সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «   বিশ্ব মান দিবস আজ  » «   শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে : কাদের  » «   শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ  » «   ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এনা বাসের সুপার ভাইজার গ্রেপ্তার  » «   কানাইঘাট থেকে ১৪ মন ভারতীয় চা পাতা উদ্ধার  » «   সীমান্তে হত্যাকাণ্ড কমে গেছে যারা মারা যাচ্ছে তারা চোরাকারবারি.পররাষ্ট্রমন্ত্রী  » «  

শাহপরান থানা এলাকায় দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা

সিলেটপোস্ট ডেস্ক ::এসএমপির কোতোয়ালী ও শাহপরান থানা এলাকায় মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার দায়ে দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা প্রদান করেছে র‌্যাব-৯ এর ভ্র্যামমাণ আদালত।

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১২টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক ভ্র্যামমাণ আদালত পরিচালনা করে।

অভিযানে নেতৃত্ব দেন এএসপি সত্যজিৎ কুমার ঘোষ। এসময় উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ সহকারী পরিচালক (মেট্রো) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মো. জাহাংগীর আলম ও মোহাম্মদ ফয়েজ উল্ল্যাহ।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, এসএমপির কোতোয়ালী ও শাহপরান থানা এলাকায় ভেজাল বিরোধী মোবাইল কোর্ট পরিচালনা করে। অভিযানে এসএমপির কোতোয়ালী থানাধীন বেসিক শিল্প নগরী খাদিম নগর এলাকা ও এসএমপির শাহপরান থানাধীন শাহী ঈদগা এলাকায় মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার দায়ে পিয়াস ডিংকিং ওয়াটারকে ১৫ হাজার টাকা ও দেশী ফুডকে ২০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

জরিমানাকৃত টাকা সরকারী কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলে জানায় র‌্যাব।

সর্বশেষ সংবাদ

Developed by:

.