সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাশুড়ি ও পুত্রবধূর মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের জগন্নাথপুরে বসতঘরের গ্রিলে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে সন্ধ্যা রানী দাস ও সেবা রানী দাস নামে দুই নারী মারা গেছেন। এরা সম্পর্কে শাশুড়ি ও পুত্রবধূ।

সোমবার বিকালে বিদ্যুৎস্পৃষ্টের সন্ধ্যায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত সন্ধ্যা রানী দাস উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের মেঘারকান্দি গ্রামের গৃহকর্তা গিরিন্দ্র দাসের স্ত্রী। সেবা রানী দাস তাদের ছেলে রিংকু দাসের স্ত্রী।

সোমবার রাতে নিহতদের নিকটাত্মীয় বকুল দাস সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে জানান, সোমবার দুপুরের দিকে উপজেলার মেঘারকান্দি গ্রামে নিজ বসতঘরে গ্রিলে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে। পরে বিকালে বাড়ির গৃহিণী সন্ধ্যা রানী দাসের হাত গ্রিলে পড়লে বিদ্যুৎপৃষ্ট হয়ে তিনি চিৎকার দেন। চিৎকার শুনে পুত্রবধূ সেবা রানী দাস শাশুড়িকে রক্ষায় এগিয়ে আসার পর তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন।

পরিবার ও প্রতিবেশীরা তাদের আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

জগন্নাথপুর থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর সৎকারের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.