্ধারকৃত মর্টার শেল ধ্বংস করলো সেনাবাহিনী  » «   যুক্তরাষ্ট্রে দ্বিতীয় দিনের মতো প্রায় ২ হাজার জনের মৃত্যু  » «   স্পেনে করোনায় মৃত্যু ১৫ হাজার ছাড়ালো  » «   দেশে করোনায় মৃত্যু বেড়ে ২১, নতুন আক্রান্ত ১১২  » «   করোনা আপডেট:সিলেট নগরীর বিভিন্ন প্রবেশপথে পুলিশে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি  » «   এমপি সুলতান মনসুরের ফোঁনালাপের রেকর্ড ভাইরাল, পক্ষে-বিপক্ষে সমালোচনা-ফোন আলাপকারী ব্যক্তি লাপাত্তা    » «   সিলেটে করোনা পরিক্ষা:৯৪ জনের কারো শরীরেই করোনা ভাইরাস নেই  » «   ঘরবন্দী মানুষের মাঝে জাফলং আওয়ামী লীগের খাদ্য সামগ্রী বিতরণ  » «   দোয়ারাবাজারে বক্তারপুর গ্রামে সর্দি কাশিতে এক যুবকের মৃত্যু,৩০০টি বাড়ি লকডাউন  » «   ৬৮ লাখে বিক্রি হলো বাটলারের সেই জার্সি  » «   সিঙ্গাপুরে একদিনে ৪৭ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মধু ও কালোজিরায় করোনা থেকে যেভাবে সুস্থ হলাম: গভর্নর  » «  

ছাতকের জাউয়াবাজার এলাকায় ৭ জুয়াড়ি আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের ছাতকের জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এক অভিযানে ৭ জুয়াড়িকে আটক করা হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে আটককৃতদের জুয়ার মামলায় গ্রেপ্তার দেখিয়ে সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে।

রোববার (৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের বড়কাপন এলাকার স্থানীয় বাজারে একটি জুয়ার আসর থেকে জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ তাদের আটক করে।

এ সময় তাদের কাছ থেকে ৩ বান্ডিল কার্ড ও নগদ ৪ হাজার ৮৭ টাকা জব্দ করা হয়েছে। এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক মো.শাহাব উদ্দিন বাদী হয়ে আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন।

আটককৃতরা হলেন, উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের বাদেশ্বরী গ্রামের মৃত আমতর আলীর ছেলে তফজ্জল হোসেন, একই ইউনিয়নের বানায়াত গ্রামের মৃত সফর আলীর ছেলে সুজন মিয়া, একই গ্রামের মৃত জব্বর আলীর ছেলে নুরুল আমীন, উত্তর বড় কাপন গ্রামের মৃত চমক আলীর ছেলে মো.শফিকুল ইসলাম, একই গ্রামের মৃত তেরাব আলরি ছেলে সেলু মিয়া, গৌছ মিয়ার ছেলে আলী আহসান ও দক্ষিণ বড় কাপন গ্রামের মৃত রহিম উল্লার ছেলে মাহির উদ্দিন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.