সংবাদ শিরোনাম
সিলেট চেম্বার নির্বাচন: বিজয়ী হলেন যারা  » «   বিভাগীয় মহাসমাবেশকে ঘিরে সিলেট বিএনপিতে ব্যাপক তোড়জোড় চলছে  » «   ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন আরেকজন  » «   দক্ষিন সুরমায় গাঁজাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক  » «   সুরমা মার্কেট থেকে কিশোর নিখোঁজ  » «   জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে আটক ৪  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ আহত  » «   কোম্পানীগঞ্জের কলাবাড়ি এলাকা থেকে মাদক ব্যবসায়ী আটক  » «   বিশ্বনাথে মোবাইল গার্ডেনে চুরির ঘটনায় সিলেট থেকে এক নারী গ্রেপ্তার  » «   জালালপুরে বাকপ্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  » «   যুবলীগ নেতা জি কে শামীম ১০ দিনের রিমান্ডে  » «   ‘তথ্য-প্রমাণ পেলে সম্রাটের বিরুদ্ধেও ব্যবস্থা’  » «   কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার  » «   মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি  » «   কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কটিয়াদী উপজেলার যুবদল সভাপতি নিহত  » «  

শাহপরান থানা এলাকায় দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা

সিলেটপোস্ট ডেস্ক ::এসএমপির কোতোয়ালী ও শাহপরান থানা এলাকায় মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার দায়ে দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা প্রদান করেছে র‌্যাব-৯ এর ভ্র্যামমাণ আদালত।

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১২টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক ভ্র্যামমাণ আদালত পরিচালনা করে।

অভিযানে নেতৃত্ব দেন এএসপি সত্যজিৎ কুমার ঘোষ। এসময় উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ সহকারী পরিচালক (মেট্রো) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মো. জাহাংগীর আলম ও মোহাম্মদ ফয়েজ উল্ল্যাহ।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, এসএমপির কোতোয়ালী ও শাহপরান থানা এলাকায় ভেজাল বিরোধী মোবাইল কোর্ট পরিচালনা করে। অভিযানে এসএমপির কোতোয়ালী থানাধীন বেসিক শিল্প নগরী খাদিম নগর এলাকা ও এসএমপির শাহপরান থানাধীন শাহী ঈদগা এলাকায় মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার দায়ে পিয়াস ডিংকিং ওয়াটারকে ১৫ হাজার টাকা ও দেশী ফুডকে ২০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

জরিমানাকৃত টাকা সরকারী কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলে জানায় র‌্যাব।

সর্বশেষ সংবাদ

Developed by:

.