সংবাদ শিরোনাম
হারানো গণতন্ত্রকে পুনরুদ্ধারে তৃণমূল যুবদলকে শক্তিশালী করতে হবে: শহীদ উল্লাহ  » «   আল্লামা শফির মৃত্যুতে সিলেটে তাৎক্ষণিক শোকসভা:হাটহাজারীতে তাণ্ডবের সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি  » «   সমকাল সুহৃদ সমাবেশ শিশু-কিশোর ভাচুর্য়াল  কুইজ প্রতিযোগিতার পঞ্চম বিজয়ী তিথি  » «   জগন্নাথপুরে ইয়াবাসহ মাদকসেবী আটক  » «   হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই  » «   ৪ অক্টোবর থেকে ফের চালু হচ্ছে সিলেট-লন্ডন ফ্লাইট  » «   ৪ লাখ ভারতীয় রুপিসহ বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আটক  » «   ৩০ বছরের বেশি সময় ধরে হাটহাজারী মাদরাসার মুহতামিম ছিলেন আল্লামা শাহ আহমদ শফী  » «   সিঙ্গাপুরে বাংলাদেশিসহ অভিবাসী শ্রমিকদের বন্দিদশা, নির্মমতা  » «   জগন্নাথপুরে আরো ২জন করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৬৩  » «   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান:জরিমানা আদায়  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় গুমাই নদী থেকে শ্রমিকের লাশ উদ্ধার  » «   প্রেমিকের টানে ভারতীয় তরুণী সুনামগঞ্জে:তারপর..   » «   রশীদ পরিবারের পক্ষে ওসমানী হাসপাতালে চিকিৎসাসামগ্রী প্রদান  » «   সাংবাদিক ওলিউর রহমানের মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «  

জকিগঞ্জে ইয়াবাসহ ৩ জন আটক

সিলেটপোস্ট ডেস্ক ::জকিগঞ্জে পৃথক অভিযানে ৮৫০ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। আটককৃত ৩জনই মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম জানান- মঙ্গলবার বিকেল সোয়া ৪ টার দিকে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মো. আব্দুন নাসেরের নেতৃত্বে উপজেলার ভরন সুলতানপুর এলাকার মোকাম মসজিদের সামনে থেকে ৮০০ পিস ইয়াবাসহ দুজনকে আটক করা হয়।

আটক দুজন হলো- উপজেলার সুলতানপুর গ্রামের মৃত তকদ্দছ আলীর ছেলে শফিক আহমদ (৩৫) ও একই উপজেলার নানোগ্রাম গ্রামের মৃত জহির আলীর ছেলে ইয়াহিয়া আহমদ (১৯)। এসময় ইয়াবা বহনের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

এদিকে বিকেল সাড়ে পাঁচটার দিকে এসআই মিজানুর রহমান সরকারের নেতৃত্বে সোনাসার বাজার পয়েন্টে পৃথক অভিযানে ৫০ পিস ইয়াবাসহ শাহাবুদ্দিন নামে একজনকে আটক করা হয়। সে সোনাসার গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

দুটি অভিযানে আটককৃতদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.