সংবাদ শিরোনাম
কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «   সিসি ক্যামেরার আওতায় এলো বিচারকাজ  » «   আমরা শান্তি চাই: খালেদা জিয়ার আইনজীবী  » «   খালেদার জামিন শুনানিতে আইনজীবীদের প্রবেশে কড়াকড়ি  » «   এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «  

মৌলভীবাজারের এডিসি হিসেবে যোগ দিলেন তানিয়া সুলতানা

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক যোগদান করেছেন তানিয়া সুলতানা। তিনি কানাইঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা ছিলেন। এখান থেকে পদোন্নতি পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হয়ে মৌলভীবাজারে যোগদান করেছেন। তাকে বরণ করে নেন মৌলভীবাজার জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন, স্থানীয় সরকার উপ-পরিচালক (উপসচিব), মোহাম্মদ রোকন উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহমুনুর রশিদ, জেলা পুলিশ সুপার ফারুক আহমদসহ অন্যান্য কর্মকর্তারা।

২৮তম বিসিএস থেকে আসা তানিয়া সুলতানার বাড়ি কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলায়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও এক কন্যা সন্তানের জননী। তার স্বামী মোঃ মাহবুবুল আলম পুলিশ কর্মকর্তা।

গত ২০ আগস্ট রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়, মাঠ প্রশাসন শাখার-২ এর সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তানিয়া সুলতানাকে নির্বাহী কর্মকর্তা থেকে পদোন্নতি দিয়ে অতিরিক্ত জেলা প্রশাসক করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.