সংবাদ শিরোনাম
তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে গেলেন  ৫ ভারতীয়, ফিরলেন ৪ বাংলাদেশি  » «   গোয়াইনঘাটে নিখোঁজের তিনদিন পর ওসমান আলীর লাশ উদ্ধার  » «   বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «  

শাহপরান থানা এলাকায় দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা

সিলেটপোস্ট ডেস্ক ::এসএমপির কোতোয়ালী ও শাহপরান থানা এলাকায় মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার দায়ে দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা প্রদান করেছে র‌্যাব-৯ এর ভ্র্যামমাণ আদালত।

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১২টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক ভ্র্যামমাণ আদালত পরিচালনা করে।

অভিযানে নেতৃত্ব দেন এএসপি সত্যজিৎ কুমার ঘোষ। এসময় উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ সহকারী পরিচালক (মেট্রো) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মো. জাহাংগীর আলম ও মোহাম্মদ ফয়েজ উল্ল্যাহ।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, এসএমপির কোতোয়ালী ও শাহপরান থানা এলাকায় ভেজাল বিরোধী মোবাইল কোর্ট পরিচালনা করে। অভিযানে এসএমপির কোতোয়ালী থানাধীন বেসিক শিল্প নগরী খাদিম নগর এলাকা ও এসএমপির শাহপরান থানাধীন শাহী ঈদগা এলাকায় মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার দায়ে পিয়াস ডিংকিং ওয়াটারকে ১৫ হাজার টাকা ও দেশী ফুডকে ২০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

জরিমানাকৃত টাকা সরকারী কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলে জানায় র‌্যাব।

সর্বশেষ সংবাদ

Developed by:

.