সংবাদ শিরোনাম
এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ  » «   টিলাগড় থেকে ইয়াবাসহ ছাত্রলীগ কর্মীসহ আটক ২  » «   ইজতেমার আখেরি মোনাজাতে আত্মশুদ্ধি ও গুনাহ মাফের ফরিয়াদ  » «   ভারতের মাঠে স্টিভ স্মিথের অনবদ্য সেঞ্চুরি  » «   ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: হাসিনা  » «   সৌদি ধনকুবেরের সঙ্গে সম্পর্ক ভাঙল মার্কিন তারকার  » «   গণতন্ত্র রক্ষায় ভোটের লড়াইয়ে বিজয়ী হতে হবে: তাবিথ  » «   রাজমিস্ত্রি’কে সভাপতি করায় পদত্যাগ করল ১৩ ছাত্রলীগ নেতা  » «   গোলাপগঞ্জে মাদক ও,সন্ত্রাসীদের অস্তিত্ব থাকবে না-ওসি মিজানুর রহমান  » «   জালালাবাদ অ্যাসোসিয়েশন বৈদেশিক নির্বাহী বিশ্ব সম্মেলন ২০২০ অনুষ্টিত  » «   অস্ট্রেলিয়ার দাবানলে ক্ষতিগ্রস্তদের পাশে গাভাস্কার  » «   যুক্তরাষ্ট্রকে ৫০ কোটি ডলার দিয়েছে সৌদি আরব  » «   কুকুরের সঙ্গে সেলফি, তরুণীর মুখে ৪০ সেলাই  » «   বিয়ের ২ সপ্তাহ পর জানা গেল নববধূ আসলে পুরুষ!  » «   গোয়াইনঘাটে ৩০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১  » «  

শাহপরান থানা এলাকায় দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা

সিলেটপোস্ট ডেস্ক ::এসএমপির কোতোয়ালী ও শাহপরান থানা এলাকায় মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার দায়ে দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা প্রদান করেছে র‌্যাব-৯ এর ভ্র্যামমাণ আদালত।

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১২টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক ভ্র্যামমাণ আদালত পরিচালনা করে।

অভিযানে নেতৃত্ব দেন এএসপি সত্যজিৎ কুমার ঘোষ। এসময় উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ সহকারী পরিচালক (মেট্রো) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মো. জাহাংগীর আলম ও মোহাম্মদ ফয়েজ উল্ল্যাহ।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, এসএমপির কোতোয়ালী ও শাহপরান থানা এলাকায় ভেজাল বিরোধী মোবাইল কোর্ট পরিচালনা করে। অভিযানে এসএমপির কোতোয়ালী থানাধীন বেসিক শিল্প নগরী খাদিম নগর এলাকা ও এসএমপির শাহপরান থানাধীন শাহী ঈদগা এলাকায় মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার দায়ে পিয়াস ডিংকিং ওয়াটারকে ১৫ হাজার টাকা ও দেশী ফুডকে ২০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

জরিমানাকৃত টাকা সরকারী কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলে জানায় র‌্যাব।

সর্বশেষ সংবাদ

Developed by:

.