সংবাদ শিরোনাম
এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ  » «   টিলাগড় থেকে ইয়াবাসহ ছাত্রলীগ কর্মীসহ আটক ২  » «   ইজতেমার আখেরি মোনাজাতে আত্মশুদ্ধি ও গুনাহ মাফের ফরিয়াদ  » «   ভারতের মাঠে স্টিভ স্মিথের অনবদ্য সেঞ্চুরি  » «   ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: হাসিনা  » «   সৌদি ধনকুবেরের সঙ্গে সম্পর্ক ভাঙল মার্কিন তারকার  » «   গণতন্ত্র রক্ষায় ভোটের লড়াইয়ে বিজয়ী হতে হবে: তাবিথ  » «   রাজমিস্ত্রি’কে সভাপতি করায় পদত্যাগ করল ১৩ ছাত্রলীগ নেতা  » «   গোলাপগঞ্জে মাদক ও,সন্ত্রাসীদের অস্তিত্ব থাকবে না-ওসি মিজানুর রহমান  » «   জালালাবাদ অ্যাসোসিয়েশন বৈদেশিক নির্বাহী বিশ্ব সম্মেলন ২০২০ অনুষ্টিত  » «   অস্ট্রেলিয়ার দাবানলে ক্ষতিগ্রস্তদের পাশে গাভাস্কার  » «   যুক্তরাষ্ট্রকে ৫০ কোটি ডলার দিয়েছে সৌদি আরব  » «   কুকুরের সঙ্গে সেলফি, তরুণীর মুখে ৪০ সেলাই  » «   বিয়ের ২ সপ্তাহ পর জানা গেল নববধূ আসলে পুরুষ!  » «   গোয়াইনঘাটে ৩০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১  » «  

জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাশুড়ি ও পুত্রবধূর মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের জগন্নাথপুরে বসতঘরের গ্রিলে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে সন্ধ্যা রানী দাস ও সেবা রানী দাস নামে দুই নারী মারা গেছেন। এরা সম্পর্কে শাশুড়ি ও পুত্রবধূ।

সোমবার বিকালে বিদ্যুৎস্পৃষ্টের সন্ধ্যায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত সন্ধ্যা রানী দাস উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের মেঘারকান্দি গ্রামের গৃহকর্তা গিরিন্দ্র দাসের স্ত্রী। সেবা রানী দাস তাদের ছেলে রিংকু দাসের স্ত্রী।

সোমবার রাতে নিহতদের নিকটাত্মীয় বকুল দাস সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে জানান, সোমবার দুপুরের দিকে উপজেলার মেঘারকান্দি গ্রামে নিজ বসতঘরে গ্রিলে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে। পরে বিকালে বাড়ির গৃহিণী সন্ধ্যা রানী দাসের হাত গ্রিলে পড়লে বিদ্যুৎপৃষ্ট হয়ে তিনি চিৎকার দেন। চিৎকার শুনে পুত্রবধূ সেবা রানী দাস শাশুড়িকে রক্ষায় এগিয়ে আসার পর তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন।

পরিবার ও প্রতিবেশীরা তাদের আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

জগন্নাথপুর থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর সৎকারের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.