সংবাদ শিরোনাম
এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ  » «   টিলাগড় থেকে ইয়াবাসহ ছাত্রলীগ কর্মীসহ আটক ২  » «   ইজতেমার আখেরি মোনাজাতে আত্মশুদ্ধি ও গুনাহ মাফের ফরিয়াদ  » «   ভারতের মাঠে স্টিভ স্মিথের অনবদ্য সেঞ্চুরি  » «   ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: হাসিনা  » «   সৌদি ধনকুবেরের সঙ্গে সম্পর্ক ভাঙল মার্কিন তারকার  » «   গণতন্ত্র রক্ষায় ভোটের লড়াইয়ে বিজয়ী হতে হবে: তাবিথ  » «   রাজমিস্ত্রি’কে সভাপতি করায় পদত্যাগ করল ১৩ ছাত্রলীগ নেতা  » «   গোলাপগঞ্জে মাদক ও,সন্ত্রাসীদের অস্তিত্ব থাকবে না-ওসি মিজানুর রহমান  » «   জালালাবাদ অ্যাসোসিয়েশন বৈদেশিক নির্বাহী বিশ্ব সম্মেলন ২০২০ অনুষ্টিত  » «   অস্ট্রেলিয়ার দাবানলে ক্ষতিগ্রস্তদের পাশে গাভাস্কার  » «   যুক্তরাষ্ট্রকে ৫০ কোটি ডলার দিয়েছে সৌদি আরব  » «   কুকুরের সঙ্গে সেলফি, তরুণীর মুখে ৪০ সেলাই  » «   বিয়ের ২ সপ্তাহ পর জানা গেল নববধূ আসলে পুরুষ!  » «   গোয়াইনঘাটে ৩০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১  » «  

মৌলভীবাজারের এডিসি হিসেবে যোগ দিলেন তানিয়া সুলতানা

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক যোগদান করেছেন তানিয়া সুলতানা। তিনি কানাইঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা ছিলেন। এখান থেকে পদোন্নতি পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হয়ে মৌলভীবাজারে যোগদান করেছেন। তাকে বরণ করে নেন মৌলভীবাজার জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন, স্থানীয় সরকার উপ-পরিচালক (উপসচিব), মোহাম্মদ রোকন উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহমুনুর রশিদ, জেলা পুলিশ সুপার ফারুক আহমদসহ অন্যান্য কর্মকর্তারা।

২৮তম বিসিএস থেকে আসা তানিয়া সুলতানার বাড়ি কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলায়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও এক কন্যা সন্তানের জননী। তার স্বামী মোঃ মাহবুবুল আলম পুলিশ কর্মকর্তা।

গত ২০ আগস্ট রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়, মাঠ প্রশাসন শাখার-২ এর সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তানিয়া সুলতানাকে নির্বাহী কর্মকর্তা থেকে পদোন্নতি দিয়ে অতিরিক্ত জেলা প্রশাসক করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.