সংবাদ শিরোনাম
ধেয়ে আসছে তিন দৈত্যাকার গ্রহাণু  » «   অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনা আক্রান্ত  » «   লকডাউনে হেয়ার কাট, জরিমানা দিতে হল নয় লাখ টাকা!  » «   নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা  » «   ট্রাম্পকে হারাতে নির্বাচনী লড়াইয়ে মনোনয়ন পেলেন বাইডেন  » «   মার্কিন তরুণীকে পাকিস্তানি মন্ত্রীর ধর্ষণ, হাত তোলেন প্রধানমন্ত্রী  » «   যুক্তরাজ্যে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে দ্বিতীয় বিশেষ ফ্লাইট  » «   অসুস্থ মাকে হাসপাতালের গেটে ফেলে ছেলে উধাও  » «   নাসিমের অবস্থা সংকটাপন্ন, মেডিকেল বোর্ড গঠন  » «   রবিবার থেকে নতুন নিয়মে লকডাউন  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করেছে স্বেচ্ছাসেবক টিম  » «   ছাতকে সরকারী চাল চুরির ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের-আটক ১   » «   জগন্নাথপুরে ৩ দিন ধরে ১৩ বছরের ছেলে নিখোঁজ: সন্ধান পেতে সাহায্য কামনা  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «  

মৌলভীবাজারের এডিসি হিসেবে যোগ দিলেন তানিয়া সুলতানা

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক যোগদান করেছেন তানিয়া সুলতানা। তিনি কানাইঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা ছিলেন। এখান থেকে পদোন্নতি পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হয়ে মৌলভীবাজারে যোগদান করেছেন। তাকে বরণ করে নেন মৌলভীবাজার জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন, স্থানীয় সরকার উপ-পরিচালক (উপসচিব), মোহাম্মদ রোকন উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহমুনুর রশিদ, জেলা পুলিশ সুপার ফারুক আহমদসহ অন্যান্য কর্মকর্তারা।

২৮তম বিসিএস থেকে আসা তানিয়া সুলতানার বাড়ি কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলায়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও এক কন্যা সন্তানের জননী। তার স্বামী মোঃ মাহবুবুল আলম পুলিশ কর্মকর্তা।

গত ২০ আগস্ট রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়, মাঠ প্রশাসন শাখার-২ এর সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তানিয়া সুলতানাকে নির্বাহী কর্মকর্তা থেকে পদোন্নতি দিয়ে অতিরিক্ত জেলা প্রশাসক করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.