সংবাদ শিরোনাম
কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «   সিসি ক্যামেরার আওতায় এলো বিচারকাজ  » «   আমরা শান্তি চাই: খালেদা জিয়ার আইনজীবী  » «   খালেদার জামিন শুনানিতে আইনজীবীদের প্রবেশে কড়াকড়ি  » «   এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «  

জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাশুড়ি ও পুত্রবধূর মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের জগন্নাথপুরে বসতঘরের গ্রিলে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে সন্ধ্যা রানী দাস ও সেবা রানী দাস নামে দুই নারী মারা গেছেন। এরা সম্পর্কে শাশুড়ি ও পুত্রবধূ।

সোমবার বিকালে বিদ্যুৎস্পৃষ্টের সন্ধ্যায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত সন্ধ্যা রানী দাস উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের মেঘারকান্দি গ্রামের গৃহকর্তা গিরিন্দ্র দাসের স্ত্রী। সেবা রানী দাস তাদের ছেলে রিংকু দাসের স্ত্রী।

সোমবার রাতে নিহতদের নিকটাত্মীয় বকুল দাস সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে জানান, সোমবার দুপুরের দিকে উপজেলার মেঘারকান্দি গ্রামে নিজ বসতঘরে গ্রিলে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে। পরে বিকালে বাড়ির গৃহিণী সন্ধ্যা রানী দাসের হাত গ্রিলে পড়লে বিদ্যুৎপৃষ্ট হয়ে তিনি চিৎকার দেন। চিৎকার শুনে পুত্রবধূ সেবা রানী দাস শাশুড়িকে রক্ষায় এগিয়ে আসার পর তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন।

পরিবার ও প্রতিবেশীরা তাদের আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

জগন্নাথপুর থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর সৎকারের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.