সংবাদ শিরোনাম
কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «   সিসি ক্যামেরার আওতায় এলো বিচারকাজ  » «   আমরা শান্তি চাই: খালেদা জিয়ার আইনজীবী  » «   খালেদার জামিন শুনানিতে আইনজীবীদের প্রবেশে কড়াকড়ি  » «   এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «  

শাহপরান থানা এলাকায় দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা

সিলেটপোস্ট ডেস্ক ::এসএমপির কোতোয়ালী ও শাহপরান থানা এলাকায় মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার দায়ে দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা প্রদান করেছে র‌্যাব-৯ এর ভ্র্যামমাণ আদালত।

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১২টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক ভ্র্যামমাণ আদালত পরিচালনা করে।

অভিযানে নেতৃত্ব দেন এএসপি সত্যজিৎ কুমার ঘোষ। এসময় উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ সহকারী পরিচালক (মেট্রো) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মো. জাহাংগীর আলম ও মোহাম্মদ ফয়েজ উল্ল্যাহ।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, এসএমপির কোতোয়ালী ও শাহপরান থানা এলাকায় ভেজাল বিরোধী মোবাইল কোর্ট পরিচালনা করে। অভিযানে এসএমপির কোতোয়ালী থানাধীন বেসিক শিল্প নগরী খাদিম নগর এলাকা ও এসএমপির শাহপরান থানাধীন শাহী ঈদগা এলাকায় মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার দায়ে পিয়াস ডিংকিং ওয়াটারকে ১৫ হাজার টাকা ও দেশী ফুডকে ২০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

জরিমানাকৃত টাকা সরকারী কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলে জানায় র‌্যাব।

সর্বশেষ সংবাদ

Developed by:

.